কক্সবাজার জেলা পিক-আপ মিনি ট্রাক চালক সমবায় সমিতির লি. এর সভাপতি ও জাতীয় শ্রমিকলীগের জেলা সাধারণ সম্পাদক, বিশিষ্ট শ্রমিকনেতা শফিউল্লাহ আনসারীর বিরুদ্ধে জমি দখলের মিথ্যা অভিযোগে যে অপপ্রচার করা হচ্ছে তার প্রতিবাদ জানিয়েছে কক্সবাজার জেলা পিক-আপ মিনি ট্রাক চালক সমবায় সমিতির লি. এর নেতৃবৃন্দ।
তারা এক বিবৃতিতে বলেন, এই অভিযোগ তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। ইতিমধ্যে বিষয়টি কক্সবাজারের প্রশাসনসহ সর্বস্তরের মানুষ জেনে গেছেন। কেননা সকল প্রমাণপত্রসহ শফিউল্লাহ আনসারী গণমাধ্যমের সামনে নিজের অবস্থান পরিস্কার করেছেন। এতে দেখা যায়, তার বিরুদ্ধে জমি দখলের বিষয়টির কোনো ভিত্তি নেই। প্রকৃত সত্য হচ্ছে, শফিউল্লাহ আনসারী যাদের কাছ থেকে জমি ক্রয় করেছেন তারাই ওই জমির প্রকৃত মালিক। তাদের কাছে যে ভূমির প্রকৃত কাগজপত্র ও আদালতের প্রমাণপত্র রয়েছে তা সেটা দিবালোকের স্পষ্ট করেছে। উল্টো অপপ্রচারকারীরাই অন্যায়ভাবে ওই জমি দখল করতে অপচেষ্টা করে যাচ্ছে। এতে পেরে উঠতে না পারায় তারা একটি কুচক্রী মহলের ইন্ধনে শফিউল্লাহ আনসারীর বিরুদ্ধে জমি দখলের মিথ্যা ও ভিত্তিহীন প্রচার করছে। আমরা এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাথে আরো জানাচ্ছি, ভবিষ্যতে এভাবে শ্রমিক ও মেহনতি জনতার প্রাণের নেতা শফিউল্লাহ আনসারীর বিরুদ্ধে অপপ্রচার করা হলে আমরা ঘরে বসে থাকবো না। আমরা এই অন্যায়ের প্রতিবাদ জানাতে রাজপথে আন্দোলন করবো। তখন অপপ্রচারকারীরা পালানোর পথ খুঁজে পাবেন না।
বিবৃতিদারা হলেন- কক্সবাজার জেলা পিক-আপ মিনি ট্রাক চালক সমবায় সমিতির লি. এর সাধারণ সম্পাদক আমির হামজা, সহ-সভাপতি মোজাম্মেল, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক মো.বাবুল, আরিফুর রহমান, মো. বাদশা, মোস্তফা, আবু শামা, বদি জহির, সোহেল ও মোরশেদ আলমসহ সকল সদস্যবৃন্দ।