সাবেক ছাত্রদল অর্গানাইজেশন গ্রীস শাখার উদ্যোগে বিশাল কর্মী সভা ও বিক্ষোভ মিছিল

গ্রীস প্রতিনিধি :

“সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ গ্রীস শাখার” উদ্যোগে বিশাল এক কর্মী সভা ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।এথেন্সের প্রাণ কেন্দ্র ওমোনিয়ার গ্রেনিও- ৪ এ অবস্থিত বিএনপি দলীয় কার্যালয়ে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ গ্রীস শাখার সভাপতি এম আলী চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসির পরিচালনায় প্রথম পর্যায়ে বিশাল কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীস বিএনপির প্রধান উপদেষ্ঠা তাজুল ইসলাম। তিনি বলেন বর্তমান ক্রান্তিকালে দেশ মাতা কে মুক্ত না করা পর্যন্ত সকল আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার জন্য সর্বস্থরের বিএনপি প্রেমী সকলের প্রতি আহবান জানান। ১৮ মার্চ অনুষ্টিত সভায়

প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ সেন্ট্রাল কমিটির আহবায়ক আবু জাফর রাসেল। তিনি তাঁর বক্তব্যে বলেন ইউরোপের নিষ্ক্রিয় সাবেক ছাত্রদলের নেতা কর্মীদের সক্রিয় করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকল আন্দোলনে রাজপথে থেকে সংগ্রাম কে বেগবান করাই হলো আমরা “সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের সকল নেতৃবৃন্দের প্রধান কাজ।

প্রধান বক্তা আরো বলেন- দেশনেতা তারুণ্যের অহংকার আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশ “কোন কারো নেতার নির্দেশের অপেক্ষা না করে দেশনেত্রীর নির্দেশনা বস্তবায়ন করতে” ঠিক সেই নির্দেশনা সঠিক ভাবে এগিয়ে নিশ্চি আমরা সাবেক ছাত্রদলের নেতাকর্মীরা।রাসেল ভাই আরো বলেন – মাদার অব ডেমোক্রেসি, দেশমাতা বেগম জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনেতা তারেক রহমানের উপর রাজনৈতিক প্রতিহিংসা মূলক মিথ্যা মামলার সাজানো রায়ের প্রতি তীব্র ক্ষোভ ও নিন্দা জানান। আবু জাফর রাসেল ভাই বলেন- আমরা বিএনপির সকল সক্রিয় কমিটির সাথে সহযোগিতা করে যাচ্ছি এবং আগামীতে ও যাওয়ার জন্য গ্রীস শাখার নেতা কর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি গ্রীস শাখার সিনিয়র সহ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান।তিনি সাবেক ছাত্রদলের গ্রীস শাখার নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন বর্তমান বিএনপির সবচেয়ে কঠিন সময়ে ছাত্রদলের প্রশংসনীয় সক্রিয়তা কে বিএনপির পক্ষ থেকে আগামী দিনে মূল্যায়ন করা হবে বলে আশস্ত করে সকল নেতৃবৃন্দের উজ্জীবিত করে বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন গ্রীস বিএনপির উপদেষ্ঠা আব্দুল মজিদ কাঁচা মিয়া, সাবেক তিন বারের সাধারণ সম্পাদক আমিমুল হক সুফী,সাবেক সিনিয়র সহ সভাপতি মোতাব্বির মাহমুদ, বিএনপির প্রচার সম্পাদক শাহ গিয়াস আল রিমন, যুবদল সভাপতি এম মোরশেদ খান ,ইলিয়াছ মুক্তি পরিষদের আহবায়ক শাহ রিজ্জাদুর রহমান, বিএনপি নেতা নান্নু মিয়া সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ছাত্রদলের সহ সভাপতি এম মাছরুর চৌধুরী তুহিন,এছাড়া অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি এম আলী চৌধুরী বলেন- আমরা বিএনপির নেতৃবৃন্দের সকল আন্দোলন -সংগ্রামে পাশে থাকাব বলে আশ্বস্ত করেন এবং কমিটির সকলের সাথে পরিচয় করে দেন।

পরবর্তী আবু জাফর রাসেল এর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে এথেন্সের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যালয়ের নিচে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যদিয়ে কর্মসূচী সমাপ্তি ঘোষনা দেন।

সর্বশেষ সংবাদ

ন্যায্য মূল্যে মাঠ থেকে ১ লাখ মেট্রিকটন লবণ কিনবে সরকার

হাইকোর্টে জামিন পেলেন প্রথম আলো সম্পাদক

এমপি আশেক উল্লাহ’র জনগণের অভিযোগ সংক্রান্ত বিশেষ বার্তা

মহেশখালীতে ভাইয়ের গুলিতে ভাই খুন

স্বস্ত্রীক ওমরা পালনে যাচ্ছেন সাবেক এমপি লুৎফুর রহমান কাজল

বিভিন্ন দাবীতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির আন্দোলন

অনলাইন নিউজ পোর্টালগুলো দ্রুত সময়ে নিবন্ধনের আওতায় আনা হোক

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোলমডেল

নেই দুর্যোগ, কেন দুর্ভোগ?

ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষে পৌর আ.লীগের প্রস্তুতি সভা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের মানবাধিকার বিষয়ক বিশেষ দূত

এসএম পাড়ার মোস্তাফিজুর রহমান আর নেই

গণমাধ্যমে শৃঙ্খলা ও পেশাদারিত্ব নিশ্চিতের আহবান জানালেন রাষ্ট্রপতি

অরুণোদয় এ জনপ্রশাসন বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি আশিকুর রহমান

কুতুবদিয়ায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় হুমকির মুখে চায়ের দোকানী

শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের ৮৪ তম জন্মবার্ষিকী পালন করেছে জেলা বিএনপি

হাম রুবেলা মোকাবেলায় সবমহলকে এগিয়ে আসতে হবে -ডাঃ নোবেল কুমার বড়ুয়া

জিয়াউর রহমানের ৮৪ তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে জেলা ছাত্রদলে দোয়া ও মিলাদ

সেতুমন্ত্রীর জনসভায় যুবলীগ আওয়ামী লীগের চালিকা শক্তির প্রমাণ হবে

হাটহাজারী পৌর সদরে উচ্ছেদ অভিযান