নিউজ চিটাগাং টুয়েন্টিফোর ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সেলিম উদ্দিন, ঈদগাঁও:
নিউজ চিটাগাং টুয়েন্টিফোর ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী কক্সবাজারে পালিত হয়েছে। চট্টগ্রামের এই অনলাইনটির প্রতিষ্ঠার নবম বর্ষ ও প্রকাশের ৭ম বর্ষ পদার্পণ উপলক্ষে ৯ এপ্রিল সকাল ১১টার সময়ে চকরিয়া উপজেলার খুটাখালীতে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
অনলাইনের কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীনের নেতৃত্বে র‌্যালীটি ভাই ভাই নিউ মার্কেট থেকে শুরু করে মহাসড়ক প্রদক্ষিন করে কেক কাটার মাধ্যমে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
সভায় বক্তারা বলেন, নতুন ধারার অনলাইন দৈনিক নিউজচিটাগাং পত্রিকাটিতে পাঠকরা পেয়েছে নতুনত্বের স্বাদ। চট্টগ্রামের সর্বশেষ সংবাদ ছাড়াও ফিচার, জাতীয় আন্তর্জাতিক, বিনোদন, সাহিত্য, সমাজ সভ্যতা, খেলা, লাইফষ্টাইল, স্বাস্থ্য, সামাজিক মাধ্যম, শিক্ষা, কৃষি, ছবি, অন্যান্য এবং সম্পাদকীয় বিষয়ে জানার আবারিত জানালা হলো নিউজচিটাগাং। পত্রিকাটি শুরু থেকে চেষ্টা করছে একটি সুন্দর, নির্ভূল, রুচিশীল, মার্জিত ভাবে সংবাদ পাঠকদের সামেন তুলে ধরতে। সাংবাদিকতার নীতি আদর্শকে প্রতিটি পদক্ষেপে শতভাগ সমুন্নত রেখে চলতে। নিউজচিটাগাং সামনের চলার পথে সকলে সাথে থাকবেন এবং সত্য ও সৎ সাবাদিকতার পথিকৃৎ হিসেবে নিজেদের পথ চলা অটুট রাখবে এমনতর আশাবাদ ব্যাক্ত করেন।

নিউজ চিটাগাং টুয়েন্টি ফোর ডটকমের কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসাবে ছিলেন খুটাখালী ইউনিয়ন বিএনপি সভাপতি এম জাফর আহমদ, সিনিয়র সহ সভাপতি শফিকুর রহমান শফি মেম্বার, ডা. শফিউল আলম শফি, সাধারন সম্পাদক কাজী জাহেদ নেওয়াজ, ইউনিয়ন আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক সাঈদ মু. শাহজালাল, খালেদ মুর্শেদ হিরু, খুটাখালী বাজার সভাপতি শফিউল আলম শফি, কিশলয় আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এসএস জাহাঙীর আলম, সিনিয়র শিক্ষক ঈদি আমিন চৌধুরী, আল ফরমুজ বালিকা দাখিল মাদরাসার শিক্ষক আনম ফজলুল করিম, মিলেনিয়াম স্কর্লাস স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান চৌধুরী, কিশলয় স্কুলের শিক্ষক মীর মু. জুনাঈদ, নুর খাঁন, ইমরান হোসাইন, কামাল উদ্দীন, মমতাজুল উলুম ফরিদিয়া আলিম মাদরাসার শিক্ষক মাওলানা আমান উদ্দীন, দিগন্ত কিডস কেয়ার স্কুলের শিক্ষক আবু সাঈদ, ইসলামপুর ইউপি মেম্বার আবদু শুক্কুর, মেম্বার জসিম উদ্দীন, যুব নেতা বদিউল আলম বকুল, শিক্ষানুরাগী ছৈয়দ করিম, আ’লীগ নেতা আবদু সোবহান, শাহাব উদ্দীন কোম্পানি, মামুনুর রশিদ, ড্রাইভার মু. কামাল, জসিম উদ্দীন সাওদাগর, ছৈয়দুল হক, আবু বক্কর, আবদুল মালেক, বিএনপি নেতা আহমদ হোছন, যুব নেতা আরফাত রানা, মু. শাহজান, নুরুল আজিম ও মু. এরশাদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

পরিচালকের যৌনতার অভিযোগে প্রিন্সিপ্যালের পদত্যাগ

ফেঁসে গেলো খরুলিয়ার ভূমিদস্যু শফিক, ১২ জনের বিরুদ্ধে মামলা

বসতভিটা রক্ষার চেষ্টাই কাল হলো তাদের

বর্তমান শাসনামলে খেলাপি ঋণ সবচেয়ে বেশি বেড়েছে: মেনন

সকল মানুষের কাছে চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন কবি আল মাহমুদ

নুসরাত হত্যাকারিদের দ্রুত শাস্তি দাবী পূজা উদযাপন পরিষদের

খরুলিয়ার জমি সংক্রান্ত বিরোধের ঘটনাস্থল পরিদর্শনে এমপি কমল

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

পেকুয়ায় কাছারীমোড়া সাহিত্যকেন্দ্রের উদ্বোধন

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছে -ধর্ম প্রতিমন্ত্রী

শৃংখলা মেনে চললে যানজটের পাশাপাশি দুর্ঘটনাও কমে আসবে -সুপার ইকবাল হোসাইন

শ্রীলঙ্কা হামলায় আইএসের বুনো উল্লাস

শ্রীলঙ্কায় হামলার পেছনে ‘ন্যাশনাল তৌহিদ জামাত’

চট্টগ্রামে আসামি ধরতে গিয়ে গোলাগুলিতে আহত ৬ পুলিশ

মক্কা থেকে হারিয়ে গেল কক্সবাজারের সাদ

আল্লাহর কসম খেয়ে বলছি মাদকের সাথে আমি জড়িত নই- দিদার বলী

জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার

নুসরাত হত্যাকাণ্ডে অভিযুক্ত রুহুল আমিনের উত্থানের নেপথ্যে

বেনাপোল বন্দরের নির্মান কাজের চুরি যাওয়া রড উদ্ধার

অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে স্থানীয়করণের বিষয়টি