ইমরান হোসাইন, চট্টগ্রাম থেকে: 

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট ২০১৭ এর চ্যাম্পিয়নশীপ অর্জন করায় চট্টগ্রামে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

বুধবার(২৮মার্চ) বিকেলে পূর্ব উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা মোহাম্মদ আরাফাতের নেতৃত্বে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম কলেজের পূর্ব গেইট থেকে শুরু হয়ে গুলজার মোড় প্রদক্ষিণ করে প্রবর্তক মোড়ে গিয়ে শেষ হয়। এসময় প্রবর্তক মোড়ে মিষ্টি বিতরণ করে উৎসুক ছাত্রজনতা।

এতে উপস্থিতি ছিলেন আরাফাত, মনিরুল ইসলাম রিহান, এম মিজানুর রহমান, মোঃ মোরশেদ হাসান, হুমায়ুন কবির, ফয়সালুর রহমান মুবিন, ফরহাদ রেজা, রুবেল, শাহাদত, রাসেল, সাখাওয়াত, এমরান, রশিদ, বাবুল, আকাশ, হারুন, শাহিন, বাদশা, মুজিব, সাগর, বাদশা, পারভেজ, জিল্লু, আব্দু সালাম, আরমান, মেহেদি, সাইদি, হেলাল, তানবির, তানিম, তোহা, আজিন, মুস্তাফিজ, সাওজার, সুফিয়ান, ওসমান সহ চট্টগ্রামের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ুয়া পেকুয়ার দুই শতাধিক শিক্ষার্থী।

উল্লেখ্য একই টুর্ণামেন্টে ২০১৪ আসরে রানার্সআপ, ২০১৫ ও ২০১৬ আসরে চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিভাগের কক্সবাজারের পেকুয়া উপজেলা। সর্বশেষ আসর ২০১৭ চ্যাম্পিয়ন হয়েছে পেকুয়ার পূর্ব উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় ২-১ গোলে রাজশাহী বিভাগের পাবনা জেলার সাথিয়া উপজেলার ফুলবাড়িযা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার অসামান্য গৌরব অর্জন করে।