প্রেস বিজ্ঞপ্তি :

টেকনাফের ঐতিহ্যবাহী নয়াবাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে পুনরায় অধ্যাপক গিয়াস উদ্দিন চৌধুরী বিজয় লাভ করেছেন। ৪ এপ্রিল বিকেলে নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের হলরুমে একাডেমিক শিক্ষা অফিসার নুরুল আবছরের সভাপতিত্বে সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের সদস্য রাকিব আহমেদ। শুরুতে উপস্থিতি ও ভোটারদের কন্ঠ ভোটে এ নির্বাচনে অভিভাবক ও শিক্ষক প্রতিনিধি সদস্যদের প্রত্যক্ষ ভোটে গিয়াস উদ্দিন চৌধুরী বিজয়ী লাভ করেন। প্রিসাইডিং অফিসার নুরুল আবছার এ ফলাফল ঘোষণা করেন। এর সাথে সাথেই আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠনের নেতৃবৃনন্দ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিজয়ীকে।

গিয়াস উদ্দিন চৌধুরী তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, এই উচ্চ বিদ্যালয়ে অভাবনীয় উন্নয়ন করা হয়েছে। এ উন্নয়ন অব্যাহত রাখতে সকলকে নিয়ে একযোগে কাজ করা হবে জানিয়ে তিনি আরো বলেন, সকল ভোটার, রাজনীতিবিদ, শিক্ষক এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতার পাশাপাশি আন্তরিক ধন্যাবাদ জানান।

এর আগে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আওয়ামীলীগ ও জামায়াত সমর্থিত দুই প্যানেলে অভিভাবক সদস্য নির্বাচনে আওয়ামীলীগের প্যানেল বিপুল ভোটে জয়ী লাভ করেন।