সিআইডি পুলিশের দুই ভূয়া সদস্য গ্রেফতার

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়ায় বাপের বাড়িতে ঢুকে হত্যা মামলার বাদি এক নারীকে অপহরণের চেষ্ঠা করেছে দুর্বৃত্তরা। ওইসময় তাঁর শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করে। তবে ওইসময় আটককৃতরা সিআইডি পুলিশের সদস্য পরিচয় দিলে জনতা ঘাবড়ে যায়। পরে অবশ্য স্থানীয়রা বিষয়টি চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীকে জানালে তিনি তাৎক্ষনিক সেখানে এসআই মোহাম্মদ আলমগীরের নেতৃত্বে থানা পুলিশের একটি দলকে পাঠান। এরপর পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে সিআইডি পুলিশ পরিচয় দেয়া ভুয়া দুই সদস্যকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

গ্রেফতারকৃতরা হলেন চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার মৃত আবদু ছালামের ছেলে শহীদুল ইসলাম (২৬) ও একই ইউনিয়নের বাটাখালী গ্রামের মোঃ ইসহাকের ছেলে মোহাম্মদ রুবেল (২৮)। বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ঈদমনি থেকে চকরিয়া থানার পুলিশ তাদেরকে আটক করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য এহেছানুল হক মনু জানান, গত ২৪ ফেব্রুয়ারী সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকায় শ্বশুর বাড়িতে কুলসুমা জন্নাত রিমা (২১) নামের এক গৃহবধু খুন হয়। এ ঘটনায় নিহতের মা নুরুন্নাহার বুলু বাদী হয়ে তার জামাতা শাওন কবিরকে এক নম্বর আসামী করে চকরিয়া থানায় ৫জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বাদি নুরুন্নাহার বুলু জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে আটক দুই যুবক সিআইডি পুলিশের সদস্য পরিচয় দিয়ে ঈদমনি এলাকাস্থ আমার বাবার বাড়িতে ঢুকে। ওইসময় তাঁরা আমাকে মামলার ব্যাপারে কথা আছে বলে কৌশলে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

নুরুন্নাহার বুলু ও পরিবার সদস্যরা জানান, সিআইডি পুলিশ পরিচয় দিয়ে বাদিকে তুলে নেয়ার চেষ্ঠাকালে বিষয়টি উপস্থিত এলাকাবাসির সন্দেহ হয়। ওইসময় দুই যুবককে চ্যালেঞ্জ আটকের পর চকরিয়া থানা পুলিশের কাছে খবর দেন জনতা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার রাতে ঘটনাটি জানার সেখানে এসআই মোহাম্মদ আলমগীরের নেতৃত্বে পুলিশের একটিদলকে পাঠানো হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে সিআইডি পুলিশ পরিচয় দেয়া দুই যুবককে গ্রেফতার করে থানায় আনা হয়। ওসি বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে তাদেরকে চকরিয়া কোর্টে চালান দেয়া হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার জেলা সংবাদপত্র হকার সমিতির নতুন কমিটি গঠিত

অবশেষে জামিনে মুক্তি পেলেন আইনজীবী ফিরোজ

বিএনপি জামাতের প্রতারণার শিকার বাংলার জনগন : ব্যারিষ্টার নওফেল

নির্বাচন করবেন যেসব সাবেক আমলা

মরহুম এড. খালেকুজ্জামান : হৃদয় কর্ষণে বেড়ে উঠা জনতার কৃষক

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে ৩য় দিনে মসজিদে মসজিদে দোয়া

ভিয়েতনামকে হারিয়েই দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশ

শুরুতেই বিপর্যয়ে বাংলাদেশ

ঈদগাঁওতে আওয়ামীলীগের বিশাল জনসভা শুরু

জেলা প্রশাসক কার্যালয়ের সিএ ফরিদের পিতা আর নেই, বিভিন্ন মহলের শোক

আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব

বান্দরবানের কোথায় কী দেখবেন

নিজেদের সংশোধন করি, আইন মানার সংস্কৃতি গড়ে তুলি- ইলিয়াস কাঞ্চন

বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে : কর্ণফুলীতে ওবায়দুল কাদের

ক্যান্সার, হৃদরোগ, শ্বাসযন্ত্রের রোগ ও ডায়াবেটিসের কাছে হারছে মানুষ

মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ কারাগারে

রাজনৈতিক নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলার তদন্ত বন্ধের নির্দেশনা চেয়ে রিট

অনুপ্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা

চকরিয়া পালাকাটা দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র সংসদের পূর্ণাঙ্গ কমিটি 

চট্টগ্রামে প্রাইভেটকার-মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২