কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

বার্তা পরিবেশক :

৭ এপ্রিল হতে  ৮ এপ্রিল সকাল ০৮.০০টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র রায়, এসআই মোঃ এমরান হোসেন, এসআই প্রদীপ চন্দ্র নাথ, এএসআই মোঃ দেলোয়ার হোসেন, এএসআই টিটু কুমার সাহা সহ সঙ্গীয় ফোর্স কক্সবাজার সদর মডেল থানা এলাকায় মোবাইল ডিউটি সহ বিশেষ অভিযান পরিচালনা করে মোট ০৭ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার এসআই(নিঃ) সনজীত চন্দ্র নাথ, সঙ্গীয় ফোর্সসহ অত্র থানা এলাকায় ইং- ০৪/০৪/১৮খ্রিঃ রাত্রীকালীন মোবাইল-০১ ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল- অত্র থানাধীন কলাতলী হোটেল মোটেল জোন এলাকায় সাংস্কৃতিক কেন্দ্রের সামনে পাকা রাস্তার পাশে ডাকাতির প্রস্তুতি গ্রহন করিতেছে মর্মে সংবাদ পাইয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যায় এবং আসামী নি¤েœ বর্ণিত গ্রেফতারকৃত ১ হইতে ৫ নং আসামীদের দখল হইতে ক। ০২টি এলজি (আগ্নেয়াস্ত্র), খ। ০২ টি রাবার কার্তুজ, গ। ০১টি লম্বা লোহার পাত, ঘ। ০২টি ছোরা আলামত সহ আসামীদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী, পলাতক এবং অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথকভাবে মামলা দায়ের করেন এবং গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

গ্রেফতারকৃতরা হলেন ০১। আবুল কাশেম, পিতা- নুরুল আলম, সাং- নতুন জেল গেইটের সামনে বাদশাঘোনা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। সোহেল, পিতা- বেলাল হোসেন, সাং- চরমটুয়া, থানা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা, বর্তমানে- সমিতি পাড়া, বাজারের পশ্চিমে হুজুরের ভাড়াবাসা, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। আবু তাহের, পিতা- নুরুল ইসলাম প্রঃ বাদশা, মাতা- রাজয়ারা বেগম,সাং- তিতা মাঝির পাড়া, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, ০৪। খাইরুল আমিন প্রঃ মুন্ন হাসান, পিতা- আবুল বশর, মাতা- আরফা বেগম, সাং- খুরুশকুল (রাস্তার মাথা, মুক্তারকুল), থানা ও জেলা- কক্সবাজার, ০৫। নবীর হোসেন, পিতা- কাশেম আলী, মাতা- রুজুমা খাতুন, সাং- সমিতি পাড়া, দেলোয়ার মিস্ত্রির বাড়ী), থানা ও জেলা- কক্সবাজার, ০৬। তৌহিদ বাদারীর, পিতা- গুরা মিয়া, সাং- মধ্যম বাহার ছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। মোঃ জোবায়ের, পিতা- মৃত ইউছুফ জালাল, সাং- সমিতি পাড়া, ০১ নং ওয়ার্ড ইউছুফ জালালের বাড়ী, থানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এই জনপদটি ইয়াবা নামক বিষ বৃক্ষের আবক্ষে নিম্মজ্জিত : সকলের সহযোগিতা প্রয়োজন

যুগ্মসচিব হলেন কক্সবাজারের সন্তান শফিউল আজিম : অভিনন্দন

ধর্মীয় শিক্ষা মানুষের মাঝে মূলবোধের সৃষ্টি করে-এমপি কমল

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ১৪জন আসামী গ্রেফতার

কক্সবাজার জেলা পুলিশকে আইসিআরসির ২৫০ বডি ব্যাগ হস্তান্তর

চকরিয়ায় পল্লীবিদ্যুতের ভুতুড়ে জরিমানা নিয়ে আতঙ্ক!

ঈদগাঁওয়ে পাহাড় কাটার দায়ে এক নারীকে ১ বছর কারাদন্ড

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন

‘ঘরের ছেলে’র বিদায়ে ব্যথিত পেকুয়াবাসী

শিল্পী ফাহমিদা গ্রেফতার : জামিনে মুক্ত

‘মাশরুম একটি অসীম সম্ভাবনাময় ফসল’

তথ্য প্রযুক্তি’র সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছাতে সরকার বদ্ধ পরিকর : শফিউল আলম

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬

কোটালীপাড়ায় নিজ জমিতে অবরুদ্ধ ৬১ পরিবার : মই বেয়ে যাদের যাতায়াত

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

দুর্ঘটনারোধে সচেতনতার বিকল্প নেই : ইলিয়াস কাঞ্চন

Google looking to future after 20 years of search

ইবাদত-বন্দেগিতে মানুষ যে ভুল করে