মিছিল এর ব্যতিক্রমধর্মী উদ্যোগ : শেখ কামাল স্কুল বেইজড ক্রিকেট মাঠে গড়াচ্ছে শুক্রবার

সিবিএন:
জেলার ঐতিহ্যবাহী ২০ টি স্কুল দলের অংশ গ্রহণে শুরু হচ্ছে শেখ কামাল স্কুল বেইজড ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৮। বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে শুক্রবার (১৩ এপ্রিল) বিকেল দু’টায় উদ্বোধনী ম্যাচে ফেভারিট কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মুখোমুখি হবে শিরোপা প্রত্যাশী বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমি ক্রিকেট দল। শহরের সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক সংগঠন মিছিল মেগা এই স্কুল টুর্ণামেন্টের আয়োজন করছে।
এদিকে টুর্ণামেন্ট উপলক্ষে এক মিট দ্যা প্রেস ও জার্সি উন্মোচন অনুষ্ঠান ১২ এপ্রিল সন্ধ্যায় টুর্ণামেন্টের টাইটেল স্পন্সরকারী প্রতিষ্ঠান অভিজাত খাবার হোটেল রুপসী বাংলার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে মিছিল এর প্রধান উপদেষ্টা ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেছেন-মিছিল একটি অরাজনৈতিক, ব্যতিক্রমধর্মী সামাজিক সংগঠন। ২০০৯ সালে প্রতিষ্ঠিত সংগঠন মিছিল সুবিধাবঞ্চিত শিশুদের জন্য, বিশেষ করে ছাত্র সমাজের জন্য প্রতিবছর বেশ কিছু ভালো কাজ করছে। সৃষ্টিশীল এই সংগঠনটি আগামীতে কক্সবাজারের সব ভালো কাজের সাথে থাকবে।
মিছিল এর সভাপতি ও জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন তুর্য এর সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মঈন উদ্দিনের সঞ্চালনায় মিট দ্যা প্রেসে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি কক্সবাজারের সভাপতি এম.আর মাহবুব, মিছিল এর সাধারন সম্পাদক জেলা ছাত্রলীগ নেতা মারুফ ইবনে হোসাইন, টুর্ণামেন্টের টাইটেল স্পন্সরকারি প্রতিষ্ঠান রুপসী বাংলার স্বত্তাধিকারী ইরফান হোসাইন।
এতে আয়োজক কমিটি জানান- জেলার ঐতিহ্যবাহী ২০ টি স্কুল ক্রিকেট দলের অংশগ্রহনে জাতির জনক বঙ্গবন্ধু পুত্র, দেশ সেরা ক্রীড়া সংগঠক শেখ কামালের নামে এই স্কুল ক্রিকেট মাঠে গড়াচ্ছে। টুর্ণামেন্টে অংশ গ্রহনকারী দল গুলোকে জাতীয় চার নেতার নামে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। গ্রুপ পর্ব শেষে আটটি দল কোয়ার্টার ফাইনালে খেলবে। দু’টি সেমি ফাইনাল ও ফাইনালসহ ম্যাচ হবে ৩৫ টি। টি- টোয়েন্টি ফরম্যাটে প্রতিদিন সকাল বিকেল দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ

লংগদুতে বন্যহাতির আক্রমনে ৬ বছর বয়সী শিশুর মৃত্যু

তারকারা কে কার আত্মীয়?

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম

জাতীয় সঙ্গীত পরিবেশনায় কক্সবাজার মহিলা কলেজের জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন

ওভাই (OBHAI) যাত্রা শুরু করলো কক্সবাজারে

ভারত থেকে হাই কমিশনারকে ডেকে পাঠাল পাকিস্তান

স্বাধীনতার বিরোধিতা করে কোনো দল টেকেনি

২০২২ সালের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা বোর্ড গঠন

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

রাখাইনের মংডুতে তিন আদিবাসীর মৃতদেহ উদ্ধার

রোহিঙ্গাদের চাপে পানের দাম চড়া

পুলওয়ামায় ফের জঙ্গি হামলায় ৪ সেনা নিহত

প্রধানমন্ত্রীর কাছে মহেশখালীর ক্ষতিগ্রস্ত মানুষের ৮ দাবি

বাংলাদেশ-আমিরাত চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর

কক্সবাজার সদরে এসিল্যান্ড শূন্যতায় ভোগান্তি

পুনর্বাসন চায় মহেশখালীর মানুষ

‘নিয়ম ছিল না বলেই বদি আমন্ত্রণ পাননি’

দায়িত্বশীল ছাড়া কারও ডাকে সাড়া নয়

দেশের কোন গোয়েন্দা সংস্থার কী কাজ

কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর ওপর আবারও হামলা, সেনা কর্মকর্তাসহ নিহত ৬