চকরিয়া-পেকুয়ায় নৌকার পরাজয় আর দেখতে চায়না জনগন : চেয়ারম্যান জাফর আলম

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন ও কোনাখালী ইউনিয়নে সাতহাজার গরীব পরিবারের নারী-পুরুষের মাঝে কীটনাশকযুক্ত উন্নতমানের মশারী বিতরণ করা হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মশারী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। গতকাল ১৬ এপ্রিল সকালে উপজেলার পশ্চিমবড় ভেওলা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে মশারী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনজিও সংস্থা একলাবের উপজেলা ব্যবস্থাপক মাহাবুবর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিমবড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু এমআর চৌধুরী।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকের আহমদ, ইউপি সদস্য ও চকরিয়া উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি ইকবাল দরবেশী, ইউপি সদস্য মিজানুর রহমান, পশ্চিমবড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, ইউপি সদস্য আবদুস শুক্কুর, আবু ছালেহ, মোজাম্মেল হক, আমির হোসেন মানিক, সামসুল আলম, সাইফুল ইসলাম, একলাবের কর্মকর্তা জামশেদ উদ্দিন। অপরদিকে কোনাখালী ইউনিয়ন পরিষদে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার। উপস্থিত ছিলেন ইউপি সচিব সাইফুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সকল সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার সুধীজন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ সরকার যতবারই ক্ষমতায় এসেছে জনগনের জন্য কাজ করেছে। দেশের জন্য কাজ করেছে। কারন জননেত্রী শেখ হাসিনার রাজনীতি হচ্ছে দেশের উন্নয়ন ও জনগনের কল্যাণ সাধনের জন্য।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে সমগ্র দেশে উন্নয়নের জোয়ার বইছে, তেমনি চকরিয়া-পেকুয়া জনপদেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। জননেত্রী শেখ হাসিনাকে আমরা অতীতে চকরিয়া-পেকুয়ার আসনটি উপহার দিতে পারিনি। কিন্তু তিনি চকরিয়া-পেকুয়াবাসির কল্যানে এখনো উন্নয়ন বরাদ্দ নিশ্চিত করে চলছেন। আমাদেরকে এই প্রতিদান শোধ করতে হবে। আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়ার মানুষ নৌকার পরাজয় আর দেখতে চাননা। এবার নৌকার সুনিশ্চিত বিজয় ঘরে তুলতে অপেক্ষায় আছেন চকরিয়া-পেকুয়াবাসি।

উপজেলা চেয়ারম্যান জাফর আলম আরও বলেন, চকরিয়া-পেকুয়া জনপদে সরকারের চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। উন্নয়নের মাধ্যমে সারাদেশের সাথে চকরিয়া-পেকুয়া উপজেলাকে ঢেলে সাজাতে হলে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। চকরিয়া-পেকুয়া জনপদে আওয়ামীলীগের এমপি নিশ্চিত করতে হবে। এইজন্য জনগনকে সাথে নিয়ে আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীকে আগামী নির্বাচনের প্রস্ততি নিতে হবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

সম্পর্ক ভাঙলে শুধু মনই ভাঙে না  আত্মার শান্তিও নষ্ট করে…

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের টাকা পেলেন কক্সবাজারের ৬ সাংবাদিক

মানবতার মূর্ত প্রতীক শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র : মেয়র মুজিবুর রহমান