নুরুল কবির, বান্দরবান:

বান্দরবানের নবাগত জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন এবং পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারকে সংবর্ধনা দিয়েছেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা। সোমবার বান্দরবান প্রেস ক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু। পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার দাপ্তরিক কাজে জরুরি ভিত্তিতে ঢাকার উদ্দেশ্যে বান্দরবান ত্যাগ করায় তাঁর পক্ষে অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলী হোসেন।

বক্তব্য রাখেন বাংলাদেশ বেতার বান্দরবান কেন্দ্রের উপ-বার্তা নিয়ন্ত্রক মোঃ মোকসেদ হোসাইন, সাবেক সভাপতি দৈনিক সচিত্র মৈত্রী সম্পাদক অধ্যাপক মোঃ ওসমান গণি, সাবেক সভাপতি একেএম জাহাঙ্গীর , প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলোর বান্দরবান প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা। এছাড়াও উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ সিনিয়র সাংবাদিক এনামুল হক কাশেমী,এনটিভি’র বান্দরবান প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ারসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন তাঁর বক্তব্যে বলেন, বান্দরবানের জনগণ অত্যন্ত শান্তিপ্রিয়, সৎ এবং সরল। এখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতি দেশের যে কোনো অঞ্চলের চেয়ে অনেক ভালো। শান্তিপূর্ণ অবস্থার কারণে এই জেলায় উন্নয়ন তরান্বিত হচ্ছে। তিনি গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যে কোনো সময়ে যে কোনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন। আপনাদের সহযোগিতায় আমি আলোকিত বান্দরবান গড়ে তোলার কাজ করে যেতে চাই।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলী হোসেন বলেন, বান্দরবানে আইন-শৃঙ্খলায় স্থিতাবস্থা বজায় রয়েছে। যে কারণে এখানে পর্যটকসহ সব নাগরিক নিজেদেরকে নিরাপদ বোধ করেন। এই সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় থাকলে অচিরেই বান্দরবান বাংলাদেশের একটি অর্থনৈতিক গুরুত্বসম্পন্ন জেলায় পরিণত হবে।