প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা যুগ্ম সম্পাদক, রামু রাজারকুল আসমা ছিদ্দিকা (র.) মাদরাসা ও এতিমখানার পরিচালক মাওলানা আবদুচ্ছালাম কুদছী মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। ২৯ মার্চ (বৃহস্পতিবার) বিকাল ৫টার দিকে রামু কলেজ গেইট এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

তিনি লিংক রোড থেকে মোটর সাইকেল যোগে রামু ফেরার পথে চট্টগ্রামগামী শ্যামলীমা নামক বেপরোয়া একটি গাড়ী পিছন দিক থেকে তাকে ধাক্কা দিলে মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে তার ডান পাসহ শরীরের বিভিন্ন অংশ মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হয়। তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে মাওলানা আবদুচ্ছালাম কুদছীর গুরুতর আহত হওয়ার খবর শুনে তার চিকিৎসা ও খোঁজ খবর নেয়ার উদ্দেশ্যে দ্রুত ছুটে যান কক্সবাজার জেলা নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ দুতাবাসের সাবেক কর্মকর্তা মাওলানা মীর কামাল, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সহ-সভাপতি মুহাম্মদ ইউছুফ মক্কী, কক্সবাজার বীচ পাবলিক স্কুলের এম. আলী আকবরসহ তার সহযোদ্ধা ও শুভানুধ্যায়ীবৃন্দ।

এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মাওলানা আবদুচ্ছালাম কুদছীর দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া কামনা করেন এবং বেপরোয়া গাড়ী চালককে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।