জুমছড়ি বদিউল আলম স্মৃতি বিদ্যাপিঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

কামাল শিশির,রামু :
রামুর গর্জনিয়ার জুমছড়িতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বদিউল আলম স্মৃতি বিদ্যাপীঠে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও সাহিত্যিক প্রতিযোগিতা-২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৯ মার্চ বিকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের মাওলানা জয়নাল আবেদীনের সঞ্চালনায় বদিউল আলম স্মৃতি বিদ্যাপীঠের সভাপতি ও প্রতিষ্ঠাতা আবুল কাশেম মোঃ ফজলুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৮ এর অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সাংসদ খান বাহাদুর মোস্তাক আহমদ । স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সদস্য সচিব মোঃ আজম মওলা।
এতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন,‘ জয় পরাজয় বড় কথা নয়। আসল কথা এগিয়ে যেতে হবে জয়ের লক্ষ নিয়ে । শুধু পুঁথিগত বিদ্যায় পারদর্শী হলে হবেনা আউট নলেজ ও অর্জন করতে হবে। সরকার নারী শিক্ষার উপর জোর দিয়েছে। তাই এই ডিজিটাল যুগে যুগপযোগী শিক্ষা গ্রহণ করত হবে’।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত কক্সবাজার জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী মিসেস কানিজ ফাতেমা, কক্সবাজার পৌর সভার সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল আবছার, রামু উপজেলা আওয়ামীলীগ অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, জেলা মহিলা নেত্রী দীপ্তি মাহান, রামু উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী মনোয়ারাইসলাম নেভী, বিদ্যালয়ের প্রধান উপদেষ্টা মাষ্টার আহম্মদুর রহমান, সহ সভপতি কবির আহম্মেদ, গর্জনিয়া ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বিদ্যালয় কমিটির সদস্য আবুল কালাম, জুমছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার ফয়েজ উল্লাহ, জুমছড়ি বদিউল আলম স্মৃতি বিদ্যাপিঠ প্রধান শিক্ষক সাকেরা খানম, সদস্য হামিদুর রহমানসহ বিদ্যালয়ের শিক্ষক ছাত্রী ও অভিভাবকবৃন্দ।
আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৮ এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

খুরুষ্কুলে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলা ও বাউন্ডারী ওয়াল ভাংচুর

নিখোঁজের দুইদিন পর বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

চলতি সপ্তাহেই খালেদার জামিন : মওদুদ

ওসি মোয়াজ্জেম ঢাকায় গ্রেফতার

বিহারে তীব্র দাবদাহে ৪০ জনের মৃত্যু

বন্দীদের নাস্তায় ভুনা খিচুড়ি-হালুয়া, আসছে ফোনে কথা বলার সুযোগ

সাংবাদিক এফ এম সুমন “নোঙর” এর কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত

রাঙামাটির নানিয়ারচরে ইউপিডিএফ’র তিন চাঁদাবাজ আটক

শহরের মল্লিক পাড়ায় সন্ত্রাসী হামলায় কেয়ারটেকার আহত

ফিরোজ চেয়ারম্যানের জানাযায় শোকার্তদের ঢল

ছায়া বাবা, কায়া বাবা

ভারত-পাকিস্তান লড়াইয়ে ব্যাটে বলে সেরা যারা

শুরুতেই হোঁচট খেল আর্জেন্টিনা

সফল হতে চান? মেনে চলুন বিল গেটসের ৯ পরামর্শ

ঈদগাঁও-ঈদগড় সড়কে অস্ত্র ও ইয়াবাসহ গুলিবিদ্ধ অজ্ঞাত লাশ উদ্ধার

বাবা দিবসের কথা

রাঙামাটির কাপ্তাই হ্রদ থেকে পাহাড়ি যুবকের লাশ উদ্ধার

১৫৫ বছর পর পরিবর্তিত মেন্যুতে মুখরোচক খাবার কারাবন্দিদের 

মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!

এবছর ওমরা পালন করেছে ৭৩ লাখ ৯৩ হাজার ৬৫৭জন, শীর্ষে পাকিস্তান