কক্সবাজারে নানা আয়োজনে আমাদের সময়’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
সময়ের সাথে উন্নয়নের পথে এ শ্লোগানে নানা আয়োজনের মধ্য দিয়ে নতুন ধারার দৈনিক আমাদের সময় এর প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে কক্সবাজারে। এ উপলক্ষে ছিল র‌্যালী,কেক কাটা ও আলোচনা সভা।
বুধবার সকাল সাড়ে ১০ টায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বের হয় বনাঢ্য র‌্যালী। কক্সবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে কক্সবাজার প্রেস ক্লাবে গিয়ে শেষ হয় র‌্যালীটি। এর পর প্রেসক্লাবে প্রতিষ্টা বার্ষিকীর কেক কাটার পাশপাশি অনুষ্টিত হয় আলোচনা সভা। র‌্যালী সহ সব আয়োাজনে প্রধান অতিথি ছিলেন,কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আব্দুর রহমান। কক্সবাজারের প্রবীন সাংবাদিক বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্টিত আয়োজনে অংশ নেন,লেখক গবেষক বিশ^জিৎ সেন,এনটিভি প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু,দিনকালের রির্পোটার নুরুল ইলাম হেলালী,সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারন সম্পাদক হাসানুর রশিদ,টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও আমাদের সময় প্রতিনিধি আব্দুল্লাহ মনির,ইত্তেফাক প্রতিনিধি জুনাইদ আহমদ,দৈনিক হিমছড়ির জিয়াবুল,বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি ও দৈনিক আজকের দেশ বিদেশ সম্পাদক আয়ুবুল ইসলাম, মোহনা টিভি প্রতিনিধি আমানুল হক বাবুল, বৈশাখী টিভি প্রতিনিধি নেছার আহমদ,কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দিপু,যুগান্তর প্রতিনিথি শফি উল্লাহ শফি,একুশে টিভি ও বাংলা ট্রিবিউিন প্রতিনিধি আব্দুল আজিজ,বাংলা টিভির আমিনুল হক আমিন,ইন্ডিপেন্ডেন টিভির তৌফিকুল ইসালম লিপু,নিউজ ২৪ প্রতিনিধি ইসমত আরা ইসু,কক্সবাংলার সম্পাদক চঞ্চল দাশ গুপ্ত, সিবিএন এর শাহেদ মিজান, দৈনিক পুর্বকোনের আরফাতুল মজিদ,দৈনন্দীন এর শফিউল আলম,আমাদের কক্সবাজারের আজিজ রাশেল,দৈনিক কক্সবাজারের আজিম নিহাদ,হিমছড়ির সৈয়দ আলম, ব্যাবসায়ী নেতা জয়নাল আবেদীন,আমাদের সময় এর কক্সবাজারস্থ নিজস্ব প্রতিবেদক সরওয়ার আজম মানিক,চকরিয়া প্রতিনিধি মুকুল কান্তি দাশ,উখিয়া প্রতিনিধি পলাশ বড়–য়া,চ্যানেল ২৪ এর ক্যামরা পার্সন রাশেল,চ্যানেল আই এর ক্যামরা পার্সন নুরুল আলম।
দৈনিক আমাদের সময় এগিয়ে যাওয়া বাংলাদেশের সাথে আরো অনেক দুর এগিয়ে যাবে এবং সব সময় দেশের পক্ষে অবস্থান নেয়ার কথা জানান আলোচকরা।

সর্বশেষ সংবাদ

যে ছবি কক্সবাজারবাসীকে গৌরবান্বিত করে

জেলাজজের বদান্যতায় ১৭ বছর জেলে থাকা আনোয়ারার জামিন

কবি আল মাহমুদ স্মরণ সভা আজ বিকেল ৪ টায়

জেলা সদর হাসপাতালের দুর্নীতি তদন্তে দুদক টিম

সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে জবি রণক্ষেত্র, সাংবাদিকসহ আহত ৩০

কাশ্মীরের পক্ষ নেয়ায় ধর্ষণের হুমকি, অতঃপর নিখোঁজ শিক্ষিকা

ভারতে না গিয়ে দেশে ফিরে গেলেন প্রিন্স সালমান

হাসপাতালের ডাস্টবিনে ৩১ নবজাতকের লাশ

কালিরছড়ায় একটি ব্রীজের অভাবে দূূর্ভোগে ৫ সহস্রাধিক মানুষ

রাঙামাটিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯৩ প্রার্থী

সালমান মুক্তাদিরের খোঁজ চাইলেন আইসিটি মন্ত্রী

কলাতলী-মেরিন ড্রাইভ সড়ক সংস্কার কাজ চলছে মন্থর গতিতে

‘বিদেশের মাটিতে সিবিএন যেন এক টুকরো বাংলাদেশ’

বারবাকিয়া রেঞ্জের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

কাতারে কক্সবাজারের কৃতি সন্তান ড. মামুনকে নাগরিক সমাজের সংবর্ধনা

এনজিওদের দেয়া ত্রাণের পণ্য খোলাবাজারে বিক্রি করছে রোহিঙ্গারা

পেকুয়ায় ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

উখিয়ায় পাহাড় চাপায় আবারো শ্রমিক নিহত

চট্টগ্রামে ৩দিনেও মেরামত হয়নি গ্যাস লাইন, চরম ভোগান্তি