বেরিয়ে আসছে গৃহবধু তসলিমা হত্যাকান্ডের চাঞ্চল্যকর তথ্য

ফারুক আহমদ, উখিয়া:
উখিয়ায় স্বামীর ঘরে নিহত ২ সন্তানের জননী গৃহবধু তসলিমা আক্তার(২২) হত্যাকান্ডের চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। পরকীয়া প্রেমে বাধা দিতে গিয়ে লম্পট স্বামী নুরুল আমিন ও সহযোগীরা অমানষিক নির্যাতন চালিয়ে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে এমন অভিযোগ মেয়ের পরিবারের।

জানা যায়, উখিয়া উপজেলার রত্মা পালং ইউনিয়নের মধ্যম ভালুকিয়া সর্দার পাড়া গ্রামের সৌদি প্রবাসী ছুরুত আলমের কন্যা তসলিমা আক্তারের সাথে বিগত ৮ বছর পূর্বে রাজা পালং ইউনিয়নের উত্তর টাইপালং গ্রামের নুর মোহাম্মদের পুত্র নুরুল আমিনের মধ্যে সামাজিক ভাবে বিবাহ বন্ধনে আবন্ধ হয়।

তাদের সংসার জীবনে আবির নামের ৬ বছরের ছেলে ও রুশমীন নামের ১বছর ৯ মাস বয়সী মেয়ে রয়েছে।

এদিকে গত ১৪ মার্চ রাতে গৃহবধু তসলিমা আক্তার স্বামীর ঘরে রহস্য জনক ভবে নিহত হয়। শ্বশুর বাড়ীর লোকজন গলায় ফাঁস লাগিয়ে তিনি আর্র্তহত্যা করছে মর্মে অপপ্রচার চালিয়ে উখিয়া হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে ১৫ মার্চ সকালে উখিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার পূর্বক সুরতাহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

নিহতের পিতা প্রবাসী ছুরুত আলম অভিযোগ করে বলেন, আমার মেয়ে তসলিমাকে স্বামী নুরুল আমিন ও সহযোগীরা প্রচন্ড মারধর ও নির্যাতন চালিয়ে হত্যা করে। শুধু তাই নয় ঘটনা ধামা চাপা দেওয়ার জন্য মৃত অবস্থায় হাসপাতালে রেখে সবাই পালিয়ে যায়।

গ্রামবাসীদের সাথে কথা বলে জানা গেছে, স্বামী নুরুল আমিন র্দীঘদিন ধরে সর্ম্পকের তলত বোন খুশব নামক এক যুবতীর সাথে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পড়ে। মেয়েটি মিয়ানমারের রোহিঙ্গা বলে জানা গেছ। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদসহ মনোমালন্য চলে আসছিল। পরকীয়া প্রেমে প্রতিবাদ করায় একাধিক বার নির্যাতনের শিকার হয় স্ত্রী তসলিমা।

মা হালিমা বেগম জানান, ঘটনার দিন স্বামী-স্ত্রী দু’জনই পাশ্ববর্তী এক আত্মীয়ের বাড়ীতে বিয়ের অনুষ্টানে যায়। কিছুক্ষন পর স্বামীকে না দেখে স্ত্রী বাড়ীতে চলে আসে।বাড়ীতে দেখতে পায় স্বামী অপর এক মেয়ে খশবের সাথে অনৈতিক কাজে লিপ্ত।পরকীয়া প্রেমের এ দৃশ্য দেখার পর প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে আমার মেয়েকে লাথি ও খিল ঘুষিসহ নির্মম নির্যাতন চালিয়ে হত্যা করে।

উখিয়া থানার পুলিশ জনান, ঘটনাস্থল পরিদর্শন পূর্বক রহস্য জনক মৃত্যুর আসল ঘটনা উদঘাটনের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে। তবে ময়না তদন্তের রির্পোট আসলে গৃহবধু তসলিমা হত্যা করছে নাকি তিনি আর্তহত্যা করেছে তা নিশ্চিত হওয়া যাবে। এ ব্যয়পারে থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ম্যাচ সেরা মাহমুদউল্লাহ রিয়াদ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল

দেশের হয়ে প্রথম ২৫০ মাশরাফির

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি পরিবারের ৩ জন খুন

কী হবে অক্টোবর-নভেম্বর-ডিসেম্বরে?

চট্টগ্রামে ১লক্ষ ১৫ হাজার ইয়াবা উদ্ধার: গ্রেফতার-১

কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য পরিমল পালের পরলোকগমন

ঈদগাঁও জনসভায় এমপি কমলের নেতৃত্বে যোগ দিয়েছে লাখো জনতা

সাংবাদিক সোহেলের ল্যাপটপ ও মোবাইল চুরির দায়ে আটক ১

শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়

বিপুল নেতাকর্মী নিয়ে চকরিয়া ও ঈদগাঁও’র জনসভায় যোগ দিলেন ড. আনসারুল করিম

সুন্দর বিলবোর্ড দেখে নয় জনপ্রিয় নেতাকে মনোনয়ন দেওয়া হবে : ঈদগাঁওতে ওবায়দুল কাদের

জাতীয় ক্রীড়ায় কক্সবাজারের অনন্য সফলতা রয়েছে: মন্ত্রী পরিষদ সচিব

নদী পরিব্রাজক দলের বিশ্ব নদী দিবস পালন

মহেশখালীতে ১১টি বন্দুক ও বিপুল পরিমাণ সরঞ্জামসহ কারিগর আটক

টেকনাফে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

যারা আন্দোলনের কথা বলেন, তারা মঞ্চে ঘুমায় আর ঝিমায় : চকরিয়ায় ওবায়দুল কাদের

কোন অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না : হানিফ

৭-২৮ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ

আলীকদমে সেনাবাহিনী হাতে ১১ পাথর শ্রমিক আটক