কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

বার্তা পরিবেশক :

৭ এপ্রিল হতে  ৮ এপ্রিল সকাল ০৮.০০টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র রায়, এসআই মোঃ এমরান হোসেন, এসআই প্রদীপ চন্দ্র নাথ, এএসআই মোঃ দেলোয়ার হোসেন, এএসআই টিটু কুমার সাহা সহ সঙ্গীয় ফোর্স কক্সবাজার সদর মডেল থানা এলাকায় মোবাইল ডিউটি সহ বিশেষ অভিযান পরিচালনা করে মোট ০৭ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার এসআই(নিঃ) সনজীত চন্দ্র নাথ, সঙ্গীয় ফোর্সসহ অত্র থানা এলাকায় ইং- ০৪/০৪/১৮খ্রিঃ রাত্রীকালীন মোবাইল-০১ ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল- অত্র থানাধীন কলাতলী হোটেল মোটেল জোন এলাকায় সাংস্কৃতিক কেন্দ্রের সামনে পাকা রাস্তার পাশে ডাকাতির প্রস্তুতি গ্রহন করিতেছে মর্মে সংবাদ পাইয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যায় এবং আসামী নি¤েœ বর্ণিত গ্রেফতারকৃত ১ হইতে ৫ নং আসামীদের দখল হইতে ক। ০২টি এলজি (আগ্নেয়াস্ত্র), খ। ০২ টি রাবার কার্তুজ, গ। ০১টি লম্বা লোহার পাত, ঘ। ০২টি ছোরা আলামত সহ আসামীদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী, পলাতক এবং অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথকভাবে মামলা দায়ের করেন এবং গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

গ্রেফতারকৃতরা হলেন ০১। আবুল কাশেম, পিতা- নুরুল আলম, সাং- নতুন জেল গেইটের সামনে বাদশাঘোনা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। সোহেল, পিতা- বেলাল হোসেন, সাং- চরমটুয়া, থানা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা, বর্তমানে- সমিতি পাড়া, বাজারের পশ্চিমে হুজুরের ভাড়াবাসা, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। আবু তাহের, পিতা- নুরুল ইসলাম প্রঃ বাদশা, মাতা- রাজয়ারা বেগম,সাং- তিতা মাঝির পাড়া, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, ০৪। খাইরুল আমিন প্রঃ মুন্ন হাসান, পিতা- আবুল বশর, মাতা- আরফা বেগম, সাং- খুরুশকুল (রাস্তার মাথা, মুক্তারকুল), থানা ও জেলা- কক্সবাজার, ০৫। নবীর হোসেন, পিতা- কাশেম আলী, মাতা- রুজুমা খাতুন, সাং- সমিতি পাড়া, দেলোয়ার মিস্ত্রির বাড়ী), থানা ও জেলা- কক্সবাজার, ০৬। তৌহিদ বাদারীর, পিতা- গুরা মিয়া, সাং- মধ্যম বাহার ছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। মোঃ জোবায়ের, পিতা- মৃত ইউছুফ জালাল, সাং- সমিতি পাড়া, ০১ নং ওয়ার্ড ইউছুফ জালালের বাড়ী, থানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের টাকা পেলেন কক্সবাজারের ৬ সাংবাদিক