খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ

সংবাদদাতা:
কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে লিফলেট বিতরণ করেছেন কক্সবাজার জেলা বিএনপি।
জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল ও সাধারণ সম্পাদক এড.শামীম আরা স্বপ্নার নেতৃত্বে রবিবার বিকালে জেলা বিএনপির কার্যালয় থেকে লিফলেট বিতরণ শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাধারণ জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন জেলা নেতৃবৃন্দ। এসময় সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগে।
এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড.শামীম আরা স্বপ্না, সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম কাউন্সিলর, পৌর বিএনপি‘র সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, সহ সাংগঠনিক সম্পাদক মোকতার আহমদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু,জেলা যুবদল সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসান কাউন্সিলর, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এড.মণির উদ্দিন মণির, সদর উপজেলা যুবদল সভাপতি ফরিদুল আলম, পৌর যুবদল সেক্রেটারী মাষ্টার জসিম উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবকদল সভাপতি হাজী আবদুর রহিম, সদর উপজেলা ছাত্রদল সভাপতি শাহীনুল কাদের লিমন সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার রানা, পৌর ছাত্রদল সাধারণ সম্পাদক আল আমিন সহ অনেক নেতৃবৃন্দ। লিফলেট বিতরণের সময় বিএনপি নেতৃবৃন্দরা সাধারণ মানুষদের বলেন শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিন বারের নির্বাচিত একজন জনপ্রিয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ করে রেখেছেন আওয়ামী সরকার। বর্তমান প্রধানমন্ত্রী বেগম শেখ হাসিনার বিরুদ্ধেও ওয়ান ইলেভেনের সময় দায়ের করা প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার করা করা হয়েছে অথচ সাবেক রাষ্ট্রপ্রতি ও সেনাপ্রধানের স্ত্রী ও সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়াকে গণতান্ত্রিক আন্দোলন ও জনগণের মৌলিক অধিকার সুষ্ঠু ভোটের জন্য আন্দোলনের করার কারণে এবং নির্বাচন থেকে দূরে রাখতে ষড়যন্ত্রমূলকভাবে জামিন দেয়ার পরও আবার আটকে রাখে। জনগন এটার জবাব দিবে। জনগনই বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে ইতিমধ্যে দেশমাতা উপাধি পাওয়া বিএনপি নেত্রীকে।

সর্বশেষ সংবাদ

এলাকার উন্নয়নই আমার স্বপ্ন -কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার

শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধন

মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মীদের ন্যায় বিচার কোথায়?

আইনগত ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার : সিইসি

খাগড়াছড়িতে ব্রিজ ভেঙে ট্রাক নদীতে, নিখোঁজ ১

সাগরে বৈরি আবহাওয়ার কবলে পড়ে ফিশিং ট্রলার ডুবি

‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’

ফাইভ-জি মোবাইল নেটওয়ার্কে বিকিরণের ঝুঁকি বেশি?

রাখাইনে এখনো থামেনি সেনা ও মগের বর্বরতা

জাতীয় ঐক্য নিয়ে অস্বস্তিতে আ’লীগ

প্রধানমন্ত্রীর জাতিসঙ্ঘ সফরে প্রাধান্য পাচ্ছে রোহিঙ্গা ইস্যু

সাকা চৌধুরীর কবরের ‘শহীদ’ লেখা নামফলক অপসারণ করলো ছাত্রলীগ

তিন মাসের জন্য প্রত্যাহার আনোয়ার চৌধুরী

মনোনয়ন দৌড়ে শতাধিক ব্যবসায়ী

ফখরুল-মোশাররফ-মওদুদ যাচ্ছেন ঐক্য প্রক্রিয়ার সমাবেশে

এবার ভারতের কাছেও শোচনীয় হার বাংলাদেশের

রোহিঙ্গা শিশুদের শিক্ষায় ২০০ কোটি টাকা অনুদান বিশ্বব্যাংকের

বিরোধীরা সব জায়গায় সমাবেশ করতে পারবে

চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা

নবাগত এসপি মাসুদ হোসেনের চকরিয়া থানা পরিদর্শন