খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ

সংবাদদাতা:
কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে লিফলেট বিতরণ করেছেন কক্সবাজার জেলা বিএনপি।
জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল ও সাধারণ সম্পাদক এড.শামীম আরা স্বপ্নার নেতৃত্বে রবিবার বিকালে জেলা বিএনপির কার্যালয় থেকে লিফলেট বিতরণ শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাধারণ জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন জেলা নেতৃবৃন্দ। এসময় সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগে।
এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড.শামীম আরা স্বপ্না, সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম কাউন্সিলর, পৌর বিএনপি‘র সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, সহ সাংগঠনিক সম্পাদক মোকতার আহমদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু,জেলা যুবদল সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসান কাউন্সিলর, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এড.মণির উদ্দিন মণির, সদর উপজেলা যুবদল সভাপতি ফরিদুল আলম, পৌর যুবদল সেক্রেটারী মাষ্টার জসিম উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবকদল সভাপতি হাজী আবদুর রহিম, সদর উপজেলা ছাত্রদল সভাপতি শাহীনুল কাদের লিমন সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার রানা, পৌর ছাত্রদল সাধারণ সম্পাদক আল আমিন সহ অনেক নেতৃবৃন্দ। লিফলেট বিতরণের সময় বিএনপি নেতৃবৃন্দরা সাধারণ মানুষদের বলেন শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিন বারের নির্বাচিত একজন জনপ্রিয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ করে রেখেছেন আওয়ামী সরকার। বর্তমান প্রধানমন্ত্রী বেগম শেখ হাসিনার বিরুদ্ধেও ওয়ান ইলেভেনের সময় দায়ের করা প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার করা করা হয়েছে অথচ সাবেক রাষ্ট্রপ্রতি ও সেনাপ্রধানের স্ত্রী ও সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়াকে গণতান্ত্রিক আন্দোলন ও জনগণের মৌলিক অধিকার সুষ্ঠু ভোটের জন্য আন্দোলনের করার কারণে এবং নির্বাচন থেকে দূরে রাখতে ষড়যন্ত্রমূলকভাবে জামিন দেয়ার পরও আবার আটকে রাখে। জনগন এটার জবাব দিবে। জনগনই বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে ইতিমধ্যে দেশমাতা উপাধি পাওয়া বিএনপি নেত্রীকে।

সর্বশেষ সংবাদ

২৫ মার্চের গণহত্যা ও প্রাসঙ্গিক ভাবনা

টেকনাফে নুরুল আলম ,ফেরদৌস আহমদ জমিরী, তাহেরা আক্তার মিলি নির্বাচিত

মহেশখালীতে শরীফ বাদশা ,জহির উদ্দিন , মিনোয়ারা নির্বাচিত

অধ্যক্ষ ফজলুল করিম-ফরিদ-রমজান-নূরী-আনসার জেলার শ্রেষ্ঠ শিক্ষক হলেন

কাপ্তাইয়ের রাইখালীতে হাতির আক্রমণে ১জনের মৃত্যু

লামায় কাঠ বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক আহত

ইমারত নকশা অনুমোদন, গৃহনির্মাণ সংক্রান্ত বিষয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ’র কর্মশালা সম্পন্ন

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কাইয়ুম উদ্দিনের নির্বাচনী শোডাউন

প্রাথমিক শিক্ষা সমাপনীতে বৃত্তি পেয়েছে রাফিয়া তাবাচ্ছুম পুষ্প

নৌকাকে ডুবিয়ে জিতেছে আওয়ামী লীগের বিদ্রোহীরা

টেকনাফে আ’লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল আলম বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত

রামু উপজেলায় নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিনন্দন

উন্নয়ন অব্যহত রাখতে নৌকার প্রার্থী জুয়েলকে ভোট দিন-মেয়র মুজিব

বই মার্কার প্রার্থী রশিদ মিয়া নিরলস প্রচারণা

লোহাগাড়া উপজেলা নির্বাচন ৩১ মার্চ

মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান

নৌকাকে হারিয়ে জিতেছে কাজল

মহেশখালীতে স্বতন্ত্র প্রার্থী শরিফ বাদশা বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত

রামুতে কে কত ভোট পেল