cbn  

পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও শরীরচর্চায় মনেযোগী হতে হবে : মুজিবুর রহমান চেয়ারম্যান

সংবাদ বিজ্ঞপ্তি :

পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা ও শরীরচর্চার প্রতি মনযোগী হতে আহবান জানিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। তিনি বলেছেন, খেলাধুলা ও শরীরচর্চা মানুষকে নীতিবান ও আদর্শবাদী করতে সহায়ক ভূমিকা পালন করে। গতকাল শনিবার সকালে শহরের মো.ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চবিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, সরকার শিক্ষার্থীদের নানা ক্ষেত্রে অগ্রাধিকার দিচ্ছে। বছরের প্রথম দিনই বিনামূল্যে বই তুলে দিচ্ছে। তাই তাদের ভাল মানুষ হতে হবে। বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে বলে দাবি করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বলেন, বিশ্ববাসী এখনই বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে আখ্যায়িত করেছে। আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছি। তিনি আরও বলেন, আমাদের দেশের শত্রুরাই উন্নয়ন অগ্রগতি চায় না। তাই তারা আগামী দিনের ভবিষ্যতকে ধ্বংস করে দিতে মাদকের অনুপ্রবেশ ঘটিয়েছে। আগামী প্রজন্মকে বিপথগামী করে দেওয়ার হীন ষড়যন্ত্র চলছে। তাই এটাকে বর্জন, প্রতিরোধ এবং প্রতিহত করতে হবে। আর এ দায়িত্ব তরুণ সমাজ এবং শিক্ষার্থীদের নিতে হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- মো.ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শওকত হোছাইন চৌধুরী। সিনিয়র শিক্ষক আ.ন.ম মাঈন উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন-বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ইয়াছির আরফাত চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, শিক্ষক রফিকুল ইসলাম ও মঈনুল ইসলাম। এসময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মিজানুর রহমান হেলাল , নুরুল আলম, শাহিদা বেগম, পৌর আওয়ামী লীগ নেতা এবি ছিদ্দিক খোকন প্রমূখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের কোমলমতি শিশু শিক্ষার্থী ও শিক্ষকসহ সকলেই প্রধান অতিথি মুজিবুর রহমান চেয়ারম্যানকে ফুল দিয়ে ষাড়ম্বরে গ্রহণ করেন ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •