খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ

সংবাদদাতা:
কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে লিফলেট বিতরণ করেছেন কক্সবাজার জেলা বিএনপি।
জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল ও সাধারণ সম্পাদক এড.শামীম আরা স্বপ্নার নেতৃত্বে রবিবার বিকালে জেলা বিএনপির কার্যালয় থেকে লিফলেট বিতরণ শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাধারণ জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন জেলা নেতৃবৃন্দ। এসময় সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগে।
এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড.শামীম আরা স্বপ্না, সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম কাউন্সিলর, পৌর বিএনপি‘র সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, সহ সাংগঠনিক সম্পাদক মোকতার আহমদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু,জেলা যুবদল সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসান কাউন্সিলর, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এড.মণির উদ্দিন মণির, সদর উপজেলা যুবদল সভাপতি ফরিদুল আলম, পৌর যুবদল সেক্রেটারী মাষ্টার জসিম উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবকদল সভাপতি হাজী আবদুর রহিম, সদর উপজেলা ছাত্রদল সভাপতি শাহীনুল কাদের লিমন সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার রানা, পৌর ছাত্রদল সাধারণ সম্পাদক আল আমিন সহ অনেক নেতৃবৃন্দ। লিফলেট বিতরণের সময় বিএনপি নেতৃবৃন্দরা সাধারণ মানুষদের বলেন শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিন বারের নির্বাচিত একজন জনপ্রিয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ করে রেখেছেন আওয়ামী সরকার। বর্তমান প্রধানমন্ত্রী বেগম শেখ হাসিনার বিরুদ্ধেও ওয়ান ইলেভেনের সময় দায়ের করা প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার করা করা হয়েছে অথচ সাবেক রাষ্ট্রপ্রতি ও সেনাপ্রধানের স্ত্রী ও সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়াকে গণতান্ত্রিক আন্দোলন ও জনগণের মৌলিক অধিকার সুষ্ঠু ভোটের জন্য আন্দোলনের করার কারণে এবং নির্বাচন থেকে দূরে রাখতে ষড়যন্ত্রমূলকভাবে জামিন দেয়ার পরও আবার আটকে রাখে। জনগন এটার জবাব দিবে। জনগনই বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে ইতিমধ্যে দেশমাতা উপাধি পাওয়া বিএনপি নেত্রীকে।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে এবার হাজতির কাছে মিললো ৩৫০ পিস ইয়াবা

একটি সাদা কাফনের সফর নামা – (৫ম পর্ব)

একসঙ্গে ৩ বোন উধাও

যেভাবে গ্রেফতার হলেন দাড়ি-গোঁফওয়ালা ওসি মোয়াজ্জেম

ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

কতদূর এগোলো জামায়াতের নতুন সংগঠনের কাজ?

বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঈদগাঁও নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যারিস্টার আজিমের আইনি নোটিশ

চকরিয়ায় এক মাসে ৭ খুন

ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠিত

চুমু দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ইনফেকশন চিকিৎসা!

এনজিও চাকরির মেলা নিয়ে প্রশাসনের ধোয়াসা, হতাশ স্থানিয়রা

সাংবাদিক রাশেদের উপর হামলার তীব্র নিন্দা : অবিলম্বে সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার করুন

কক্সবাজার জেলা কারাগারে দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদক 

আমার প্যারালাইজড আক্রান্ত বাবা

ঈদগড়ে উদ্ধার লাশ কক্সবাজার পৌরসভার কাউন্সিলর প্রার্থী রফিকের

রামুতে সংখ্যালঘু পরিবারের দোকান জবর-দখলের অভিযোগ

পিতা-মাতার পরকীয়ায় দু’কূল হারালো তিন শিশু!

বন্দুকযুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি ছাত্রলীগ নেতা সৌরভ নিহত

হ্নীলায় ইয়াবা ব্যবসায়ী জালালের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী