নিউজ চিটাগাং টুয়েন্টিফোর ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সেলিম উদ্দিন, ঈদগাঁও:
নিউজ চিটাগাং টুয়েন্টিফোর ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী কক্সবাজারে পালিত হয়েছে। চট্টগ্রামের এই অনলাইনটির প্রতিষ্ঠার নবম বর্ষ ও প্রকাশের ৭ম বর্ষ পদার্পণ উপলক্ষে ৯ এপ্রিল সকাল ১১টার সময়ে চকরিয়া উপজেলার খুটাখালীতে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
অনলাইনের কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীনের নেতৃত্বে র‌্যালীটি ভাই ভাই নিউ মার্কেট থেকে শুরু করে মহাসড়ক প্রদক্ষিন করে কেক কাটার মাধ্যমে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
সভায় বক্তারা বলেন, নতুন ধারার অনলাইন দৈনিক নিউজচিটাগাং পত্রিকাটিতে পাঠকরা পেয়েছে নতুনত্বের স্বাদ। চট্টগ্রামের সর্বশেষ সংবাদ ছাড়াও ফিচার, জাতীয় আন্তর্জাতিক, বিনোদন, সাহিত্য, সমাজ সভ্যতা, খেলা, লাইফষ্টাইল, স্বাস্থ্য, সামাজিক মাধ্যম, শিক্ষা, কৃষি, ছবি, অন্যান্য এবং সম্পাদকীয় বিষয়ে জানার আবারিত জানালা হলো নিউজচিটাগাং। পত্রিকাটি শুরু থেকে চেষ্টা করছে একটি সুন্দর, নির্ভূল, রুচিশীল, মার্জিত ভাবে সংবাদ পাঠকদের সামেন তুলে ধরতে। সাংবাদিকতার নীতি আদর্শকে প্রতিটি পদক্ষেপে শতভাগ সমুন্নত রেখে চলতে। নিউজচিটাগাং সামনের চলার পথে সকলে সাথে থাকবেন এবং সত্য ও সৎ সাবাদিকতার পথিকৃৎ হিসেবে নিজেদের পথ চলা অটুট রাখবে এমনতর আশাবাদ ব্যাক্ত করেন।

নিউজ চিটাগাং টুয়েন্টি ফোর ডটকমের কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসাবে ছিলেন খুটাখালী ইউনিয়ন বিএনপি সভাপতি এম জাফর আহমদ, সিনিয়র সহ সভাপতি শফিকুর রহমান শফি মেম্বার, ডা. শফিউল আলম শফি, সাধারন সম্পাদক কাজী জাহেদ নেওয়াজ, ইউনিয়ন আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক সাঈদ মু. শাহজালাল, খালেদ মুর্শেদ হিরু, খুটাখালী বাজার সভাপতি শফিউল আলম শফি, কিশলয় আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এসএস জাহাঙীর আলম, সিনিয়র শিক্ষক ঈদি আমিন চৌধুরী, আল ফরমুজ বালিকা দাখিল মাদরাসার শিক্ষক আনম ফজলুল করিম, মিলেনিয়াম স্কর্লাস স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান চৌধুরী, কিশলয় স্কুলের শিক্ষক মীর মু. জুনাঈদ, নুর খাঁন, ইমরান হোসাইন, কামাল উদ্দীন, মমতাজুল উলুম ফরিদিয়া আলিম মাদরাসার শিক্ষক মাওলানা আমান উদ্দীন, দিগন্ত কিডস কেয়ার স্কুলের শিক্ষক আবু সাঈদ, ইসলামপুর ইউপি মেম্বার আবদু শুক্কুর, মেম্বার জসিম উদ্দীন, যুব নেতা বদিউল আলম বকুল, শিক্ষানুরাগী ছৈয়দ করিম, আ’লীগ নেতা আবদু সোবহান, শাহাব উদ্দীন কোম্পানি, মামুনুর রশিদ, ড্রাইভার মু. কামাল, জসিম উদ্দীন সাওদাগর, ছৈয়দুল হক, আবু বক্কর, আবদুল মালেক, বিএনপি নেতা আহমদ হোছন, যুব নেতা আরফাত রানা, মু. শাহজান, নুরুল আজিম ও মু. এরশাদ প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অর্ন্তজালের জনপ্রিয়তা এবং নৈতিকতা

‘স্বেচ্ছায়’ ফিরলেই প্রত্যাবাসন: কমিশনার

সেনা মোতায়েন ভোটের দুই থেকে দশদিন আগে: ইসি সচিব

প্রস্তুত প্রত্যাবাসন ঘর, দুপুরে ফিরছে রোহিঙ্গারা

শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

যেভাবে প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

নায়ক হয়ে এসে ভিলেন হিসেবে দেশ কাঁপিয়েছিলেন রাজীব

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

অসুখী হতাশা বাড়াচ্ছে স্মার্টফোন

ফিরতে চান না রোহিঙ্গারা, প্রত্যাবাসনে অনিশ্চয়তা

রোহিঙ্গা প্রত্যাবাসনে মন্ত্রণালয়ের চূড়ান্ত সম্মতি

নয়াপল্টনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর ঘটনায় ৩ মামলা

বিএনপির তান্ডবের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ

মহেশখালীতে মামলা গোপন করে আসামী চালান

কৃষক লীগের সহসভাপতি বিএনপিতে

বৃহস্পতিবার রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছেনা !

ওয়ালটন বীচ ফুটবল: বৃহস্পতিবার ফাইনালে লড়বে ইয়ং মেন্স ক্লাব বনাম ফুটবল ক্লাব

গর্জনিয়া মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা