এম.মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় খুটাখালী ইউনিয়নস্থ বহলতলী এলাকার চিংড়িঘেরের পাশ্বোক্ত নদী (ক্যানেল) থেকে মো.ছাদেক প্রকাশ সাগর (১৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৮মার্চ) দুপুর ১২টার দিকে নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়।নিহত যুবক ছাদেক উপজেলার খুটাখালী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার কবির আহমদের পুত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে,খুটাখালীস্থ উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার কবির আহমদের পুত্র মো: ছাদেক প্রকাশ সাগর বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্য হারিয়ে অসুস্থ হয়ে পড়ে।নিয়মিত বাড়ির বাইরে বিভিন্ন জায়গায় ঘুরাফেরা করতো। অনেক চিকিৎসা করেও সুস্থ হয়ে উঠেনি ভারসাম্যহীন যুবক ছাদেক।ইতিমধ্যে নিহত ছাদেকের পিতা তাকে কয়েকদিন ধরে বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখে।বুধবার সকাল ৮টার দিকে ছাড়া পেয়ে সে বাড়ি থেকে পালিয়ে যায়।বৃহস্পতিবার সকালের দিকে বহলতলী চিংড়িঘেরের নদী (ক্যানেলে) তার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন তার পিতাকে খবর দেয়।নিহতের পিতা কবির আহমদ ছেলের লাশ সনাক্ত করেন।লাশের সংবাদ পেয়ে থানা পুুলিশের একটি টীম ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, বহলতলী চিংড়ীঘেরের নদী থেকে উদ্ধার হওয়া ছাদেক মানসিক ভারসাম্যহীন ছিল বলে দাবী করেছেন তার পিতা।সে পানিতে পড়ে মৃত্যু হয়েছে। নিহতের শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন নেই।লাশ উদ্ধার করে আইনগত ভাবে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।