রোহিঙ্গা তরুণীর প্রেম নিয়ে  খুন হল দক্ষিন ডিককুলের খোকন,  আটক ৪

আবদুর রাজ্জাক:
কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিন ডিককুল গয়ামতলী এলাকায় মাষ্টার নেজামের বসতবাড়ির দক্ষিনের রাস্তায় ওই এলাকার দিনমজুর আবদুচ্ছবিরের পুত্র খোকনকে (১৭)  জবাই করে হত্যা করা হয়েছে। শুক্রবার (৩০ মার্চ) রাত আনুমানিক ১০ টা ৩০ মিনিটের সময় দক্ষিণ হাজিপাড়া এলাকার মৃত দানু মিয়ার পুত্র সন্ত্রাসী জাকায়ার নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী এই হত্যাকান্ড ঘটায়। এই হত্যার ঘটনায় পুলিশ ঘাতকসহ ৪ জনকে গ্রেফতার করেছে।
জানা গেছে, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কামরুল হাসান ও ওসি (অপারেশন) মাঈন উদ্দিনের নেতৃত্ব পুলিশের পৃথক টিম দক্ষিন হাজিপাড়া ও লিংক রোড় এলাকায় অভিযান চালিয়ে এই চারকে গ্রেফতার করতে সক্ষম হন। এতে স্হানীয় এমইউপি সদস্য জহির মিয়া কাজল ও কুদুরত উল্লাহ সিকদার সহযোগীতা করেন।
অফিসার ইনচার্জ (তদন্ত) কামরুল হাসান জানান,   বঙ্গ ফজলের ছেলে রাসেল, একই এলাকার মৃত দানু মিয়ার ছেলে জাকারিয়া, একই এলাকার মহিবুল্লার ছেলে বার্মাইয়া আরিফ ও নুরুল হাকিমকে ছোরা ও কিরিচসহ গ্রেফতার করে। এক রোহিঙ্গা তরুণীর প্রেমকে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটে বলে পুলিশ প্রাথমিক তদন্তে নিশ্চিত হয়েছে।
বিভিন্ন সূত্রে জানা গেছে,  ,ঝিলংজা ইউনিয়নের দক্ষিন হাজী পাড়া এলাকার বঙ্গ ফজলের ছেলে গ্রেফতারকৃত রাসেলের সাথে একই ইউনিয়নের দক্ষিন ডিককূল গয়ামতলী এলাকার জনৈক বার্মাইয়া রশিদ আহমদের মেয়ে পাতলীর সাথে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিল।

এদিকে বিষয়টি বার্মাইয়া কিশোরী পাতলীর পিতা রশিদ আহমদের পছন্দ না হওয়ায় পাতলীর সাথে একই এলাকার বার্মাইয়া এলএমভির পুত্র আবদুল্লার সাথে বিবাহ ঠিক করে। ঘটনার দিন অর্থাৎ শুক্রবার রাত্রে তাদের কাবিন হওয়ার দিন ধার্য্য হয়। এদিকে বিষয়টি প্রেমিক রাসেল জানতে পারে পাতলী ও তার পরিবারকে বিভিন্ন রকম হুমকি প্রদর্শনসহ কাবিনের আসর থেকে তার প্রেমিক বার্মাইয়া পাতলীকে তুলে নেওয়ার হুমকি দিলে বিষয়টি ঠেকানোর জন্য পাতলীর পিতা রশিদ আহমদ টাকার বিনিময়ে একই এলাকার আরমান ও লোকজনকে ঠিক করে রাখে।কাবিনের দিন শুক্রবার দুপুরে বঙ্গ ফজলের পুত্র প্রেমিক রাসেল দক্ষিণ ডিককুলে আসলে আরমান ও তার সাঙ্গ-পাঙ্গরা রাসেলকে পিটিয়ে এলাকা থেকে বের করে দেয়।

এতে রাসেল ক্ষিপ্ত হয়ে তার সাঙ্গ-পাঙ্গদের নিয়ে ওইদিন রাত অর্থাৎ শুক্রবার রাত ১০ টা ৩০ মিনিটের সময় পাহাড় পথে গয়ামতলী হয়ে দক্ষিণ ডিককুলে প্রবেশ করে আরমান খুঁজতে তার বাড়ি গিয়ে খোকনকে আরমান ভেবে জবাই করে হত্যা করে পালিয়ে যায় বলে জানা গেছে।
এই হত্যাকান্ডের ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে।
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?

উদীচী কক্সবাজার সরকারি কলেজ শাখার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত