হোয়ানকে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গৃহবধূ নিরুদ্দেশ

নিজস্ব প্রতিবেদক:
মহেশখালী উপজেলার হোয়ানকে শ্বশুরবাড়ির থেকে টাকা, স্বর্ণালঙ্কার ও মালামাল নিয়ে নিরুদ্দেশ হয়েছে রুফিয়া বেগম নামে এক গৃহবধূ। তিনি ইউনিয়নের ফকিরখালী পাড়ার হাজী জালাল আহামদের পুত্র মো. রুবেলের স্ত্রী। গত ৪ এপ্রিল রাতে সবার অগোচরে লাপাত্তা হয়ে যান এই গৃহবধূ। বাপের বাড়িও যায়নি বলে দাবি করেছেন গৃহবধূর বাপের বাড়ির লোকজন। এতদিন ধরে বিভিন্ন জায়গায় খোঁজ করেও কোনো খোঁজ না পেয়ে স্বামী মো. রুবেল মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৭ জুলাই ইসলামী শরীয়ত মোতাবেক পারিবারিকভাবে মো. রুবেলের সাথে একই ইউনিয়নের ছনখোলাপাড়ার এলাকার ছবির মিয়ার মেয়ে রুফিয়া বেগমের বিয়ে হয়। বিয়ের পর চাকরি সূত্রে মো. রুবেল চট্টগ্রামে অবস্থান করতেন। মাসে কয়েকবার বাড়িতে আসা-যাওয়া করতেন। এই কারণে স্ত্রী রুফিয়া বেগম যৌথ পরিবারের শ্বশুর-শ্বাশুড়িসহ অন্যান্যদের সাথে খারাপ ব্যবহার করতে থাকে। এই নিয়ে কথা কাটাকাটি হলে হুট করে বাড়ি থেকে বের হয়ে যেতেন স্ত্রী। এর অংশ হিসেবে প্রথমে দু’বার বাপের বাড়ি চলে যায় রুফিয়া। তবে স্থানীয় সালিশের মাধ্যমে পুনরায় ফিয়ে আনা হয়। তারপরও উচ্ছৃঙ্খল আচরণ অব্যাহত রাখে। এক পর্যায়ে গত ৪এপ্রিল ভাই হুম্মাত আলীকে ডেকে এনে সবার অগোচরে শ্বশুর বাড়ির ৭৭ হাজার টাকা, চারভরি স্বর্ণালঙ্কার ও ২০ হাজার টাকার মূল্যে কাপড়চোপড় নিয়ে বাড়ি থেকে চলে যায়। পরে বিষয়টি জানাজানি হলে শ্বশুরবাড়ির লোকজন রুফিয়ার বাপের বাড়িতে খবর নেন। কিন্তু তারা রুফিয়া সেখানে যায়নি বলে সরাসরি অস্বীকার করেন। পরে স্বামী মো. রুবেলসহ শ্বশুরবাড়ির লোকজন রুফিয়াকে বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পায়নি।

মো. রুবেল অভিযোগ করে বলেন, মা-বাবা ও ভাইবোনের ইন্ধনে রুফিয়া টাকা,স্বর্ণালঙ্কার ও কাপড়চোপড় নিয়ে লুকিয়ে রয়েছে। মূলত মা-বাবা ও ভাইবোনেরা যোগসাজস করে তাকে লুকিয়ে রেখেছে টাকা,স্বর্ণালঙ্কার ও কাপড়চোপড়গুলো আত্মসাৎ করার জন্য। তাই আইগত ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেছি।

সর্বশেষ সংবাদ

হাসপাতালের ডাস্টবিনে ৩১ নবজাতকের লাশ

কালিরছড়ায় একটি ব্রীজের অভাবে দূূর্ভোগে ৫ সহস্রাধিক মানুষ

রাঙামাটিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯৩ প্রার্থী

সালমান মুক্তাদিরের খোঁজ চাইলেন আইসিটি মন্ত্রী

কলাতলী-মেরিন ড্রাইভ সড়ক সংস্কার কাজ চলছে মন্থর গতিতে

‘বিদেশের মাটিতে সিবিএন যেন এক টুকরো বাংলাদেশ’

বারবাকিয়া রেঞ্জের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

কাতারে কক্সবাজারের কৃতি সন্তান ড. মামুনকে নাগরিক সমাজের সংবর্ধনা

এনজিওদের দেয়া ত্রাণের পণ্য খোলাবাজারে বিক্রি করছে রোহিঙ্গারা

পেকুয়ায় ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

উখিয়ায় পাহাড় চাপায় আবারো শ্রমিক নিহত

চট্টগ্রামে ৩দিনেও মেরামত হয়নি গ্যাস লাইন, চরম ভোগান্তি

ঝাউবনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১২ মামলার আসামী নেজাম গ্রেফতার

চকরিয়ায় ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নাইক্ষ্যংছড়িতে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

রিক সম্পর্কে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পানির দরে লবণ!

জীবন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীদের মহাসড়ক পারাপার!

নাইক্ষ্যংছড়িতে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা

সোনারপাড়ার মুক্তিযোদ্ধা লোকমান মাস্টার আর নেই : জোহরের পর জানাজা