সাবেক ছাত্রদল অর্গানাইজেশন গ্রীস শাখার উদ্যোগে বিশাল কর্মী সভা ও বিক্ষোভ মিছিল

গ্রীস প্রতিনিধি :

“সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ গ্রীস শাখার” উদ্যোগে বিশাল এক কর্মী সভা ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।এথেন্সের প্রাণ কেন্দ্র ওমোনিয়ার গ্রেনিও- ৪ এ অবস্থিত বিএনপি দলীয় কার্যালয়ে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ গ্রীস শাখার সভাপতি এম আলী চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসির পরিচালনায় প্রথম পর্যায়ে বিশাল কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীস বিএনপির প্রধান উপদেষ্ঠা তাজুল ইসলাম। তিনি বলেন বর্তমান ক্রান্তিকালে দেশ মাতা কে মুক্ত না করা পর্যন্ত সকল আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার জন্য সর্বস্থরের বিএনপি প্রেমী সকলের প্রতি আহবান জানান। ১৮ মার্চ অনুষ্টিত সভায়

প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ সেন্ট্রাল কমিটির আহবায়ক আবু জাফর রাসেল। তিনি তাঁর বক্তব্যে বলেন ইউরোপের নিষ্ক্রিয় সাবেক ছাত্রদলের নেতা কর্মীদের সক্রিয় করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকল আন্দোলনে রাজপথে থেকে সংগ্রাম কে বেগবান করাই হলো আমরা “সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের সকল নেতৃবৃন্দের প্রধান কাজ।

প্রধান বক্তা আরো বলেন- দেশনেতা তারুণ্যের অহংকার আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশ “কোন কারো নেতার নির্দেশের অপেক্ষা না করে দেশনেত্রীর নির্দেশনা বস্তবায়ন করতে” ঠিক সেই নির্দেশনা সঠিক ভাবে এগিয়ে নিশ্চি আমরা সাবেক ছাত্রদলের নেতাকর্মীরা।রাসেল ভাই আরো বলেন – মাদার অব ডেমোক্রেসি, দেশমাতা বেগম জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনেতা তারেক রহমানের উপর রাজনৈতিক প্রতিহিংসা মূলক মিথ্যা মামলার সাজানো রায়ের প্রতি তীব্র ক্ষোভ ও নিন্দা জানান। আবু জাফর রাসেল ভাই বলেন- আমরা বিএনপির সকল সক্রিয় কমিটির সাথে সহযোগিতা করে যাচ্ছি এবং আগামীতে ও যাওয়ার জন্য গ্রীস শাখার নেতা কর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি গ্রীস শাখার সিনিয়র সহ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান।তিনি সাবেক ছাত্রদলের গ্রীস শাখার নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন বর্তমান বিএনপির সবচেয়ে কঠিন সময়ে ছাত্রদলের প্রশংসনীয় সক্রিয়তা কে বিএনপির পক্ষ থেকে আগামী দিনে মূল্যায়ন করা হবে বলে আশস্ত করে সকল নেতৃবৃন্দের উজ্জীবিত করে বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন গ্রীস বিএনপির উপদেষ্ঠা আব্দুল মজিদ কাঁচা মিয়া, সাবেক তিন বারের সাধারণ সম্পাদক আমিমুল হক সুফী,সাবেক সিনিয়র সহ সভাপতি মোতাব্বির মাহমুদ, বিএনপির প্রচার সম্পাদক শাহ গিয়াস আল রিমন, যুবদল সভাপতি এম মোরশেদ খান ,ইলিয়াছ মুক্তি পরিষদের আহবায়ক শাহ রিজ্জাদুর রহমান, বিএনপি নেতা নান্নু মিয়া সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ছাত্রদলের সহ সভাপতি এম মাছরুর চৌধুরী তুহিন,এছাড়া অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি এম আলী চৌধুরী বলেন- আমরা বিএনপির নেতৃবৃন্দের সকল আন্দোলন -সংগ্রামে পাশে থাকাব বলে আশ্বস্ত করেন এবং কমিটির সকলের সাথে পরিচয় করে দেন।

পরবর্তী আবু জাফর রাসেল এর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে এথেন্সের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যালয়ের নিচে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যদিয়ে কর্মসূচী সমাপ্তি ঘোষনা দেন।

সর্বশেষ সংবাদ

সমাজসেবায় মাদার তেরেসা স্বর্ণ পদক পেলেন কামরুল হাসান

পরিচালকের যৌনতার অভিযোগে প্রিন্সিপ্যালের পদত্যাগ

ফেঁসে গেলো খরুলিয়ার ভূমিদস্যু শফিক, ১২ জনের বিরুদ্ধে মামলা

বসতভিটা রক্ষার চেষ্টাই কাল হলো তাদের

বর্তমান শাসনামলে খেলাপি ঋণ সবচেয়ে বেশি বেড়েছে: মেনন

সকল মানুষের কাছে চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন কবি আল মাহমুদ

নুসরাত হত্যাকারিদের দ্রুত শাস্তি দাবী পূজা উদযাপন পরিষদের

খরুলিয়ার জমি সংক্রান্ত বিরোধের ঘটনাস্থল পরিদর্শনে এমপি কমল

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

পেকুয়ায় কাছারীমোড়া সাহিত্যকেন্দ্রের উদ্বোধন

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছে -ধর্ম প্রতিমন্ত্রী

শৃংখলা মেনে চললে যানজটের ও দুর্ঘটনাও কমে আসবে – ভারপ্রাপ্ত পুলিশ সুপার

শ্রীলঙ্কা হামলায় আইএসের বুনো উল্লাস

শ্রীলঙ্কায় হামলার পেছনে ‘ন্যাশনাল তৌহিদ জামাত’

চট্টগ্রামে আসামি ধরতে গিয়ে গোলাগুলিতে আহত ৬ পুলিশ

মক্কা থেকে হারিয়ে গেল কক্সবাজারের সাদ

আল্লাহর কসম খেয়ে বলছি মাদকের সাথে আমি জড়িত নই- দিদার বলী

জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার

নুসরাত হত্যাকাণ্ডে অভিযুক্ত রুহুল আমিনের উত্থানের নেপথ্যে

বেনাপোল বন্দরের নির্মান কাজের চুরি যাওয়া রড উদ্ধার