শেখ হাসিনা গ্রামে গঞ্জে অভূতপূর্ব উন্নয়নের কাজ করে যাচ্ছে : উখিয়ায় এমপি বদি

ফারুক আহমদ, উখিয়া :

উখিয়া টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্জ আবদুর রহমান বদি উখিয়ায় ব্যাপক উন্নয়নের অগ্রগতির কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় দরিদ্র মানুষের ভাগ্যের পরিবর্তন ও নারীর ক্ষমতায়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। বিশেষ করে গ্রামে গঞ্জের অসংখ্য রাস্তা ও ব্রীজ সহ শিক্ষা প্রতিষ্টানের ভবন নির্মান করে যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

শনিবার (১০মার্চ) বিকেলে উখিয়ার রত্মা পালং ইউনিয়নের পূর্ব তুলাতুলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিদ্যালযের প্রতিষ্টতা সভাপতি অবসর প্রাপ্ত শিক্ষক মাস্টার মোক্তার আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত অনুষ্টানে বক্তব্য রাখেন রত্মা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, রত্মা পালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেম্বার আসহাব উদ্দিন ও প্রধান শিক্ষক আবদুর রহমান প্রমুখ।

এর আগে সংসদ সদস্য আবদুর রহমান বদি ৪০ কোটি টাকা ব্যয়ে ১০টি উন্নয়ন প্রকল্প যথাক্রমে রত্মা পালং,করই বুনিয়া, পশ্চিম হলদিয়া, সাবেক রুমখাঁ,মধ্যম হলদিয়া, রাজা পালং ইউনিয়নের লম্বা ঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার নির্মানের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন। এছাড়া ও গয়াল মারা নতুন বিদ্যুৎ লাইন সম্প্রসারন ও উখিয়া দারোগা বাজার-দোছড়ি সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন,কক্সবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলী মির্জা মোহাম্মদ ইফতেকার আলী, উখিয়া উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা একরাম সিদ্দিক, উপজেলা প্রকৌশলী আবদুল আলীম লিটন, উপ-সহকারি প্রকৌশলী মো: সোহরাব আলী, রত্মা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ আলম, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন আওয়ামী লীগ নেতা আকবর আহমদ চৌধুরী, মাহবুব আলম মাহবুব সহ মেম্বার, মহিলা মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রায় সময় সিএনজি ছিনতাই সহ মুক্তিপন আদায় করে আসছে। বলতে গেলে এ চক্রের হাতে মালিক শ্রমিক ও চালক জিম্মি হয়ে পড়েছে। এ ব্যাপারে প্রশাসনিক সহযোগিতা কামনা করেছেন পরিবহন সংগঠনের নেতৃবৃন্দরা।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

খরুলিয়ায় পিক-আপ সিএনজি ও বাসের ত্রিমুখী সংঘর্ষ

টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত

দেশে ১৬৬৬ জন মৃত্যুদন্ডপ্রাপ্ত কয়েদীর ফাঁসি হাইকোর্টে অনুমোদনের অপেক্ষায়

বিএনপি’র মনোনয়ন প্রার্থীদের সাক্ষাতকার আজ রোববার থেকে শুরু

দুবাইয়ে সেরা গীতিকারের সম্মাননা পেলেন নাটোরের মেয়ে সোহানী

আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

পেকুয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল