চকরিয়ায় ত্রাণসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান জাফর

এম.মনছুর আলম,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় হাজারো দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে কুয়েত সংস্থার বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।উপজেলা চেয়ারম্যান সহযোগিতায় কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত ওসমানের বিশেষ অনুরোধে এলাকার গরীব ও অসহায় মানুষের পাশে দাঁডিয়েছে কুয়েতি এ সাহায্য সংস্থা।শনিবার(৭এপ্রিল) দুপুরে দিকে সংস্থার কর্মকর্তারা উপস্থিত থেকে কাকারা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দরিদ্র পরিবারের হাজারো নারী-পুরুষের হাতে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করে।কুয়েত সংস্থাটি এসব দরিদ্র পরিবারের জন্য নিয়ে এসেছেন চাল, ডাল, তেলসহ বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী।উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাজেরো নারী-পুরুষের হাতে এ ত্রাণ সামগ্রী তুলে দেন।

উত্তর কাকারা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমানের সভাপতিত্ব অনুষ্ঠিত হয় এ ত্রাণ সামগ্রী বিতরণ ।উক্ত ত্রাণ বিতরণ অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, কুয়েত ত্রাণ সংস্থার পরিচালক গাজী মো:মহসীন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু এম.আর চৌধুরী, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমদ চৌধুরী, মাস্টার আসহাব উদ্দিনসহ। ইউনিয়ন পরিষদের সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ জাফর আলম বলেছেন, বর্তমানে দেশের প্রতিটি জনপদে উন্নয়নের মহাযজ্ঞ যেভাবে অব্যাহত আছে সেইভাবে সরকারি বেসরকারি উদ্যোগে গরীব মানুষের জন্য সব ধরণের সহযোগিতা দেয়া হচ্ছে। তিনি বলেন, সরকারের পাশাপাশি বর্তমানে বাংলাদেশের গরীব জনসাধারণ ও দেশে অবস্থানরত রোহিঙ্গা নাগরিকদেরকে বিভিন্ন সাহায্য সংস্থা সহযোগিতা দিচ্ছে। জননেত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় বিভিন্ন দেশ থেকে ত্রাণ সামগ্রী বাংলাদেশে দেয়া হচ্ছে।তাই দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আবারও দরকার জননেত্রী শেখ হাসিনা সরকার।আগামী নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে আওয়ামীলীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ঈদগাঁওতে ইউনিক পরিবহন ও টমটমের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

চবির ‘প্রফেসর’ পদোন্নতি পেলেন কক্সবাজারের হাসমত আলী

খুটাখালীর মহাসড়ক কিনারায় অবৈধ ভাসমান দোকানপাট উচ্ছেদ

চবিতে গণিত বিভাগের ২দিন ব্যাপী সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান শুরু

১৯দিন ব্যাপী চুনতির সীরত মাহফিল ১৯ নভেম্বর

ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় শিশুসহ ৪১ জন আটক

গর্জনিয়ার জমিদার ফরুক আহমদ শিকদারের সহধর্মিনীর ইন্তেকাল

মালিকবিহীন ৪০ হাজার ইয়াবা উদ্ধার

আকিদা ঠিক করেন, সব ঠিক হয়ে যাবে -শাহ আহমদ শফি

গাজাসহ ডিআরসি কর্মকর্তা আটক

কক্সবাজার-৩ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের চূড়ান্ত প্রার্থী আলহাজ্ব ডাঃ মুহাম্মদ আমীন

চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে আধুনিক সিটি স্ক্যান মেশিন

খাশোগি হত্যায় ৫ সৌদি কর্মকর্তার ফাঁসির আদেশ

কেন শুরু হলো না রোহিঙ্গা প্রত্যাবাসন?

মেরিন ড্রাইভ সড়কে যুবকের গুলিবিদ্ধ লাশ

জুমার দিনের দোয়া: নাজিমরা ফিরে আসুক কল্যাণের পথে

রোহিঙ্গাদের নিরাপত্তা-নজরদারিতে এবার আর্মড পুলিশের নতুন ব্যাটালিয়ন

তাবলিগ জামাতের দুই পক্ষের দ্বন্দ্ব, হচ্ছেনা বিশ্ব ইজতেমা

ঈদগাঁওতে পিএসপি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

দেশপ্রেমিক আদর্শ জনগোষ্ঠী তৈরী করছে কওমি মাদ্রাসা -আহমদ শফী