চকরিয়ায় এ কেমন নিষ্ঠুরতা ?

চকরিয়া সংবাদদাতা:

কক্সবাজারের চকরিয়া পৌরসভার সোসাইটি পাড়ায় ধারালো অস্ত্র দিয়ে নৃসংশতা চালানো হয়েছে ৬০ বছরের এক নারীর ওপর। ধারালো অস্ত্র দিয়ে ওই নারীর পেটে ও পিঠে উপর্যপুরি ছুরিকাঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণের মুখে মুমূর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে ওই নারীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে প্রেরণ করেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সোসাইটি পাড়ায় এই নৃসংশতা চালানো হয় ওই নারীর ওপর। এনজিও সংস্থা থেকে ঋণ তুলে না দেওয়ায় এই নৃসংশতা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা আহত বৃদ্ধা নারীর নাম নমিয়া খাতুন (৬০)। তিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আকবর হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোসাইটি পাড়ার মৃত ইসহাক আহমদের ছেলে রেজাউল করিম ধারালো অস্ত্র দিয়ে ৬০ বছরের বৃদ্ধা নমিয়া খাতুনকে পেটে ও পিঠে উপর্যপুরি ছুরিকাঘাত করে। এতে নমিয়া খাতুনের শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকলে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন উন্নত চিকিৎসার জন্য।

নমিয়া খাতুনের বড় ভাই মাহবুবুর রহমান জানান, তাঁর ছোট বোন নমিয়া খাতুনকে দিয়ে হাসপাতাল সড়কের জিয়া কুলিং কর্ণারের মালিক জিয়াবুল করিম ও তার ছোট ভাই রেজাউল করিম এনজিও সংস্থা থেকে ঋণ নেন। কিন্তু সেই টাকা পরিশোধ করতে গিয়ে অনেক হয়রানির শিকার হন নমিয়া খাতুন। এর পরেও সংস্থা থেকে নেওয়া টাকা কষ্টেসৃষ্টে পরিশোধ করেন নমিয়া। তবে নতুন করে রেজাউলকে টাকা নিয়ে দেওয়ার জন্য চাপ দিলেও নমিয়া এবার টাকা তুলে দিতে অনীহা দেখান। এর জের ধরে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে রেজাউল ও তার ভাইয়েরা মিলে নমিয়ার ওপর নৃসংশতা চালান।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘পৌরসভার সোসাইটি পাড়ায় বৃদ্ধা নারীর ওপর নৃসংশতার বিষয়টি এখনো কেউ থানায় অবহিত করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের টাকা পেলেন কক্সবাজারের ৬ সাংবাদিক