শেখ হাসিনা গ্রামে গঞ্জে অভূতপূর্ব উন্নয়নের কাজ করে যাচ্ছে : উখিয়ায় এমপি বদি

ফারুক আহমদ, উখিয়া :

উখিয়া টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্জ আবদুর রহমান বদি উখিয়ায় ব্যাপক উন্নয়নের অগ্রগতির কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় দরিদ্র মানুষের ভাগ্যের পরিবর্তন ও নারীর ক্ষমতায়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। বিশেষ করে গ্রামে গঞ্জের অসংখ্য রাস্তা ও ব্রীজ সহ শিক্ষা প্রতিষ্টানের ভবন নির্মান করে যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

শনিবার (১০মার্চ) বিকেলে উখিয়ার রত্মা পালং ইউনিয়নের পূর্ব তুলাতুলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিদ্যালযের প্রতিষ্টতা সভাপতি অবসর প্রাপ্ত শিক্ষক মাস্টার মোক্তার আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত অনুষ্টানে বক্তব্য রাখেন রত্মা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, রত্মা পালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেম্বার আসহাব উদ্দিন ও প্রধান শিক্ষক আবদুর রহমান প্রমুখ।

এর আগে সংসদ সদস্য আবদুর রহমান বদি ৪০ কোটি টাকা ব্যয়ে ১০টি উন্নয়ন প্রকল্প যথাক্রমে রত্মা পালং,করই বুনিয়া, পশ্চিম হলদিয়া, সাবেক রুমখাঁ,মধ্যম হলদিয়া, রাজা পালং ইউনিয়নের লম্বা ঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার নির্মানের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন। এছাড়া ও গয়াল মারা নতুন বিদ্যুৎ লাইন সম্প্রসারন ও উখিয়া দারোগা বাজার-দোছড়ি সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন,কক্সবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলী মির্জা মোহাম্মদ ইফতেকার আলী, উখিয়া উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা একরাম সিদ্দিক, উপজেলা প্রকৌশলী আবদুল আলীম লিটন, উপ-সহকারি প্রকৌশলী মো: সোহরাব আলী, রত্মা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ আলম, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন আওয়ামী লীগ নেতা আকবর আহমদ চৌধুরী, মাহবুব আলম মাহবুব সহ মেম্বার, মহিলা মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রায় সময় সিএনজি ছিনতাই সহ মুক্তিপন আদায় করে আসছে। বলতে গেলে এ চক্রের হাতে মালিক শ্রমিক ও চালক জিম্মি হয়ে পড়েছে। এ ব্যাপারে প্রশাসনিক সহযোগিতা কামনা করেছেন পরিবহন সংগঠনের নেতৃবৃন্দরা।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে এবার হাজতির কাছে মিললো ৩৫০ পিস ইয়াবা

একটি সাদা কাফনের সফর নামা – (৫ম পর্ব)

একসঙ্গে ৩ বোন উধাও

যেভাবে গ্রেফতার হলেন দাড়ি-গোঁফওয়ালা ওসি মোয়াজ্জেম

ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

কতদূর এগোলো জামায়াতের নতুন সংগঠনের কাজ?

বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঈদগাঁও নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যারিস্টার আজিমের আইনি নোটিশ

চকরিয়ায় এক মাসে ৭ খুন

ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠিত

চুমু দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ইনফেকশন চিকিৎসা!

এনজিও চাকরির মেলা নিয়ে প্রশাসনের ধোয়াসা, হতাশ স্থানিয়রা

সাংবাদিক রাশেদের উপর হামলার তীব্র নিন্দা : অবিলম্বে সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার করুন

কক্সবাজার জেলা কারাগারে দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদক 

আমার প্যারালাইজড আক্রান্ত বাবা

ঈদগড়ে উদ্ধার লাশ কক্সবাজার পৌরসভার কাউন্সিলর প্রার্থী রফিকের

রামুতে সংখ্যালঘু পরিবারের দোকান জবর-দখলের অভিযোগ

পিতা-মাতার পরকীয়ায় দু’কূল হারালো তিন শিশু!

বন্দুকযুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি ছাত্রলীগ নেতা সৌরভ নিহত

হ্নীলায় ইয়াবা ব্যবসায়ী জালালের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী