পার্বত্যাঞ্চলে এ সরকার ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে- বীর বাহাদুর

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, অতীতের ন্যায় বর্তমানেও পার্বত্যাঞ্চলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে সরকার । আগামী একাদশ জাতীয় সংসদ নিবাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখবে। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন  উন্নয়নশীল দেশের পরিণত হয়েছে। এই সাফল্যকে ধরে রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট চান তিনি।

মঙ্গলবার (২৭ মার্চ) সকালে নাইক্ষ্যংছড়ি জেলা পরিষদের বাংলোতে বিরোধীদলীয় নেতা কর্মিদের যোগদান অনুষ্টানে এ সব কথা বলেন তিনি। অনুষ্টানে মন্ত্রীর হাতে ফুলে দিয়ে উপজেলা   আওয়ামী লীগে যোগদান করেছেন উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও ইউপি সদস্য ফয়েজ  উল্লাহ, উপজেলা বিএনপি নেতা ফরিদ আহাম্মদ মেম্বার ও জেএসএসের উপজেলা কমিটির সহ সভাপতি চাইচিং অং কারবারীর সহ উভয় সংগঠনের অর্ধ শতাধিক নেতৃকর্মী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ ইসলাম বেবী,  জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,  যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য বাবু লক্ষীপদ দাশ,  সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষ্যংছড়ি উপজেলা আ’লীগের আহবায়ক ক্যাউচিং চাক, যুগ্ন আহবায়ক আবু তাহের কোম্পানী, আ’লীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর, সদস্য সচিব মো: ইমরান মেম্বার,বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম,দোছরী ইউপি চেয়ারম্যান আলহজ্ব হাবিবুল্লাহ,ঘুমধুমের চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ,সোনাইছড়ির  চেয়ারম্যান বাহাইন মার্মাসহ অংগ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।এর পরে প্রতিমন্ত্রী উপজেলা পরিষদ চত্বরে চিরজাগ্রত বাংলাদেশ চত্বরের উদ্বোধন শেষে ছালেহ আহম্মদ সরকারী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদেন।  প্রধান শিক্ষক শাহাদৎ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্যের পর বিজয়ী শিক্ষর্থীদের মাঝে পুরষ্কার বিতরণ  এবং স্কুলের জন্য আর্থিক সহায়তা প্রদানের ঘোষনা দেন তিনি। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বান্দরবানের এডিসি মোঃ শফিউল আলম, সহকারী পুলিশ সুপার আলী হোসেন, উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন, ইউএনও এস এম সরওয়ার কামালও মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী প্রমুখ।

এছাড়াও বিকাল সাড়ে তিনটায় তিনি ছালেহ আহম্মদ সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন। খেলার নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় ট্রাইবেকারে ধূংরি হেডম্যান পাড়া ফুটবল একাদশ আশারতলী ফুটবল একাদশকে হারায়। খেলা শেষে মন্ত্রী  বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রপি এবং পরাজিতদেরকে রানার আপ ট্রপি তুলে দেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

উত্তপ্ত চট্টগ্রাম কলেজ, সক্রিয় বিবদমান তিনটি গ্রুপ

চকরিয়া কোরক বিদ্যাপীঠে আন্ত:ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে হোপ ফাউন্ডেশনের ৪০শয্যার হসপিটাল উদ্বোধন

পৌর কাউন্সিলরসহ ৪ মাদক কারবারির বাড়িতে অভিযান, নারীসহ দুই জনের সাজা

কক্সবাজার সিটি কলেজে পদার্থ বিজ্ঞান ও প্রাণ-রসায়ন অনার্স অধিভুক্তি লাভ

সাবেক এমপি মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে সপ্তাহব্যাপী কর্মসূচী

কুতুবদিয়ায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য আটক

কক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াক

লামায় কারিতাস টেকনিক্যাল ট্রেনিং কোর্সের সনদ বিতরণ

গোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের সাথে কউকের মতবিনিময়

টেকনাফের ইয়াবা রানী ইয়াসমিনসহ দুইজন আটক, মিললো বস্তাভর্তি ৭২ হাজার ইয়াবা

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়