কক্সবাজারে নানা আয়োজনে আমাদের সময়’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
সময়ের সাথে উন্নয়নের পথে এ শ্লোগানে নানা আয়োজনের মধ্য দিয়ে নতুন ধারার দৈনিক আমাদের সময় এর প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে কক্সবাজারে। এ উপলক্ষে ছিল র‌্যালী,কেক কাটা ও আলোচনা সভা।
বুধবার সকাল সাড়ে ১০ টায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বের হয় বনাঢ্য র‌্যালী। কক্সবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে কক্সবাজার প্রেস ক্লাবে গিয়ে শেষ হয় র‌্যালীটি। এর পর প্রেসক্লাবে প্রতিষ্টা বার্ষিকীর কেক কাটার পাশপাশি অনুষ্টিত হয় আলোচনা সভা। র‌্যালী সহ সব আয়োাজনে প্রধান অতিথি ছিলেন,কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আব্দুর রহমান। কক্সবাজারের প্রবীন সাংবাদিক বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্টিত আয়োজনে অংশ নেন,লেখক গবেষক বিশ^জিৎ সেন,এনটিভি প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু,দিনকালের রির্পোটার নুরুল ইলাম হেলালী,সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারন সম্পাদক হাসানুর রশিদ,টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও আমাদের সময় প্রতিনিধি আব্দুল্লাহ মনির,ইত্তেফাক প্রতিনিধি জুনাইদ আহমদ,দৈনিক হিমছড়ির জিয়াবুল,বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি ও দৈনিক আজকের দেশ বিদেশ সম্পাদক আয়ুবুল ইসলাম, মোহনা টিভি প্রতিনিধি আমানুল হক বাবুল, বৈশাখী টিভি প্রতিনিধি নেছার আহমদ,কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দিপু,যুগান্তর প্রতিনিথি শফি উল্লাহ শফি,একুশে টিভি ও বাংলা ট্রিবিউিন প্রতিনিধি আব্দুল আজিজ,বাংলা টিভির আমিনুল হক আমিন,ইন্ডিপেন্ডেন টিভির তৌফিকুল ইসালম লিপু,নিউজ ২৪ প্রতিনিধি ইসমত আরা ইসু,কক্সবাংলার সম্পাদক চঞ্চল দাশ গুপ্ত, সিবিএন এর শাহেদ মিজান, দৈনিক পুর্বকোনের আরফাতুল মজিদ,দৈনন্দীন এর শফিউল আলম,আমাদের কক্সবাজারের আজিজ রাশেল,দৈনিক কক্সবাজারের আজিম নিহাদ,হিমছড়ির সৈয়দ আলম, ব্যাবসায়ী নেতা জয়নাল আবেদীন,আমাদের সময় এর কক্সবাজারস্থ নিজস্ব প্রতিবেদক সরওয়ার আজম মানিক,চকরিয়া প্রতিনিধি মুকুল কান্তি দাশ,উখিয়া প্রতিনিধি পলাশ বড়–য়া,চ্যানেল ২৪ এর ক্যামরা পার্সন রাশেল,চ্যানেল আই এর ক্যামরা পার্সন নুরুল আলম।
দৈনিক আমাদের সময় এগিয়ে যাওয়া বাংলাদেশের সাথে আরো অনেক দুর এগিয়ে যাবে এবং সব সময় দেশের পক্ষে অবস্থান নেয়ার কথা জানান আলোচকরা।

cbn কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এ প্রকাশিত কোন সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।-কক্সবাজার নিউজ ডটকম  

সর্বশেষ সংবাদ

প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক: স্বরাষ্ট্রমন্ত্রী

চানাচুরের প্যাকেটে ৫০০০ ইয়াবা, পাচারকারী আটক

আন্তর্জাতিক মান নিয়ে আজ উদ্বোধন হচ্ছে কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগ

ট্রাম্পের প্রশ্ন – আচ্ছা বাংলাদেশটা যেন কোথায়?

উখিয়ায় যোগদান করলেন চৌকস ওসি আবুল মনসুর , চ্যালেঞ্জ মোকাবেলায় সহযোগিতা কামনা

সালাহউদ্দিন তনয়া ডাঃ ইকরা’র সাথে বিয়ে হলো ব্যাংকার ফাহিম চৌধুরীর

ছাত্রলীগ শহর শাখার উদ্যোগে গোলাম রব্বানীর মায়ের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

ছাত্রলীগ সম্পাদক রব্বানীর মায়ের মৃত্যুবাষির্কীতে কক্সবাজারে দোয়া মাহফিল

ছুটি পেলেই ছুটে চলি সাগরতলের রহস্য জানতে

রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনে আইসিসি প্রতিনিধি দল

ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখবে সরকার

জাতীয় ঐক্যমত গঠনের চিন্তা বিএনপির

মিয়ানমারের বিরুদ্ধে নিষেধাজ্ঞাই যথেষ্ট নয়: যুক্তরাষ্ট্রকে জাতিসংঘ দূত

গোদারপাড়া বাঁকখালী নদী থেকে ২টি গর্জন গাছ উদ্ধার

চকরিয়ায় অর্ধ ডজন মামলার পালাতক আসামী গ্রেপ্তার

প্রকাশিত সংবাদের এআরসি টাওয়ার ভবন কর্তৃপক্ষ বক্তব্য ও প্রতিবাদ

দক্ষিণ মিঠাছড়িতে সার্ভেয়ারকে পেটালো পাহাড়খেকোরা

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৮

কুতুবদিয়ায় ইউএনও‘র হস্তক্ষেপে হারানো জমি ফিরে পেল দিনমজুর বাহাদুর

মহেশখালীতে পুকুরে ডুবে দুই স্কুল ছাত্রীর মৃত্যু