হোয়ানকে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গৃহবধূ নিরুদ্দেশ

নিজস্ব প্রতিবেদক:
মহেশখালী উপজেলার হোয়ানকে শ্বশুরবাড়ির থেকে টাকা, স্বর্ণালঙ্কার ও মালামাল নিয়ে নিরুদ্দেশ হয়েছে রুফিয়া বেগম নামে এক গৃহবধূ। তিনি ইউনিয়নের ফকিরখালী পাড়ার হাজী জালাল আহামদের পুত্র মো. রুবেলের স্ত্রী। গত ৪ এপ্রিল রাতে সবার অগোচরে লাপাত্তা হয়ে যান এই গৃহবধূ। বাপের বাড়িও যায়নি বলে দাবি করেছেন গৃহবধূর বাপের বাড়ির লোকজন। এতদিন ধরে বিভিন্ন জায়গায় খোঁজ করেও কোনো খোঁজ না পেয়ে স্বামী মো. রুবেল মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৭ জুলাই ইসলামী শরীয়ত মোতাবেক পারিবারিকভাবে মো. রুবেলের সাথে একই ইউনিয়নের ছনখোলাপাড়ার এলাকার ছবির মিয়ার মেয়ে রুফিয়া বেগমের বিয়ে হয়। বিয়ের পর চাকরি সূত্রে মো. রুবেল চট্টগ্রামে অবস্থান করতেন। মাসে কয়েকবার বাড়িতে আসা-যাওয়া করতেন। এই কারণে স্ত্রী রুফিয়া বেগম যৌথ পরিবারের শ্বশুর-শ্বাশুড়িসহ অন্যান্যদের সাথে খারাপ ব্যবহার করতে থাকে। এই নিয়ে কথা কাটাকাটি হলে হুট করে বাড়ি থেকে বের হয়ে যেতেন স্ত্রী। এর অংশ হিসেবে প্রথমে দু’বার বাপের বাড়ি চলে যায় রুফিয়া। তবে স্থানীয় সালিশের মাধ্যমে পুনরায় ফিয়ে আনা হয়। তারপরও উচ্ছৃঙ্খল আচরণ অব্যাহত রাখে। এক পর্যায়ে গত ৪এপ্রিল ভাই হুম্মাত আলীকে ডেকে এনে সবার অগোচরে শ্বশুর বাড়ির ৭৭ হাজার টাকা, চারভরি স্বর্ণালঙ্কার ও ২০ হাজার টাকার মূল্যে কাপড়চোপড় নিয়ে বাড়ি থেকে চলে যায়। পরে বিষয়টি জানাজানি হলে শ্বশুরবাড়ির লোকজন রুফিয়ার বাপের বাড়িতে খবর নেন। কিন্তু তারা রুফিয়া সেখানে যায়নি বলে সরাসরি অস্বীকার করেন। পরে স্বামী মো. রুবেলসহ শ্বশুরবাড়ির লোকজন রুফিয়াকে বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পায়নি।

মো. রুবেল অভিযোগ করে বলেন, মা-বাবা ও ভাইবোনের ইন্ধনে রুফিয়া টাকা,স্বর্ণালঙ্কার ও কাপড়চোপড় নিয়ে লুকিয়ে রয়েছে। মূলত মা-বাবা ও ভাইবোনেরা যোগসাজস করে তাকে লুকিয়ে রেখেছে টাকা,স্বর্ণালঙ্কার ও কাপড়চোপড়গুলো আত্মসাৎ করার জন্য। তাই আইগত ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেছি।

সর্বশেষ সংবাদ

মুহতামিম সিরাজের বিরুদ্ধে চেক প্রতারণা মামলা

চকরিয়ায় সাম্প্রতিক বন্যা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা

গরুর মৃত্যুতে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, ৮ সরকারি কর্মকর্তা বরখাস্ত

খুটাখালী থেকে দুই যুবক অপহরণ

বদর মোকাম থেকে মাঝেরঘাট পর্যন্ত সড়কের সংস্কার করা হবে -মেয়র মুজিব

মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী

ডুলাহাজারায় একালাবাসীর অভিযানে ইয়াবা সহ যুবক আটক, পুলিশে সোপর্দ

রহস্যজনক ওয়ালরাইটিংয়ে আতঙ্কঃ তদন্তে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনী

যে কারণে টাখনুর নিচে কাপড় পরা নিষিদ্ধ

ভবিষ্যত পৃথিবীর জন্য প্রস্তুতির ক্ষেত্র কক্সবাজারে

পেকুয়ায় প্রবাহমান খাল থেকে ৩ টি বাঁধ অপসারণ

চট্টগ্রামে বিএনপির মহাসমাবেশ সফল করুন -সরওয়ার জাহান চৌধুরী

মুফতি মাওলানা হাবিব উল্লাহ জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর

অন্যায়ভাবে কর্মী ছাটাই করেছে সিলেট যুব একাডেমি

চট্টগ্রামে অধ্যক্ষের বাসায় চকরিয়ার তরুণীর ঝুলন্ত মরদেহ

উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ ৮ জন নিহত

কোর্ট পুলিশের হাতে আইনজীবি নাজেহাল !

চকরিয়ায় বানভাসী মানুষের সীমাহীন কষ্ট : চরম দুর্ভোগ

পুলিশের মাসিক কল্যাণ সভায় ২৫ জনকে অর্থ পুরষ্কার ও সম্মাননা

রাজনীতিতে এরশাদের ‘ডিগবাজি’