ইমরান হোসাইন, পেকুয়া :

পেকুয়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ উদ্যোগে প্রাথমিক সমাপনী পরীক্ষা ২০১৭ ইং এর উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে মৃত সদস্যদের নমিনিকে বীমাদাবি প্রদান করা হয়েছে। গতকাল বুধবার ১১ এপ্রিল বিকেল ৩ টার দিকে পেকুয়া সমবায় কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি মাষ্টার নাছির উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী তারেক ছিদ্দিকীর পরিচালনায় অনুষ্টিত হয়।

বৃত্তি ও বীমাদাবি প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছালামত উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এডভোকেট কামাল হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা ওসমান গণি, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাছান মুরাদ চৌধুরী, ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ম্যানেজার আনোয়ারুল আলম, পেকুয়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সহ-সভাপতি সৈয়দ বেলাল হোছাইন, ডিরেক্টর নাজেম উদ্দিন, ইসমাইল সিকদার, শামশুল আলম।

এছাড়া সমাজসেবক নুরুল আজিম, ব্যবসায়ি মুজিবুর রহমান, সমিতির ম্যানেজার অসীম বিশ^াস, সহকারী ম্যানেজার মো: রহিমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান শিক্ষকগণ, অভিভাবক, ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পেকুয়া কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সেক্রেটারী তারেক ছিদ্দিকী জানান, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা-২০১৭ ইং এর উত্তীর্ণ ১ শত ৬৭ জনের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। তারা সবাই সমিতির সদস্যদের সন্তান। এসময় ৪জন মৃত সদস্যদের নমিনিদের বীমাদাবি পরিশোধ করা হয়েছে। পেকুয়া কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ সভাপতি মাষ্টার নাছির উদ্দিন বলেন, আমরা সমিতির সদস্যদের ছেলে মেয়েরা মেধার পরিচয় দিয়েছে তাদের সকলকে বৃত্তি প্রদান করেছি। ট্যালেন্টপুল থেকে শুরু করে সি ক্যাটাগরি পর্যন্ত বৃত্তি প্রদান করেছি। আগামীতে জেএসসি উত্তীর্ণদেরও মাঝে বৃত্তি প্রদানে সকলের সহযোগিতা কামনা করছি।