খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ

সংবাদদাতা:
কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে লিফলেট বিতরণ করেছেন কক্সবাজার জেলা বিএনপি।
জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল ও সাধারণ সম্পাদক এড.শামীম আরা স্বপ্নার নেতৃত্বে রবিবার বিকালে জেলা বিএনপির কার্যালয় থেকে লিফলেট বিতরণ শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাধারণ জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন জেলা নেতৃবৃন্দ। এসময় সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগে।
এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড.শামীম আরা স্বপ্না, সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম কাউন্সিলর, পৌর বিএনপি‘র সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, সহ সাংগঠনিক সম্পাদক মোকতার আহমদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু,জেলা যুবদল সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসান কাউন্সিলর, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এড.মণির উদ্দিন মণির, সদর উপজেলা যুবদল সভাপতি ফরিদুল আলম, পৌর যুবদল সেক্রেটারী মাষ্টার জসিম উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবকদল সভাপতি হাজী আবদুর রহিম, সদর উপজেলা ছাত্রদল সভাপতি শাহীনুল কাদের লিমন সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার রানা, পৌর ছাত্রদল সাধারণ সম্পাদক আল আমিন সহ অনেক নেতৃবৃন্দ। লিফলেট বিতরণের সময় বিএনপি নেতৃবৃন্দরা সাধারণ মানুষদের বলেন শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিন বারের নির্বাচিত একজন জনপ্রিয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ করে রেখেছেন আওয়ামী সরকার। বর্তমান প্রধানমন্ত্রী বেগম শেখ হাসিনার বিরুদ্ধেও ওয়ান ইলেভেনের সময় দায়ের করা প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার করা করা হয়েছে অথচ সাবেক রাষ্ট্রপ্রতি ও সেনাপ্রধানের স্ত্রী ও সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়াকে গণতান্ত্রিক আন্দোলন ও জনগণের মৌলিক অধিকার সুষ্ঠু ভোটের জন্য আন্দোলনের করার কারণে এবং নির্বাচন থেকে দূরে রাখতে ষড়যন্ত্রমূলকভাবে জামিন দেয়ার পরও আবার আটকে রাখে। জনগন এটার জবাব দিবে। জনগনই বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে ইতিমধ্যে দেশমাতা উপাধি পাওয়া বিএনপি নেত্রীকে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজারে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ জানুয়ারির শেষে: মন্ত্রী

ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির নতুন কমিটি

দলের করণীয় বললেন মওদুদ

সরকারের উন্নয়নের বার্তা ছড়িয়ে দিতে যোগ্য কান্ডারী কছির

উন্নয়ন ও জনসেবায় চকরিয়া-পেকুয়াবাসিকে আস্থার প্রতিদান দিব- জাফর আলম এমপি

বিক্ষুব্ধ বাংলাদেশি শ্রমিকদের আক্রমণের শিকার কুয়েত বাংলাদেশ দূতাবাসে

হুইল চেয়ারে মুহিত, পাশে নেই সুসময়ের বন্ধুরা

ভারত থেকে পালিয়ে আসা ১৩শ’ রোহিঙ্গা এখন বাংলাদেশে

উপজেলা নির্বাচনে ‘স্বতন্ত্রভাবে’ অংশ নেবে বিএনপি

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রলীগ নেতা হিমুর ব্যাপক গনসংযোগ

চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছে

সংরক্ষিত আসনে এমপি চান মহেশখালীর মেয়ে প্রভাষক রুবি

ঈদগাঁওতে নৌকার চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী রাশেদের গণসংযোগ

অতিথি পাখির কলকাকলিতে মুখরিত বঙ্গবন্ধু সাফারি পার্ক

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১

গণিত ছাড়া জীবনই অচল : জেলা প্রশাসক

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, চালক আটক

শহর কৃষক লীগের সভাপতির মামলায় ওয়ার্ড সভাপতি গ্রেফতার

২৭০০ ইউনিয়নে সংযোগ তৈরি, বিনামূল্যে ইন্টারনেট ৩ মাস

লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!