আবারো ‘৫ জানুয়ারি’ মার্কা নির্বাচন করতে সরকার রাষ্ট্রযন্ত্রগুলো ব্যবহার করছে

কক্সবাজারে বিএনপির কর্মী সমাবেশে মীর নাসির

প্রেস বিজ্ঞপ্তি:
বিএনপির ভাইস-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাসির উদ্দীন বলেছেন, বাংলাদেশের মানুষ তাদের পবিত্র ভোটাধিকার প্রয়োগ করে একটি দেশপ্রেমিক সরকার গঠন করুক আওয়ামী লীগ ও তাদের প্রভুরা তা চায় না। তাই জনগণের অংশগ্রহণ ছাড়া আবারো ‘৫জানুয়ারি’ মার্কা ভোটারবিহীন নির্বাচন করতে সরকার রাষ্ট্রযন্ত্রগুলো অন্যায়ভাবে ব্যবহার করছে।

শনিবার (৭ এপ্রিল) বেলা ৩টায় কক্সবাজার জেলা বিএনপি উদ্যোগে আয়োজিত জেলা কার্যালয় চত্বরে অনুষ্ঠিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দুদক’কে হাসিনার সরকারের ক্রীড়নক উল্লেখ করে মীর নাসির আরো বলেন, দুদুকের মাধ্যমে ভুয়া নথিপত্র সৃজন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেয়া হয়েছে। তাঁকে কারাগারে বিনা চিকিৎসায় অমানুষিক নির্যাতন করা হচ্ছে। বেগম জিয়ার প্রাপ্ত সুযোগ-সুবিধাতো দূরের কথা আইনী সহায়তাও পাচ্ছেন না। উপরন্তু, নানামূখী মানসিক নির্যাতন চালানো হচ্ছে। এই অবস্থায় ঐক্যবদ্ধভাবে তীব্র আন্দোলন ছাড়া বিএনপি নেতাকর্মীদের সামনে অন্যকোনে পথ খোলা নেই বলে তিনি মন্তব্য করেন।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, সহ-সাংগঠনিক এম. মোকতার আহামদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম) মাহবুবের রহমান শামীম। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল এবং সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মো. আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহামদ উজ্জল, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, পৌর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল, সিটি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাইফুর রহমান নয়ন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, আইন কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুল আলম, পৌর ছাত্রদলের সভাপতি এনামুল হক এনাম, কক্সবাজার কলেজ ছাত্রদলের সভাপতি রাসেদুল করিম, সাধারণ সম্পাদক সাইদু সিকদার।

সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন সদর উপজেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ওসমান রহমান।
কর্মী সমাবেশকে ঘিরে বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী বিভিন্ন উপজেলা এবং কক্সবাজার শহর ও শহরতলীসহ বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন। এতে সমাবেশস্থল ভরে গিয়ে নেতাকর্মীরা সড়কসহ আশেপাশের বিভিন্ন স্থানে অবস্থান করে অতিথিদের বক্তব্য শুনেন।

সর্বশেষ সংবাদ

দেশের বেকারত্ব দূরীকরনে কর্মমুখী শিক্ষা দরকার : মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম

আ.লীগের জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে : প্রধানমন্ত্রী

এক জনের কারণে ঝরছে হাজারো মানুষের চোখের পানি, বাদ নেই প্রতিবন্ধী পরিবারও

হোয়াইক্যংয়ে রোগাক্রান্তদের সুস্থতা কামনা করে স্টুডেন্ট এসোসিয়শনের দোয়া মাহফিল

কোন অপশক্তি রামুর সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না- এমপি কমল

ছাত্র অধিকার পরিষদকে নতুনভাবে এগিয়ে নেয়ার ঘোষণা নুরের

লামায় পিকআপ দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৩

পেকুয়ায় তুচ্ছ ঘটনায় ৪র্থ শ্রেণীর ছাত্রকে মারধর

রামু উপজেলা ছাত্রদলের মতবিনিময় সভা

শফিক চেয়ারম্যানের কারামুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

নুসরাত হত্যা: সোনাগাজী উপজেলা আ. লীগ সভাপতি আটক

চকরিয়া উপকূলীয় এলাকার শীর্ষ মাদক বিক্রেতা জিয়াবুল ইয়াবাসহ গ্রেপ্তার

রোহিঙ্গাদের ফেরত পাঠাতে বাংলাদেশকে চীনের সহযোগিতার আশ্বাস : স্বরাষ্ট্রমন্ত্রী

শবেবরাত ঐতিহাসিক রজনী : যখন আসমানের দরজা সমুহ খুলে দেওয়া হয়!

নষ্টখাদ্য ক্ষতি করছে পৃথিবীকে!

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৯

লামায় পিকআপ দূর্ঘটনায় শিশু নিহত, নারীসহ আহত- ৪

আবারো বিয়ে করছেন শ্রাবন্তী

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে লামা বৌদ্ধ সমিতির শুভেচ্ছা বিনিময়

প্রচন্ড গরম, পুড়ছে মানুষ বাড়ছে রোগি