নিউজ চিটাগাং টুয়েন্টিফোর ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সেলিম উদ্দিন, ঈদগাঁও:
নিউজ চিটাগাং টুয়েন্টিফোর ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী কক্সবাজারে পালিত হয়েছে। চট্টগ্রামের এই অনলাইনটির প্রতিষ্ঠার নবম বর্ষ ও প্রকাশের ৭ম বর্ষ পদার্পণ উপলক্ষে ৯ এপ্রিল সকাল ১১টার সময়ে চকরিয়া উপজেলার খুটাখালীতে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
অনলাইনের কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীনের নেতৃত্বে র‌্যালীটি ভাই ভাই নিউ মার্কেট থেকে শুরু করে মহাসড়ক প্রদক্ষিন করে কেক কাটার মাধ্যমে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
সভায় বক্তারা বলেন, নতুন ধারার অনলাইন দৈনিক নিউজচিটাগাং পত্রিকাটিতে পাঠকরা পেয়েছে নতুনত্বের স্বাদ। চট্টগ্রামের সর্বশেষ সংবাদ ছাড়াও ফিচার, জাতীয় আন্তর্জাতিক, বিনোদন, সাহিত্য, সমাজ সভ্যতা, খেলা, লাইফষ্টাইল, স্বাস্থ্য, সামাজিক মাধ্যম, শিক্ষা, কৃষি, ছবি, অন্যান্য এবং সম্পাদকীয় বিষয়ে জানার আবারিত জানালা হলো নিউজচিটাগাং। পত্রিকাটি শুরু থেকে চেষ্টা করছে একটি সুন্দর, নির্ভূল, রুচিশীল, মার্জিত ভাবে সংবাদ পাঠকদের সামেন তুলে ধরতে। সাংবাদিকতার নীতি আদর্শকে প্রতিটি পদক্ষেপে শতভাগ সমুন্নত রেখে চলতে। নিউজচিটাগাং সামনের চলার পথে সকলে সাথে থাকবেন এবং সত্য ও সৎ সাবাদিকতার পথিকৃৎ হিসেবে নিজেদের পথ চলা অটুট রাখবে এমনতর আশাবাদ ব্যাক্ত করেন।

নিউজ চিটাগাং টুয়েন্টি ফোর ডটকমের কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসাবে ছিলেন খুটাখালী ইউনিয়ন বিএনপি সভাপতি এম জাফর আহমদ, সিনিয়র সহ সভাপতি শফিকুর রহমান শফি মেম্বার, ডা. শফিউল আলম শফি, সাধারন সম্পাদক কাজী জাহেদ নেওয়াজ, ইউনিয়ন আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক সাঈদ মু. শাহজালাল, খালেদ মুর্শেদ হিরু, খুটাখালী বাজার সভাপতি শফিউল আলম শফি, কিশলয় আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এসএস জাহাঙীর আলম, সিনিয়র শিক্ষক ঈদি আমিন চৌধুরী, আল ফরমুজ বালিকা দাখিল মাদরাসার শিক্ষক আনম ফজলুল করিম, মিলেনিয়াম স্কর্লাস স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান চৌধুরী, কিশলয় স্কুলের শিক্ষক মীর মু. জুনাঈদ, নুর খাঁন, ইমরান হোসাইন, কামাল উদ্দীন, মমতাজুল উলুম ফরিদিয়া আলিম মাদরাসার শিক্ষক মাওলানা আমান উদ্দীন, দিগন্ত কিডস কেয়ার স্কুলের শিক্ষক আবু সাঈদ, ইসলামপুর ইউপি মেম্বার আবদু শুক্কুর, মেম্বার জসিম উদ্দীন, যুব নেতা বদিউল আলম বকুল, শিক্ষানুরাগী ছৈয়দ করিম, আ’লীগ নেতা আবদু সোবহান, শাহাব উদ্দীন কোম্পানি, মামুনুর রশিদ, ড্রাইভার মু. কামাল, জসিম উদ্দীন সাওদাগর, ছৈয়দুল হক, আবু বক্কর, আবদুল মালেক, বিএনপি নেতা আহমদ হোছন, যুব নেতা আরফাত রানা, মু. শাহজান, নুরুল আজিম ও মু. এরশাদ প্রমুখ।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

সীমান্তে পাকা স্থাপনা নির্মাণে মিয়ানমারের দুঃখ প্রকাশ

নাইক্ষ্যংছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন

চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ারকে আমিরাতে সংবর্ধনা

রিহ্যাব শারজাহ মেলায় অংশ নিচ্ছে ৫০ কোম্পানি ও ১০ ব্যাংক

হোপ হসপিটালে পোড়া রোগীদের সার্জারি ক্যাম্প

রামু কলেজে উগ্রবাদ-সহিংসতা প্রতিরোধে বিতর্ক প্রতিযোগিতা ও ওরিয়েন্টেশন

আওয়ামী লীগের সঙ্গে সম্পর্ক নেই ওলামা লীগের

বিয়েতে সৌদি নারীদের পছন্দের শীর্ষে বাংলাদেশি পুরুষরা

চুরি যাওয়া মোবাইল লক করে দেওয়ার সেবা চালু করছে বিটিআরসি

মহেশখালীতে বসতি উচ্ছেদ করে কয়লাবিদ্যুৎ প্রকল্পের রাস্তা নির্মাণ, উৎকন্ঠা

ফেরিওয়ালা

‘ওয়ার্ল্ড হিজাব ডে’ পালিত হবে ১ ফেব্রুয়ারি

সাবেক ফুটবলার কায়সার হামিদ কারাগারে

লাগাতার হাট-বাজার বয়কটে চরম দূর্ভোগে বাঘাইছড়ির লাখো মানুষ

সাবমেরিন ক্যাবলের কনসোর্টিয়ামে যুক্ত হলো বাংলাদেশ

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে জাতিসংঘের বিশেষ দূত

৩৭তম বিসিএস নন-ক্যাডারের ফল ফেব্রুয়ারিতে

একটি ব্রীজের জন্য ১০ গ্রামের মানুষের সীমাহীন দূর্ভোগ

কঠিন সময় পার করছে রেলওয়ে

ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্তে কউক’র আলোচনা সভা