আমান উল্লাহ, টেকনাফ:
টেকনাফে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিজিবি জওয়ানরা একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৫ হাজার ৪৬০ পিছ ইয়াবা উদ্ধার করেছে।
৩১ মার্চ শনিবার বেলা ১২৪০ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ শীলখালী অস্থায়ী চেকপোষ্টে উক্ত ইয়াবাগুলো উদ্ধার করে। এসময় প্রাইভেটকারটি জব্দ করা হয়।
২ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক মোঃ আছাদুদ-জামান চৌধুরী বলেন, শীলখালী অস্থায়ী চেকপোষ্টে হাবিলদার মোঃ বাচ্চু মৃধার নেতৃত্বে একটি টহলদল যানবাহন তল্লাশীর দায়িত্বে নিয়োজিত ছিল। একটি প্রাইভেটকার চেকপোষ্টে পৌঁছলে সিগন্যাল দিয়ে থামাই।
উক্ত প্রাইভেটকার তল্লাশীকালীন সময় ড্রাইভার ও যাত্রীদের জিজ্ঞাসাবাদে যাত্রীদের আচরণ সন্দেহ হলে বিজিবি সদস্য এবং উপস্থিত বেসামরিক মহিলা দ্বারা শরীর তল্লাশী করে প্রাইভেটকারের সীটের মধ্যে অভিনব পদ্ধতিতে ফিটিং অবস্থায় ২৮ টি প্যাকেট পাওয়া যায়। পরবর্তীতে প্যাকেটগুলো খুলে গননা করে ৫ হাজার ৪৬০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।
এসময় টেকনাফের মোঃ জসিম উদ্দিন (২২), পিতাঃ আজিনুর আহাম্মেদ, গ্রাম- সিকদার পাড়া, মোছাঃ সাবিনা আক্তার (২০), স্বামীঃ মোঃ আব্দুল গফুর, গ্রাম- আলিয়াবাদ, মোছাঃ ইয়াসমিন আক্তার (২৮), স্বামীঃ মোঃ আব্দুল মোন্নাফ, গ্রামঃ সিকদার পাড়াকে আটক করা হয়।
ধৃত আসামীগণ নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে তাদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করতঃ ধৃত আসামীদের নিকট হতে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, প্রাইভেটকার (যার রেজিষ্টেশন নম্বর- চট্ট মেট্ট- ১১-৭৭৭৫ ঘ), ০৪ টি মোবাইল ফোন ও বাংলাদেশী নগদ-২২০৬০/- টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।