খালেদা জিয়া বন্দি মানে গণতন্ত্র বন্দি- শাহজাহান চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি:
জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে ছাড়া বাংলার মাটিতে আগামীতে কোনও নির্বাচন হবে না। ক্ষমতাসীন সরকার ভেবেছিলো, বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে বিএনপিকে দূর্বল করা যাবে। কিন্তু তাদের সে আশা বুমেরাং হয়েছে। আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই দেশে আবারো গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করবো।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় বারবাকিয়া জেলি কমিউনিটি সেন্টারে আয়োজিত পেকুয়ায় উপজেলা বিএনপির নির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, স্বৈরাচার আর গণতন্ত্র এক সাথে চলতে পারে না। বর্তমান সরকার যত গুম, খুন ও দুর্নীতি করেছে তার সমুচিত জবাব দিতে হবে। স্বৈরাচার বেশি টিকতে পারেনি। এরাও পারবে না। খালেদা জিয়া বন্দী মানে গণতন্ত্র বন্দি।
দলের নেতাকর্মীদের আগামী দিনের আন্দোলনের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং তাঁর নেতৃত্বেই বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। তাই সংগঠনকে ওয়ার্ড পর্যায় পর্যন্ত শক্তিশালী ও সুসংগঠিত রাখতে হবে। এই জন্য নেতাদের ত্যাগ স্বীকার করে কর্মীদের উৎসাহ দিতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর শাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী ও দপ্তর সম্পাদক ইউসুফ বদরী।

সাংগঠনিক বিষয়ের উপর অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, মাস্টার জয়নাল আবেদীন, মো. ইউনুছ, আবুল কালাম, শওকত আরা শেফু, এড. জেড এম মিনার, শাহাদাত হোসাইন, আনচারুল করিম, আবুল কালাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান লুৎফা হায় রণি, এমদাদুল হক,আবদল মোনাফ, ফয়সল চৌধুরী, রেজাউল করিম মিন্টু প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন উপজেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য মোস্তাক আহামদ। সভার শুরুতে দেশে গণতান্ত্রিক আন্দোলনে শহীদ নেতাকর্মীদের জন্য শোক প্রস্তাব করা হয়। একই সাথে বিনা কারণে গ্রেফতার ও নির্যাতনের শিকার নেতাকর্মীদের প্রতি সমবেদনা জানানো হয়। এর আগে জেলা বিএনপির নেতৃবৃন্দ পেকুয়ায় এসে পৌঁছলে নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এসকে সিনহাকে চ্যালেঞ্জ বিচারকের

ম্যাচ সেরা মাহমুদউল্লাহ রিয়াদ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল

দেশের হয়ে প্রথম ২৫০ মাশরাফির

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি পরিবারের ৩ জন খুন

কী হবে অক্টোবর-নভেম্বর-ডিসেম্বরে?

চট্টগ্রামে ১লক্ষ ১৫ হাজার ইয়াবা উদ্ধার: গ্রেফতার-১

কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য পরিমল পালের পরলোকগমন

ঈদগাঁও জনসভায় এমপি কমলের নেতৃত্বে যোগ দিয়েছে লাখো জনতা

সাংবাদিক সোহেলের ল্যাপটপ ও মোবাইল চুরির দায়ে আটক ১

শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়

বিপুল নেতাকর্মী নিয়ে চকরিয়া ও ঈদগাঁও’র জনসভায় যোগ দিলেন ড. আনসারুল করিম

সুন্দর বিলবোর্ড দেখে নয় জনপ্রিয় নেতাকে মনোনয়ন দেওয়া হবে : ঈদগাঁওতে ওবায়দুল কাদের

জাতীয় ক্রীড়ায় কক্সবাজারের অনন্য সফলতা রয়েছে: মন্ত্রী পরিষদ সচিব

নদী পরিব্রাজক দলের বিশ্ব নদী দিবস পালন

মহেশখালীতে ১১টি বন্দুক ও বিপুল পরিমাণ সরঞ্জামসহ কারিগর আটক

টেকনাফে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

যারা আন্দোলনের কথা বলেন, তারা মঞ্চে ঘুমায় আর ঝিমায় : চকরিয়ায় ওবায়দুল কাদের

কোন অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না : হানিফ

৭-২৮ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ