উন্নয়নের অগ্রযাত্রা রক্ষায় আবার নৌকায় ভোট দিন- কক্সবাজারে যুবলীগ চেয়ারম্যান

শাহেদ মিজান, সিবিএন:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক বলেছেন, ‘বঙ্গবন্ধ কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব উন্নয়নের মডেলে পরিণত হয়েছে। পরিণত হয়েছে উন্নয়নশীল দেশে। দেশের এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় অধিষ্টিত থাকলে বাংলাদেশকে কেউ থামাতে পারবে না। সকল প্রতিকূলতা ছিন্ন করে বাংলাদেশ দুর্বার গতিয়ে এগিয়ে যাবে।

বৃহস্পতিবার (২৯ মার্চ) কক্সবাজার জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এক কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, ‘লেখাপড়া করেও বাংলাদেশে অনেক যুবক বেকারত্বের অভিশাপ নিয়ে দিন কাটাচ্ছে। কিন্তু সুখবর হচ্ছে তারা যদি ডিজিটাল শিক্ষার সাথে তাল মেলাতে পারেন তাহলে তারা বেকারত্ব ঘুচাতে পারবে। তবে আগামী প্রজন্মকে আর চাকরির জন্য প্রেমিকা হারাতে হবে না কারণ। তারা বর্তমানে ডিজিটাল শিক্ষায় শিক্ষিত হয়ে উঠার ফলে শিক্ষা জীবন শেষ করার সাথে সাথে চাকরি পেয়ে যাবে। শেখ হাসিনার এই ডিজিটাল বাংলাদেশের পূর্ণাঙ্গ রূপ দেখতে আর বেশিদিন অপেক্ষা করতে হবে না।’

ওমর ফারুক চৌধুরী বলেন, ‘বর্তমান উন্নয়নের ও সুশাসনের সরকারের ধারাবাহিকতা রক্ষায় দলীয় নেতাকর্মীদের আরো ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে আপ্রাণ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।’

কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিত সম্মেলনের প্রধান বক্তার বক্তব্য রাখেন, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান আতা, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠিনক সম্পাদক বদিউল আলম বদি, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আমির হোসেন গাজী, সহ-সম্পাদক হাবিবুর রহমান পবন, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহামদ চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। এছাড়াও যুবলীগের কেন্দ্রীয়, জেলা আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন স্তরের নেতারা অতিথি হিসেবে রয়েছেন।

দুপুর ১২টায় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী পতাকা উত্তোলনে মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন। এর আগে সকাল ৯টা থেকে যুবলীগের কাউন্সিলসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সম্মেলন স্থলে সমবেত হতে থাকে। সকাল ১০টায় সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও অতিথিদের আসতে দেরি হওয়ায় দু’ঘণ্টা পরে দুপুর ১২টায় সম্মেলন শুরু হয়। সম্মেলনের পর কাউন্সিল অধিবেশন কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

দলীয় সূত্রে জানা গেছে, কাউন্সিলে সভাপতি পদে প্রার্থী হয়েছেন কক্সবাজার মহকুমা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সাবেক এমএনএ নূর আহম্মদ অ্যাডভোকেটের পুত্র বর্তমান সহ-সভাপতি প্রার্থী সোহেল আহম্মদ বাহাদুর, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি নূরুল আজিম কনক ও জেলা যুবলীগের সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ।

সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর একেএম মোজাম্মেল হকের পুত্র প্রভাবশালী যুবনেতা শহীদুল হক সোহেল, কক্সবাজার শহর যুবলীগের আহ্বায়ক, অত্যন্ত সুপরিচিত যুবনেতা শোয়েব ইফতেখার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহামদ। তবে শেষ মুহুর্তে প্রার্থীতা থেকে সরে দাঁড়িয়েছেন সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দীন পুতু, মাসুকুর রহমান বাবু ও প্রভাবশালী যুবনেতা ডালিম বড়ুয়া।

সর্বশেষ সংবাদ

টেকনাফ সীমান্তে বিজিবির ১৭ টহল ট্রলার

পেকুয়া উপজেলা নির্বাচনে কাশেম আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন

টেকনাফ উপজেলা পরিষদে নৌকার মাঝি মোহাম্মদ আলী

এড. ফরিদুল ইসলাম কুতুবদিয়া উপজেলায় নৌকার মাঝি হলেন

আ. লীগের মনোনয়ন পেলেন জুয়েল, হোসাইন, ফরিদ, কাসেম, রিয়াজ, হামিদুল, মোঃ আলী

হামিদুল হক চৌধুরী উখিয়া উপজেলা পরিষদে আ’লীগের মনোনয়ন পেয়েছেন

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্বাস, ফরিদ সম্পাদক

লামার কলারঝিরি মংপ্রু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েশ্রেণীকক্ষ ও ভবন সংকট

লোহাগাড়ায় আ’লীগের মনোনয়ন পেলেন খোরশেদ আলম চৌধুরী

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম শ্রেষ্ট চেয়ারম্যান মনোনিত হলেন কামরুল হাসান

কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে জুয়েল আ’লীগের মনোনয়ন পেলেন

আইনজীবীর সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদক আ’লীগের : সংখ্যাগরিষ্ঠতায় বিএনপি

বাইশারী-করলিয়ামুরা সড়কে মৃত্যু ফাঁদ 

স্থানীয়দের ন্যায্য দাবি বাস্তবায়ন চাই

চীনের সেরা উদ্ভাবক নির্বাচিত ইবির শিক্ষক তারেক

পাক-ভারত পারমাণবিক যুদ্ধের সম্ভাবনা কতটুকু?

মানবাধিকার ও প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার বিষয়ে ডিপিও সদস্যদের প্রশিক্ষণ

উখিয়া থেকে পায়ে হেঁটে ধুতাঙ্গ সাধক শরণংকর’র গয়া যাত্রা!

মহেশখালীর উন্নয়নের ধারা অব্যাহত রাখাই আমার প্রধান লক্ষ্য- এমপি আশেক

মাদক ও মানব পাচার রোধে সহযোগিতা চাই- টেকনাফ বিজিবি অধিনায়ক