প্রেস বিজ্ঞপ্তি:

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে ‘হ্নীলা একাডেমি মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বৃহস্পতিবার সকাল এগারটায় হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাস্টার মোহাম্মদ রফিকের সভাপতিত্বে ও মাস্টার আবুল হোসেন হেলালীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এইচএম ইউনূছ বাঙ্গালী।

এতে আরও উপস্থিত ছিলেন, হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসার অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সেলিম সিকদার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম খোকন, হ্নীলা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও হ্নীলা একাডেমীর প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন, হ্নীলা প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মুফাজ্জল হক, প্রভাষক নুরুল আমিন, নুরুল বশর সিদ্দিকী, হুয়াব্রাং আবু হানিফা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি মনছুর আল হরিলি।

এরআগে গত বছরের ২০ ডিসেম্বর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৮২ শিক্ষার্থী উক্ত পরীক্ষায় অংশ। তার মধ্য ২৪ শিক্ষার্থী উত্তীর্ণ হয়।  ওই ২৪ জনকে পুরস্কৃত করা হয় ও সনদ প্রদান করা হয়। হ্নীলা একাডেমী প্রতিষ্ঠা লগ্ন থেকে ক্রীড়া ও শিক্ষাকে গুরুত্ব দিয়ে তাদের সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। তাছাড়াও রাত্রী স্কুল নামে একটি স্কুল নিয়ে সাধারণ মানুষের মন জয় করেছে হ্নীলা একাডেমী।