কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

বার্তা পরিবেশক :

৭ এপ্রিল হতে  ৮ এপ্রিল সকাল ০৮.০০টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র রায়, এসআই মোঃ এমরান হোসেন, এসআই প্রদীপ চন্দ্র নাথ, এএসআই মোঃ দেলোয়ার হোসেন, এএসআই টিটু কুমার সাহা সহ সঙ্গীয় ফোর্স কক্সবাজার সদর মডেল থানা এলাকায় মোবাইল ডিউটি সহ বিশেষ অভিযান পরিচালনা করে মোট ০৭ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার এসআই(নিঃ) সনজীত চন্দ্র নাথ, সঙ্গীয় ফোর্সসহ অত্র থানা এলাকায় ইং- ০৪/০৪/১৮খ্রিঃ রাত্রীকালীন মোবাইল-০১ ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল- অত্র থানাধীন কলাতলী হোটেল মোটেল জোন এলাকায় সাংস্কৃতিক কেন্দ্রের সামনে পাকা রাস্তার পাশে ডাকাতির প্রস্তুতি গ্রহন করিতেছে মর্মে সংবাদ পাইয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যায় এবং আসামী নি¤েœ বর্ণিত গ্রেফতারকৃত ১ হইতে ৫ নং আসামীদের দখল হইতে ক। ০২টি এলজি (আগ্নেয়াস্ত্র), খ। ০২ টি রাবার কার্তুজ, গ। ০১টি লম্বা লোহার পাত, ঘ। ০২টি ছোরা আলামত সহ আসামীদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী, পলাতক এবং অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথকভাবে মামলা দায়ের করেন এবং গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

গ্রেফতারকৃতরা হলেন ০১। আবুল কাশেম, পিতা- নুরুল আলম, সাং- নতুন জেল গেইটের সামনে বাদশাঘোনা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। সোহেল, পিতা- বেলাল হোসেন, সাং- চরমটুয়া, থানা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা, বর্তমানে- সমিতি পাড়া, বাজারের পশ্চিমে হুজুরের ভাড়াবাসা, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। আবু তাহের, পিতা- নুরুল ইসলাম প্রঃ বাদশা, মাতা- রাজয়ারা বেগম,সাং- তিতা মাঝির পাড়া, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, ০৪। খাইরুল আমিন প্রঃ মুন্ন হাসান, পিতা- আবুল বশর, মাতা- আরফা বেগম, সাং- খুরুশকুল (রাস্তার মাথা, মুক্তারকুল), থানা ও জেলা- কক্সবাজার, ০৫। নবীর হোসেন, পিতা- কাশেম আলী, মাতা- রুজুমা খাতুন, সাং- সমিতি পাড়া, দেলোয়ার মিস্ত্রির বাড়ী), থানা ও জেলা- কক্সবাজার, ০৬। তৌহিদ বাদারীর, পিতা- গুরা মিয়া, সাং- মধ্যম বাহার ছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। মোঃ জোবায়ের, পিতা- মৃত ইউছুফ জালাল, সাং- সমিতি পাড়া, ০১ নং ওয়ার্ড ইউছুফ জালালের বাড়ী, থানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার জেলা প্রশাসন জনপ্রশাসন পুরস্কারের জন্য মনোনীত

কক্সবাজার শহরে ২ হাজার ইয়াবাসহ নারী-পুরুষ আটক

মাসুদ রানা ছবির বাজেট ৮৩ কোটি টাকা

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহা বহিষ্কার

নিষিদ্ধ সময়ে মাছ ধরতে দেয়ার নামে জেলেদের থেকে টাকা আত্মসাৎ

দুদক পরিচালক এনামুল বাছির গ্রেফতার

কক্সবাজার পৌরসভার সাথে কাজ করতে চায় জাপানী সাহায্য সংস্থা ‘জাইকা’

কুতুবদিয়ার বড়খোপ উপ-নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রকাশ্যে এমপি’র প্রচারণার অভিযোগ

ইন্দোনেশিয়ার ওয়ার্ল্ড ভিলেইজ লিডারশিপ ক্যাম্পের জন্য নির্বাচিত ওমর ফারুক

সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন

একজন ডা. বুলবুল বেঁচে থাকে পথ পরিক্রমায়

উখিয়ায় সংবাদকর্মীর উপর হামলাকারী আতিক গ্রেফতার

বদর মোকাম জামে মসজিদকে দেশের মডেল মসজিদ হিসেবে গড়ে তোলা হবে

উন্নয়ন ত্বরান্বিত করতে নৌকায় ভোট দিন -মুজিবুর রহমান

ফাঁসিয়াখালী ইউপি উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ফরিদকে বিএনপির সমর্থন

সারের অভাবে কৃষকদের বিক্ষোভ

চকরিয়ায় ইয়েস’র উদ্যোগে তথ্য অধিকার বিষয়ক ক্যাম্পেইন

ঈদগাঁওয়ের কর্মরত সাংবাদিকদের নিয়ে মেম্বারের কুরুচিপূর্ণ স্ট্যাটাসঃ নিন্দার ঝড়

যুক্তরাজ্যের রয়েল পাবলিক হেলথ সোসাইটি’র ফেলো নির্বাচিত হলেন সাংবাদিকপুত্র নাঈম চৌধুরী

ফ্রি ভিসার নামে ৯০ শতাংশ বিদেশগামী প্রতারিত হচ্ছে