জুমছড়ি বদিউল আলম স্মৃতি বিদ্যাপিঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

কামাল শিশির,রামু :
রামুর গর্জনিয়ার জুমছড়িতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বদিউল আলম স্মৃতি বিদ্যাপীঠে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও সাহিত্যিক প্রতিযোগিতা-২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৯ মার্চ বিকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের মাওলানা জয়নাল আবেদীনের সঞ্চালনায় বদিউল আলম স্মৃতি বিদ্যাপীঠের সভাপতি ও প্রতিষ্ঠাতা আবুল কাশেম মোঃ ফজলুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৮ এর অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সাংসদ খান বাহাদুর মোস্তাক আহমদ । স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সদস্য সচিব মোঃ আজম মওলা।
এতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন,‘ জয় পরাজয় বড় কথা নয়। আসল কথা এগিয়ে যেতে হবে জয়ের লক্ষ নিয়ে । শুধু পুঁথিগত বিদ্যায় পারদর্শী হলে হবেনা আউট নলেজ ও অর্জন করতে হবে। সরকার নারী শিক্ষার উপর জোর দিয়েছে। তাই এই ডিজিটাল যুগে যুগপযোগী শিক্ষা গ্রহণ করত হবে’।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত কক্সবাজার জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী মিসেস কানিজ ফাতেমা, কক্সবাজার পৌর সভার সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল আবছার, রামু উপজেলা আওয়ামীলীগ অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, জেলা মহিলা নেত্রী দীপ্তি মাহান, রামু উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী মনোয়ারাইসলাম নেভী, বিদ্যালয়ের প্রধান উপদেষ্টা মাষ্টার আহম্মদুর রহমান, সহ সভপতি কবির আহম্মেদ, গর্জনিয়া ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বিদ্যালয় কমিটির সদস্য আবুল কালাম, জুমছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার ফয়েজ উল্লাহ, জুমছড়ি বদিউল আলম স্মৃতি বিদ্যাপিঠ প্রধান শিক্ষক সাকেরা খানম, সদস্য হামিদুর রহমানসহ বিদ্যালয়ের শিক্ষক ছাত্রী ও অভিভাবকবৃন্দ।
আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৮ এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

যে মঞ্চে আত্মসমর্পণ

আত্মসমর্পণের উদ্যোগের মধ্যেও ঢুকছে ইয়াবার চালান

আজ আত্মসমর্পণ করবে টেকনাফের ১০২ ইয়াবা ব্যবসায়ী

বনাঞ্চলের কাঠ পোড়ানো হচ্ছে ইটভাটায়

চলে গেলেন কবি আল মাহমুদ

২ লক্ষ ইয়াবাসহ আত্মসমর্পণ করবে আত্মস্বীকৃত ইয়াবাবাজরা

এমপি আশেককে কালারমারছড়া ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন কানিজ ফাতেমা

সম্মিলিত সাংস্কৃতিক জোটের একুশের অনুষ্ঠান ১৯, ২০, ২১ ফেব্রুয়ারি

‘অধিগ্রহণের আগে মহেশখালীর মানুষকে পুনর্বাসন করুন’

মহেশখালীতে অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন দাবিতে গণসংযোগ

পেকুয়ায় চার প্রকল্পের উদ্বোধন করলেন এমপি জাফর আলম

জেলা টমটম মালিক ও টমটম গ্যারেজ মালিক সমিতির যৌথ সভা

রোহিঙ্গাদের সহায়তায় ৯২ কোটি ডলার চায় জাতিসংঘ

পালিয়ে থাকা ইয়াবা ব্যবসায়ীদের রক্ষা নাই -স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি প্রার্থীদের মামলার বিষয়ে বিব্রত নয় আওয়ামী লীগ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

উখিয়ার বনভুমিতে বহুতল ভবন নির্মাণ 

উখিয়ায় স্কেভেটর দিয়ে প্রকাশ্যে পাহাড় কর্তন! প্রশাসন নিরব

লোহাগাড়ার অসুস্থ মুক্তিযোদ্ধা জালালের শয্যাপাশে কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিন