নতুন জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নিলেন জাতীয় দৈনিক আমার কাগজ পরিবার

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজারের নতুন জেলা প্রশাসক, উদীয়মান চৌকস কর্মকর্তা কামাল হোসেনকে ফুল ও পত্রিকা ও ম্যাগাজিনের বিশেষ সংখ্যা তুলে দিয়ে বরণ করে নিলেন ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আমার কাগজ, দি গুড মর্নিং, জাতীয় ম্যাগাজিন জনতার কণ্ঠ এবং জাতির আলোর পরিবার।
গতকাল দুপুরে জেলা প্রশাসক কামাল হোসেনকে তার কার্যালয়ে জাতীয় ম্যাগাজিন জাতির আলোর উপদেষ্টা সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান, জেলা আইনজীবী সমিতির সভাপতি জননেতা এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, জাতীয় দৈনিক আমার কাগজ ও দি গুড মর্নিং পত্রিকার সহ-সম্পাদক, জাতীয় ম্যাগাজিন জনতার কণ্ঠের প্রধান সম্পাদক, জাতির আলো’র উপদেষ্টা সম্পাদক, সমুদ্র সন্তান মো: আকতার হোছাইন কুতুবী, কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের দর্শন বিভাগের প্রধান জাতির আলো/জনতার কণ্ঠ পাঠক ফোরামের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক বিশিষ্ট শিক্ষাপ্রেমী অধ্যাপক আখতারুল আলম, জনতার কণ্ঠের প্রতিবেদক জনাব মো: রাশেদুল আলম। জাতির আলোর ষ্টাফ রিপোর্টার জনাব আবদুল কাইয়ুম নয়ন, জনতার কণ্ঠের ক্রীড়া প্রতিবেদক জনাব আতিকুর রহমান এবং অফিস সহকারী জনাব তৌহিদুল ইসলাম।
মেধাবী কর্মকর্তা কামাল হোসেনের কাছে সংবাদকর্মীদের প্রত্যাশা জেলার বহুমাত্রিক উন্নয়নে তিনি হবেন স্মরণকালের জেলাবাসীর জন্য জেলার শাসক। কক্সবাজারের উন্নয়ন, সমৃদ্ধি, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সর্বক্ষেত্রে অতীতের ন্যায় তার সাহসী দায়িত্বশীলতা বরই প্রয়োজন এবং সেটা প্রয়োগ করতে হবে। সাধারণ জনগণ মাতারবাড়ির কয়লা বিদ্যুৎ প্রকল্পের ক্ষতিপূরণের টাকা সরকারি বিভিন্ন উন্নয়ন কাজের জন্য যে সকল মানুষের জমি অধিগ্রহণ করা হয়েছে, তাদেরকে হয়রানি না করে যথাসময়ে ক্ষতিপূরণ দেয়াতে স্বচ্ছতা, উন্নয়ন কর্মকা-ে জবাবদিহীতা, দলমত বির্বিশেষে সকল মানুষের সাথে সমআচরণ, প্রশাসনের দুর্নীতিতে জড়িতদের বিরুদ্ধে কঠোরতর ভূমিকা রাখতে হবে। মা-মাতৃকার টানে লাল-সবুজের পতাকাকে অটুট রাখার জন্য সকল মানুষদের নীতি-নৈতিকতার ভিত্তিতে এদেশের স্বাধীনতা ও সাবভৌমত্বকে অক্ষুণœ রাখতে হবে।
নবাগত জেলা প্রশাসকের কাছে সাধারণ মানুষের আরো প্রত্যাশা তার মেধা ও যোগ্যতার অনুবলে কক্সবাজারের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে। তার সঠিক দিক নির্দেশনায় কক্সবাজার জেলা তিলোত্তমা নগরীতে পরিণত হবে। জেলা প্রশাসক তাকে সম্মানিত করার জন্য সকলকে অভিনন্দন জানান এবং সহযোগিতা কামনা করেন। তাকে জাতীয় দৈনিক আমার কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক নেতা ফজলুল হক ভুঁইয়া রানা, দি গুড মর্নিং পত্রিকার সম্পাদক ও প্রকাশক চৌকস সিনিয়র সাংবাদিক এনায়েত হোছাইন খান, জাতীয় ম্যাগাজিন জনতার কণ্ঠ, জাতির আলো ও আপনার ডাক্তারের সম্পাদক ও প্রকাশক আউলিয়া বেগম আলোর পক্ষ থেকে ফুল দিয়ে অভিবাদন জানানো হলে তিনি বলেন নিয়মিত পত্রিকা/ম্যাগাজিন প্রকাশ করে দেশের সর্বক্ষেত্রে যে ভূমিকা পালন করছে তা সত্যি প্রশংসার দাবীদার। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

চট্টগ্রামে কাভার্ড ভ্যান চাপায় কলেজছাত্রীর মৃত্যু

২৭ ফেব্রুয়ারি বন্ধ হচ্ছে ৭ দিনের নিচের নেট প্যাকেজ

পেঁপে চাষে ভাগ্য বদল!

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দিয়ে চলছে চাঁন্দেরঘোনা প্রাথমিক বিদ্যালয়

পেকুয়ায় পুকুরে পড়ে দুই সন্তানের জননীর মৃত্যু

উচ্ছেদ আতঙ্কে পশ্চিম বাহারছড়ার ৫০০ পরিবার

পেকুয়ার চেয়ারম্যান ওয়াসিমসহ ৭জন কারাগারে

জীবনে সফল হতে চান? আজ থেকেই পবিত্র কোরআনের চার পরামর্শ মেনে চলুন

প্রাথমিক-ইবতেদায়ির বৃত্তির ফল মার্চের প্রথম সপ্তাহে

আইসিসির নতুন প্রধান নির্বাহী ভারতীয় মানু সনি

জামায়াতের মনোযোগ সংগঠনে

কী ঘটতে যাচ্ছে ব্রিটেনে?

বদলে গেছে ফারজানা ব্রাউনিয়ার জীবন

আত্মসমর্পণ করতে যাচ্ছে বদির ভাই ও স্বজনেরা

হিফজুল কুরআন প্রতিযোগিতায় দারুল আরক্বমের দুই ছাত্রের কৃতিত্ব

প্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন সালমান এফ রহমান

রাখাইনে আবারো সঙ্ঘাতের শঙ্কা, জাতিসঙ্ঘ দূতের সফর স্থগিত

কী হচ্ছে তাবলীগ জামাতের অভ্যন্তরে? সমস্যার সমাধান ভারতে?

সাংবাদিক আমানুল্লাহ কবীর আর নেই