চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন উপলক্ষে এসএনটিভি’র মতবিনিময় সভা

বনপা নিউজ :
চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন ২০১৮ উপলক্ষে চট্টগ্রামে কর্মরত অনলাইন সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ মার্চ শনিবার বিকাল ৪টায় চট্টগ্রামের প্রথম পূর্ণাঙ্গ অনলাইন টেলিভিশন এসএনটিভি এ মতবিনিময় সভার আয়োজন করে।
সন্ধ্যা ৭টা পর্যন্ত দীর্ঘ ৩ ঘন্টাব্যাপী আলোচনায় দেশের স্বনামধন্য বিভিন্ন নিউজ পোর্টালে কর্মরত সংবাদকর্মীরা তাদের মতামত ব্যক্ত করেন।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত চট্টগ্রাম থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টালের মালিক-সম্পাদকগণ দীর্ঘদিন ধরে নিঃস্বার্থভাবে পোর্টাল পরিচালনা ও নানা আশার কথা বলেন।
আলোচনা হয় এ মাধ্যমে কর্মরত সকল সংবাদকর্মীদের স্বত্ব-স্বার্থ সংরক্ষণের বিষয়ে। এসময় সাংবাদিকরা সংঘবদ্ধ হতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।
আয়োজক প্রতিষ্ঠান এসএনটিভি’র চেয়ারম্যান মো. আবু সাহিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন আদর্শ সাংবাদিকতার প্রতীক ও নিউজ গার্ডেন টুয়েন্টিফোর পত্রিকার সম্পাদক-প্রকাশক কামরুল হুদা, তরুণ সাংবাদিক-সংগঠক চট্টগ্রাম প্রথম অনলাইন নিউজ পোর্টাল নিউজ চিটাগাং টুয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন, বনপা চট্টগ্রাম ও চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুলাইমান মেহেদী হাসান, গবেষক-সাংবাদিক বাবলু দাস, বিশ্লেষণধর্মী বক্তা ও সাংবাদিক হামিদুর রহমান।
এসময় চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন উপলক্ষে ১৭ মার্চ পর্যন্ত ৫২ টি অনলাইন নিউজ পোর্টাল ও ১৭৬ জন সাংবাদিক ভোটার হওয়ার আবেদন করেছেন বলে জানানো হয়।
অনলাইনে উপস্থিত ছিলেন আবু তাহের, কাজী মিনহাজ উদ্দিন রুদভী, মো. শাহজাহান সাজু ও জিয়া উদ্দিন কাদের।
মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, নেজাম উদ্দিন সোহান, ইলিয়াছ সুমন, মঞ্জুর মোরশেদ, এমএ হাশেম আকাশ, মো. সুমন, জে জাহেদ, মো. জাহাঙ্গীর আলম, এসএম কামরুল ইসলাম, মোহাম্মদ হোসেন, হেদায়েত মজুমদার, বাবলু বড়–য়া, চৌধুরী মোহাম্মদ রিপন, মো. জামার চৌধুরী বিপ্লব, মো. তারেক আহমেদ, মো.বাবলা, মোবারক হোসেন ভূঁইয়া, মোহাম্মদ জিতু, মো. নুর মালেক, কে.এম মঞ্জুরুল হক জাহেদ, মো. আবু শাহেদ, মোহাম্মদ আবু ফয়েজ প্রমূখ।
উল্লেখ্য, আগামী ৭ এপ্রিল, ২০১৮ইং চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের আসন্ন নির্বাচনকে নিরপেক্ষ ও সফলভাবে আয়োজনের জন্য ইতোমধ্যে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে ৩ সদস্যের একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। অনলাইন সাংবাদিকদের উদীয়মান নেতা ফখরুল ইসলাম পরাগ, সিনিয়র সাংবাদিক শাহাদাৎ হোসেন আশরাফ ও বনপা চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি, চট্টগ্রাম অনলাইন আন্দোলনের পুরোধা মো: এয়াকুবকে নির্বাচন কমিশনারের দায়িত্ব প্রদান করা হয়েছে বলে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।বিজ্ঞপ্তি

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এই জনপদটি ইয়াবা নামক বিষ বৃক্ষের আবক্ষে নিম্মজ্জিত : সকলের সহযোগিতা প্রয়োজন

যুগ্মসচিব হলেন কক্সবাজারের সন্তান শফিউল আজিম : অভিনন্দন

ধর্মীয় শিক্ষা মানুষের মাঝে মূলবোধের সৃষ্টি করে-এমপি কমল

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ১৪জন আসামী গ্রেফতার

কক্সবাজার জেলা পুলিশকে আইসিআরসির ২৫০ বডি ব্যাগ হস্তান্তর

চকরিয়ায় পল্লীবিদ্যুতের ভুতুড়ে জরিমানা নিয়ে আতঙ্ক!

ঈদগাঁওয়ে পাহাড় কাটার দায়ে এক নারীকে ১ বছর কারাদন্ড

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন

‘ঘরের ছেলে’র বিদায়ে ব্যথিত পেকুয়াবাসী

শিল্পী ফাহমিদা গ্রেফতার : জামিনে মুক্ত

‘মাশরুম একটি অসীম সম্ভাবনাময় ফসল’

তথ্য প্রযুক্তি’র সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছাতে সরকার বদ্ধ পরিকর : শফিউল আলম

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬

কোটালীপাড়ায় নিজ জমিতে অবরুদ্ধ ৬১ পরিবার : মই বেয়ে যাদের যাতায়াত

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

দুর্ঘটনারোধে সচেতনতার বিকল্প নেই : ইলিয়াস কাঞ্চন

Google looking to future after 20 years of search

ইবাদত-বন্দেগিতে মানুষ যে ভুল করে