সাবেক ছাত্রদল অর্গানাইজেশন গ্রীস শাখার উদ্যোগে বিশাল কর্মী সভা ও বিক্ষোভ মিছিল

গ্রীস প্রতিনিধি :

“সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ গ্রীস শাখার” উদ্যোগে বিশাল এক কর্মী সভা ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।এথেন্সের প্রাণ কেন্দ্র ওমোনিয়ার গ্রেনিও- ৪ এ অবস্থিত বিএনপি দলীয় কার্যালয়ে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ গ্রীস শাখার সভাপতি এম আলী চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসির পরিচালনায় প্রথম পর্যায়ে বিশাল কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীস বিএনপির প্রধান উপদেষ্ঠা তাজুল ইসলাম। তিনি বলেন বর্তমান ক্রান্তিকালে দেশ মাতা কে মুক্ত না করা পর্যন্ত সকল আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার জন্য সর্বস্থরের বিএনপি প্রেমী সকলের প্রতি আহবান জানান। ১৮ মার্চ অনুষ্টিত সভায়

প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ সেন্ট্রাল কমিটির আহবায়ক আবু জাফর রাসেল। তিনি তাঁর বক্তব্যে বলেন ইউরোপের নিষ্ক্রিয় সাবেক ছাত্রদলের নেতা কর্মীদের সক্রিয় করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকল আন্দোলনে রাজপথে থেকে সংগ্রাম কে বেগবান করাই হলো আমরা “সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের সকল নেতৃবৃন্দের প্রধান কাজ।

প্রধান বক্তা আরো বলেন- দেশনেতা তারুণ্যের অহংকার আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশ “কোন কারো নেতার নির্দেশের অপেক্ষা না করে দেশনেত্রীর নির্দেশনা বস্তবায়ন করতে” ঠিক সেই নির্দেশনা সঠিক ভাবে এগিয়ে নিশ্চি আমরা সাবেক ছাত্রদলের নেতাকর্মীরা।রাসেল ভাই আরো বলেন – মাদার অব ডেমোক্রেসি, দেশমাতা বেগম জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনেতা তারেক রহমানের উপর রাজনৈতিক প্রতিহিংসা মূলক মিথ্যা মামলার সাজানো রায়ের প্রতি তীব্র ক্ষোভ ও নিন্দা জানান। আবু জাফর রাসেল ভাই বলেন- আমরা বিএনপির সকল সক্রিয় কমিটির সাথে সহযোগিতা করে যাচ্ছি এবং আগামীতে ও যাওয়ার জন্য গ্রীস শাখার নেতা কর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি গ্রীস শাখার সিনিয়র সহ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান।তিনি সাবেক ছাত্রদলের গ্রীস শাখার নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন বর্তমান বিএনপির সবচেয়ে কঠিন সময়ে ছাত্রদলের প্রশংসনীয় সক্রিয়তা কে বিএনপির পক্ষ থেকে আগামী দিনে মূল্যায়ন করা হবে বলে আশস্ত করে সকল নেতৃবৃন্দের উজ্জীবিত করে বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন গ্রীস বিএনপির উপদেষ্ঠা আব্দুল মজিদ কাঁচা মিয়া, সাবেক তিন বারের সাধারণ সম্পাদক আমিমুল হক সুফী,সাবেক সিনিয়র সহ সভাপতি মোতাব্বির মাহমুদ, বিএনপির প্রচার সম্পাদক শাহ গিয়াস আল রিমন, যুবদল সভাপতি এম মোরশেদ খান ,ইলিয়াছ মুক্তি পরিষদের আহবায়ক শাহ রিজ্জাদুর রহমান, বিএনপি নেতা নান্নু মিয়া সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ছাত্রদলের সহ সভাপতি এম মাছরুর চৌধুরী তুহিন,এছাড়া অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি এম আলী চৌধুরী বলেন- আমরা বিএনপির নেতৃবৃন্দের সকল আন্দোলন -সংগ্রামে পাশে থাকাব বলে আশ্বস্ত করেন এবং কমিটির সকলের সাথে পরিচয় করে দেন।

পরবর্তী আবু জাফর রাসেল এর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে এথেন্সের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যালয়ের নিচে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যদিয়ে কর্মসূচী সমাপ্তি ঘোষনা দেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সিটি কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

অবশেষে সেই বৃদ্ধা মায়ের বাড়ির হদিস পাওয়া গেল!

কক্সবাজারের ৪ আসনে আ. লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন ৭০ জন

বিএনপিতে ফিরলেন যে সব নেতা

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালেরও খেতাব হারালেন সু চি

সৌদি আরবে এক বছরের জন্য বাদশাহ হবেন আহমেদ!

এলাকায় জনপ্রিয়দের প্রাধান্য দেবে আওয়ামী লীগ

চলে গেলেন স্পাইডারম্যান-আয়রনম্যান স্রষ্টা

নির্বাচনে প্রার্থী হতে পারবেন কি খালেদা জিয়া?

বাংলাদেশের নির্বাচনকে কঠিনভাবে নিয়েছে যুক্তরাষ্ট্র

জিয়াবুল বাঁচতে চায়

বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গুলিবিনিময়ে স্কুলছাত্র নিহত

ফেসবুক-ইনস্টাগ্রামে কম সময় দিলে লাভ বেশি

খরুলিয়ায় ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনকালীন সরকার শুরু -মন্ত্রিপরিষদ সচিব

চট্টগ্রামে বিএনপির মনোনয়ন ফরম নিলেন ৫ জন

সংসদ নির্বাচনের মাঠে যেসব ফুটবলাররা

নির্বাচনের পরিবেশ অনুকূল নয়, কূটনীতিকদের জানালো বিএনপি

কক্সবাজার-৩ আসনে আওয়ামী লীগের ২৪ জনের মনোনয়ন ফরম জমা

মধ্য জানুয়ারিতে ভোট চায় ঐক্যফ্রন্ট