পার্বত্যাঞ্চলে এ সরকার ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে- বীর বাহাদুর

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, অতীতের ন্যায় বর্তমানেও পার্বত্যাঞ্চলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে সরকার । আগামী একাদশ জাতীয় সংসদ নিবাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখবে। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন  উন্নয়নশীল দেশের পরিণত হয়েছে। এই সাফল্যকে ধরে রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট চান তিনি।

মঙ্গলবার (২৭ মার্চ) সকালে নাইক্ষ্যংছড়ি জেলা পরিষদের বাংলোতে বিরোধীদলীয় নেতা কর্মিদের যোগদান অনুষ্টানে এ সব কথা বলেন তিনি। অনুষ্টানে মন্ত্রীর হাতে ফুলে দিয়ে উপজেলা   আওয়ামী লীগে যোগদান করেছেন উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও ইউপি সদস্য ফয়েজ  উল্লাহ, উপজেলা বিএনপি নেতা ফরিদ আহাম্মদ মেম্বার ও জেএসএসের উপজেলা কমিটির সহ সভাপতি চাইচিং অং কারবারীর সহ উভয় সংগঠনের অর্ধ শতাধিক নেতৃকর্মী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ ইসলাম বেবী,  জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,  যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য বাবু লক্ষীপদ দাশ,  সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষ্যংছড়ি উপজেলা আ’লীগের আহবায়ক ক্যাউচিং চাক, যুগ্ন আহবায়ক আবু তাহের কোম্পানী, আ’লীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর, সদস্য সচিব মো: ইমরান মেম্বার,বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম,দোছরী ইউপি চেয়ারম্যান আলহজ্ব হাবিবুল্লাহ,ঘুমধুমের চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ,সোনাইছড়ির  চেয়ারম্যান বাহাইন মার্মাসহ অংগ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।এর পরে প্রতিমন্ত্রী উপজেলা পরিষদ চত্বরে চিরজাগ্রত বাংলাদেশ চত্বরের উদ্বোধন শেষে ছালেহ আহম্মদ সরকারী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদেন।  প্রধান শিক্ষক শাহাদৎ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্যের পর বিজয়ী শিক্ষর্থীদের মাঝে পুরষ্কার বিতরণ  এবং স্কুলের জন্য আর্থিক সহায়তা প্রদানের ঘোষনা দেন তিনি। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বান্দরবানের এডিসি মোঃ শফিউল আলম, সহকারী পুলিশ সুপার আলী হোসেন, উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন, ইউএনও এস এম সরওয়ার কামালও মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী প্রমুখ।

এছাড়াও বিকাল সাড়ে তিনটায় তিনি ছালেহ আহম্মদ সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন। খেলার নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় ট্রাইবেকারে ধূংরি হেডম্যান পাড়া ফুটবল একাদশ আশারতলী ফুটবল একাদশকে হারায়। খেলা শেষে মন্ত্রী  বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রপি এবং পরাজিতদেরকে রানার আপ ট্রপি তুলে দেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কেন শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় দেখতে চায় ভারত

দাঁতের ইনফেকশন থেকে হতে পারে হার্ট অ্যাটাক

দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

তারেকের বিষয়ে ইসির কিছুই করার নেই

গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা

৬০ আসনে জামায়াতের ‘দর-কষাকষি’

চকরিয়ায় মধ্যরাতে স্কুল মাঠে ঘর তৈরির চেষ্টা

চকরিয়া-পেকুয়ায় মনোনয়ন পেতে মরিয়া জাফর আলম

তারেকের ভিডিও কনফারেন্স ঠেকাতে স্কাইপি বন্ধ করল বিটিআরসি

খুটাখালী বালিকা মাদরাসায় শিক্ষক নিয়োগ

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষনা

ইসির নির্দেশনা বাস্তবায়ন হচ্ছে কিনা জানেন না জেলা নির্বাচন অফিসার

প্রশাসন ও পুলিশে রদবদল করতে যাচ্ছে ইসি

আ’লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত হয়নি: ওবায়দুল কাদের

মাদকের কারণে কক্সবাজারের বদনাম বেশি -অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম

বঙ্গবন্ধুর দেখানো পথে কক্সবাজারকে এগিয়ে নিতে চান আনিসুল হক চৌধুরী সোহাগ

আগাম নির্বাচনি প্রচার সামগ্রী না সরানোয় জরিমানার নির্দেশ ইসি’র

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে বিশ্ব টয়লেট দিবস পালিত

রাঙামাটিতে যৌথ অভিযানে তিন বোট কাঠসহ আটক ৭

বিএনপি’র প্রতীক ‘ধানের ছড়া’ না ‘শীষ’?