কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার – ১৩

প্রেস বিজ্ঞপ্তি : গত ২৫ মার্চ হতে ২৬ মার্চ পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) জনাব মোঃ খায়রুজ্জামান, এসআই আতিকুর রহমান, এসআই মোঃ খালেদ, এসআই দেবব্রত রায়, এসআই মোঃ জামাল হোসেন, এসআই দীপক কুমার সিংহ, এএসআই আনোয়ার হোসেন, এএসআই দেলোয়ার হোসেন এবং সঙ্গীয় ফোর্সসহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সি আর-০১,জি আর-০১ এবং নিয়মিত মামলায়-১১ জন সহ সবর্ মোট ১৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১।জাহেদ কামাল, পিতা- মৃত ফরিদুল আলম, সাং- সমিতিপাড়া, ০১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। রহিম উল্লাহ @ খোকা, পিতা- জাফর আলম, সাং উ: রুমালিয়াছড়া(সৈকত পাড়া), কক্সবাজা পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার,০৩। মোঃ ওসমান, পিতা- মৃত কালা মিয়া, সাং- সমিতি পাড়া বাজারের পাড়া , বাজারের পাশে, ০৪। হারুন অর রশিদ, পিতা- জাকির আহমদ, সাং- পশ্চিম রতœাপালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ০৫। আব্দুল শুক্কুর, পিতা- মৃত নয়া মিয়া, সাং-টেকপাড়া, নোয়াখালী পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। দিদার, পিতা- মৃত হোছন, সাং- ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। নাছির, পিতা- শহিদুল ইসলাম সাং- খুরুশকুল, খুলিয়াপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মবিন, পিতা- মৃত রফিক, সাং- পিটি স্কুল, দঃ রুমালিয়াছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। ইব্রাহিম, পিতা- মোঃ হাসান, সাং- ঘোনার পাড়া,পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ১০। আব্দুর রহিম প্রঃ বাদশা মিয়া, পিতা- মৃত আলী আহম্মদ, সাং- পশ্চিম মহেশখালীয়া পাড়া, খারাংখালী, ০৯ নং হোয়াইক্যং ইউপি, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ১১। জালাল উদ্দিন, পিতা- মৃত আব্দু সৈয়দ, সাং- উত্তর ফুলছড়ি, রেজিয়া বাপের বাড়ী, ০৭ নং ওয়ার্ড, খুটাখালী ইউপি, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ১২। জয়নাল উদ্দিন, পিতা- মৃত লাল মোহাম্মদ, সাং- নতুন পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৩।নুর মোহাম¥দ, পিতা- মৃত ছৈয়দ আকবর, সাং- বাজার পাড়া ৩নং ওয়ার্ড চৌফলদন্ডী, থানা ও জেলা- কক্সবাজারদের কে বিভিন্ন মামলায় গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে পেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

আ’লীগ মনোনয়ন প্রত্যাশী তারুণ্যের অহঙ্কার এড. লীনার পক্ষে তৃণমূল

স্থায়ী বসবাসের সুযোগ দিচ্ছে অস্ট্রেলিয়া

চকরিয়ায় একদিনে পাগলা কুকুরের কামড়ে ১৩ শিশু আহত

চট্টগ্রামের তিন ছিনতাইকারী আটক

শাহীন চৌধুরী নৌকার প্রার্থী মনোনীত হওয়ায় উখিয়ায় ছাত্রলীগের অানন্দ মিছিল

টেকনাফ বিজিবির অভিযানে ইয়াবাসহ আটক ৩

শাহিনা চৌধুরীকে মনোনয়ন দেয়ায় হ্নীলায় আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

কলাতলীর সমাজসেবক শফি উল্লাহর পিতার ইন্তেকাল, রাত দশটায় জানাজা

এই ছবি আসলে কার?

মনোনয়ন পাবে না বিএনপির শোডাউনকারীরা

চূড়ান্ত মনোনয়ন জোটের সঙ্গে বসে : ফখরুল

বৃহস্পতিবার এড. আহামদ হোসেন স্মরণে ফুলকোর্ট রেভারেন্স

কক্সবাজার সরকারি কলেজে ঈদ-ই-মিলাদুন্নবী (স:) পালিত

জিএম রহিমুল্লাহর মৃত্যুতে ছাত্রশিবিরের শোক 

এলাকাবাসীকে কাঁদিয়ে না ফেরার দেশে জননেতা জিএম রহিমুল্লাহ

চকরিয়ায় পিকনিকের বাস উল্টে খাদে পড়ে গার্মেন্টস কর্মী নিহত,আহত অর্ধশত

সাতকানিয়ায় নির্বাচনী প্রচার সামগ্রী অপসারণ

বাংলাদেশি স্বামী পেয়ে সুখী মালয়েশীয় নারীরা

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢল