কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার – ১৩

প্রেস বিজ্ঞপ্তি : গত ২৫ মার্চ হতে ২৬ মার্চ পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) জনাব মোঃ খায়রুজ্জামান, এসআই আতিকুর রহমান, এসআই মোঃ খালেদ, এসআই দেবব্রত রায়, এসআই মোঃ জামাল হোসেন, এসআই দীপক কুমার সিংহ, এএসআই আনোয়ার হোসেন, এএসআই দেলোয়ার হোসেন এবং সঙ্গীয় ফোর্সসহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সি আর-০১,জি আর-০১ এবং নিয়মিত মামলায়-১১ জন সহ সবর্ মোট ১৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১।জাহেদ কামাল, পিতা- মৃত ফরিদুল আলম, সাং- সমিতিপাড়া, ০১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। রহিম উল্লাহ @ খোকা, পিতা- জাফর আলম, সাং উ: রুমালিয়াছড়া(সৈকত পাড়া), কক্সবাজা পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার,০৩। মোঃ ওসমান, পিতা- মৃত কালা মিয়া, সাং- সমিতি পাড়া বাজারের পাড়া , বাজারের পাশে, ০৪। হারুন অর রশিদ, পিতা- জাকির আহমদ, সাং- পশ্চিম রতœাপালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ০৫। আব্দুল শুক্কুর, পিতা- মৃত নয়া মিয়া, সাং-টেকপাড়া, নোয়াখালী পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। দিদার, পিতা- মৃত হোছন, সাং- ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। নাছির, পিতা- শহিদুল ইসলাম সাং- খুরুশকুল, খুলিয়াপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মবিন, পিতা- মৃত রফিক, সাং- পিটি স্কুল, দঃ রুমালিয়াছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। ইব্রাহিম, পিতা- মোঃ হাসান, সাং- ঘোনার পাড়া,পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ১০। আব্দুর রহিম প্রঃ বাদশা মিয়া, পিতা- মৃত আলী আহম্মদ, সাং- পশ্চিম মহেশখালীয়া পাড়া, খারাংখালী, ০৯ নং হোয়াইক্যং ইউপি, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ১১। জালাল উদ্দিন, পিতা- মৃত আব্দু সৈয়দ, সাং- উত্তর ফুলছড়ি, রেজিয়া বাপের বাড়ী, ০৭ নং ওয়ার্ড, খুটাখালী ইউপি, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ১২। জয়নাল উদ্দিন, পিতা- মৃত লাল মোহাম্মদ, সাং- নতুন পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৩।নুর মোহাম¥দ, পিতা- মৃত ছৈয়দ আকবর, সাং- বাজার পাড়া ৩নং ওয়ার্ড চৌফলদন্ডী, থানা ও জেলা- কক্সবাজারদের কে বিভিন্ন মামলায় গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে পেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

ই-নথিতে সারাদেশে দ্বিতীয় স্থান কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়

নরসিংদীতে আ.লীগের দুই পক্ষের গোলাগুলিতে নিহত ২

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারী নিহত

ডাকসু নির্বাচনের মূল্যায়ন ও চাকসুসহ অন্যান্য বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচন প্রক্রিয়া

বাংলাদেশের প্রতিনিধি হয়ে থাইল্যান্ড যাচ্ছেন কক্সবাজারের তরুণ ওমর ফারুক

এইচকে আনোয়ারের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন আক্তারের শোক

ভারুয়াখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী রশিদ মিয়ার গণসংযোগে ব্যাপক সাড়া

গরু চুরি বন্ধে ভাইস-চেয়ারম্যান প্রার্থী কাইয়ুম উদ্দিনের প্রশংসনীয় ভূমিকা 

রাঙামাটিতে আবারো সশস্ত্র হামলা : বিলাইছড়ি আ:লীগের সভাপতি নিহত

আমি নৌকা প্রতীকের সাথে বেঈমানী করতে পারব না : আব্দুর রহমান বদি

চুক্তি বনাম সম্প্রীতির পাহাড়ের রাজনীতি

পালংকির আর্তনাদ!

দৈনিক আপন কণ্ঠের ভা: সম্পাদকের বাসা লক্ষ্য করে মুখোশধারীদের গুলি বর্ষণ

বিনা ভোটে জয়ীরা ইলেকটেড না সিলেকটেড, প্রশ্ন মাহবুবের

সাতকানিয়ায় বাল্যবিয়ে পড়িয়ে জেলে গেল কাজী

চকরিয়া উপজেলা নির্বাচন সুষ্ঠু-নিরপেক্ষ ও প্রভাবমুক্ত করা চ্যালেঞ্জ ছিল : এসপি মাসুদ

নিজের বিজয় জনগণকে উৎসর্গ করলেন অধ্যাপক মোঃ শফিউল্লাহ

জেসমিন হক জেসি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

কাইয়ুম উদ্দিনের গণসংযোগে স্বতঃস্ফূর্ত সাড়া

এইচ কে আনোয়ার মৃত্যুতে মাহামুদুল হক চৌধুরীর শোক