শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :

কক্সবাজার জেলায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে আবারো শ্রেষ্টত্বের স্থানটি অধিকারে নিলেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া।

শ্রেষ্ট অফিসার ইনচার্জ এর সম্মাননা দেয়া হয়েছে তাকে। সোমবার সকাল ১১ টায় জেলা পুলিশ লাইনে অনুষ্টিত পুলিশের মাসিক কল্যাণ সভায় আনুষ্টানিক ভাবে তার হাতে শ্রেষ্ট সম্মাননা স্মারক, নগদ অর্থ তুলে দেন পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, সহকারী পুলিশ সুপার সদর সার্কেল রুহুল কুদ্দুচ সহ পুলিশের পদস্থ কর্মকর্তারা।

ওসি রনজিত কুমার বড়ুয়া টেকনাফ থানায় যোগদানের পর অপরাধী, চিহ্নিত ডাকাত গ্রেফতার, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা সহ শান্তি শৃঙ্খলা বজায় রাখেন।

ইতোপূর্বে তিনি কক্সবাজার সদর মডেল থানায়, চকরিয়া থানায় ও চট্টগ্রামে চাকুরী কালিন একাধিকবার তিনি শ্রেষ্টত্বের গৌরব অর্জন করেন। বরাবরের মতো তিনি এ ধারা অব্যাহত রেখেছেন।

প্রসংগত, প্রতিমাসে পুলিশের দায়িত্ব যথাযথ পালনে ও গ্রেফতারি পরোয়ানা তামিল, অপরাধী, ডাকাত গ্রেফতার, অবৈধ অস্ত্র উদ্ধার সহ অবদান রাখায় জেলার বিভিন্ন থানায় কর্মরত পুলিশ অফিসারদের নগদ অর্থ, সম্মাননা দিয়ে কাজের উৎসাহ দিয়ে আসছেন জেলা পুলিশ সুপার।