সিআইডি পুলিশের দুই ভূয়া সদস্য গ্রেফতার

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়ায় বাপের বাড়িতে ঢুকে হত্যা মামলার বাদি এক নারীকে অপহরণের চেষ্ঠা করেছে দুর্বৃত্তরা। ওইসময় তাঁর শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করে। তবে ওইসময় আটককৃতরা সিআইডি পুলিশের সদস্য পরিচয় দিলে জনতা ঘাবড়ে যায়। পরে অবশ্য স্থানীয়রা বিষয়টি চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীকে জানালে তিনি তাৎক্ষনিক সেখানে এসআই মোহাম্মদ আলমগীরের নেতৃত্বে থানা পুলিশের একটি দলকে পাঠান। এরপর পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে সিআইডি পুলিশ পরিচয় দেয়া ভুয়া দুই সদস্যকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

গ্রেফতারকৃতরা হলেন চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার মৃত আবদু ছালামের ছেলে শহীদুল ইসলাম (২৬) ও একই ইউনিয়নের বাটাখালী গ্রামের মোঃ ইসহাকের ছেলে মোহাম্মদ রুবেল (২৮)। বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ঈদমনি থেকে চকরিয়া থানার পুলিশ তাদেরকে আটক করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য এহেছানুল হক মনু জানান, গত ২৪ ফেব্রুয়ারী সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকায় শ্বশুর বাড়িতে কুলসুমা জন্নাত রিমা (২১) নামের এক গৃহবধু খুন হয়। এ ঘটনায় নিহতের মা নুরুন্নাহার বুলু বাদী হয়ে তার জামাতা শাওন কবিরকে এক নম্বর আসামী করে চকরিয়া থানায় ৫জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বাদি নুরুন্নাহার বুলু জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে আটক দুই যুবক সিআইডি পুলিশের সদস্য পরিচয় দিয়ে ঈদমনি এলাকাস্থ আমার বাবার বাড়িতে ঢুকে। ওইসময় তাঁরা আমাকে মামলার ব্যাপারে কথা আছে বলে কৌশলে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

নুরুন্নাহার বুলু ও পরিবার সদস্যরা জানান, সিআইডি পুলিশ পরিচয় দিয়ে বাদিকে তুলে নেয়ার চেষ্ঠাকালে বিষয়টি উপস্থিত এলাকাবাসির সন্দেহ হয়। ওইসময় দুই যুবককে চ্যালেঞ্জ আটকের পর চকরিয়া থানা পুলিশের কাছে খবর দেন জনতা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার রাতে ঘটনাটি জানার সেখানে এসআই মোহাম্মদ আলমগীরের নেতৃত্বে পুলিশের একটিদলকে পাঠানো হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে সিআইডি পুলিশ পরিচয় দেয়া দুই যুবককে গ্রেফতার করে থানায় আনা হয়। ওসি বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে তাদেরকে চকরিয়া কোর্টে চালান দেয়া হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

১ লাখ ৬০ হাজার মেট্রিকটন লবণ উদ্বৃত্ত, তবু আমদানির চক্রান্ত

ঈদগাঁও থেকে দোকানদার অপহরণঃ ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী!

‘হিংসাবিহীন মানুষ পাওয়া কঠিন’

যখন দশম শ্রেণির ছাত্রী এই সময়ের পিয়া

উখিয়ায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড একরামুল ছিদ্দিক

কক্সবাজার শহরে বেড়েই চলছে চুরি ছিনতাই

হোটেল সী-গালের সংবর্ধনায় সিক্ত মেয়র মুজিবুর রহমান

বর্জ্য অপসারণে আরো একটি গাড়ি সংযোজন করলেন মেয়র মুজিব

মদ পানের অভিযোগে প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রু বহিষ্কার

এই জনপদটি ইয়াবা নামক বিষ বৃক্ষের আবক্ষে নিম্মজ্জিত : সকলের সহযোগিতা প্রয়োজন

যুগ্মসচিব হলেন কক্সবাজারের সন্তান শফিউল আজিম : অভিনন্দন

ধর্মীয় শিক্ষা মানুষের মাঝে মূলবোধের সৃষ্টি করে-এমপি কমল

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ১৪জন আসামী গ্রেফতার

কক্সবাজার জেলা পুলিশকে আইসিআরসির ২৫০ বডি ব্যাগ হস্তান্তর

চকরিয়ায় পল্লীবিদ্যুতের ভুতুড়ে জরিমানা নিয়ে আতঙ্ক!

ঈদগাঁওয়ে পাহাড় কাটার দায়ে এক নারীকে ১ বছর কারাদন্ড

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন

‘ঘরের ছেলে’র বিদায়ে ব্যথিত পেকুয়াবাসী