খালেদা জিয়া বন্দি মানে গণতন্ত্র বন্দি- শাহজাহান চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি:
জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে ছাড়া বাংলার মাটিতে আগামীতে কোনও নির্বাচন হবে না। ক্ষমতাসীন সরকার ভেবেছিলো, বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে বিএনপিকে দূর্বল করা যাবে। কিন্তু তাদের সে আশা বুমেরাং হয়েছে। আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই দেশে আবারো গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করবো।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় বারবাকিয়া জেলি কমিউনিটি সেন্টারে আয়োজিত পেকুয়ায় উপজেলা বিএনপির নির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, স্বৈরাচার আর গণতন্ত্র এক সাথে চলতে পারে না। বর্তমান সরকার যত গুম, খুন ও দুর্নীতি করেছে তার সমুচিত জবাব দিতে হবে। স্বৈরাচার বেশি টিকতে পারেনি। এরাও পারবে না। খালেদা জিয়া বন্দী মানে গণতন্ত্র বন্দি।
দলের নেতাকর্মীদের আগামী দিনের আন্দোলনের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং তাঁর নেতৃত্বেই বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। তাই সংগঠনকে ওয়ার্ড পর্যায় পর্যন্ত শক্তিশালী ও সুসংগঠিত রাখতে হবে। এই জন্য নেতাদের ত্যাগ স্বীকার করে কর্মীদের উৎসাহ দিতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর শাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী ও দপ্তর সম্পাদক ইউসুফ বদরী।

সাংগঠনিক বিষয়ের উপর অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, মাস্টার জয়নাল আবেদীন, মো. ইউনুছ, আবুল কালাম, শওকত আরা শেফু, এড. জেড এম মিনার, শাহাদাত হোসাইন, আনচারুল করিম, আবুল কালাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান লুৎফা হায় রণি, এমদাদুল হক,আবদল মোনাফ, ফয়সল চৌধুরী, রেজাউল করিম মিন্টু প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন উপজেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য মোস্তাক আহামদ। সভার শুরুতে দেশে গণতান্ত্রিক আন্দোলনে শহীদ নেতাকর্মীদের জন্য শোক প্রস্তাব করা হয়। একই সাথে বিনা কারণে গ্রেফতার ও নির্যাতনের শিকার নেতাকর্মীদের প্রতি সমবেদনা জানানো হয়। এর আগে জেলা বিএনপির নেতৃবৃন্দ পেকুয়ায় এসে পৌঁছলে নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

‘স্থগিত হচ্ছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটি’

লামায় ত্রিশডেবা বিজিবি ক্যাম্প বহাল রাখার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

উখিয়ার শীর্ষ ইয়াবা পাচারকারীসহ আটক ২

ইসলামাবাদে বিয়ের আগেই হবু স্বামীর আত্নহত্যা!

ব্রেকাপ

জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে শিল্প মন্ত্রীর মতবিনিময়

মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত তারেক!

৩দিন সাগরে ভেসে ফিরে আসল কুতুবজোমের জেলে রফিক

১০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার আটক

এমপি হওয়া বড় কথা নয়, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করাই বড় কথা

লুৎফুর রহমান কাজলের স্টাটাস : নাড়া দিয়েছে সচেতন মহলে

মাতৃস্বাস্থ্যের সেবাদানে কুতুপালং আইওএম ক্লিনিক জাতীয় পুরস্কারের জন্য মনোনীত

কলাতলী থেকে মেরিন ড্রাইভ সড়ক পর্যন্ত সড়কের বেহাল দশা

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক