খালেদা জিয়া নির্বাচন করলে আ. লীগের পরাজয় নিশ্চিত- শাহাজাহান চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি:
বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা, ভুয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় সাজা প্রদানের প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে কক্সবাজার অবস্থান কর্মসূচী পালন করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল ১০টায় থেকে ১১ পর্যন্ত জেলা বিএনপির কার্যালয় চত্বরে ঘন্টাবাপী এই অবস্থান কর্মসূচী পালন করা হয়।

অবস্থান কর্মসূচীতে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেন, ‘ভোটবিহীন বর্তমান সরকার খালেদা জিয়াকে নিয়ে ভয়ভীতি রয়েছে। খালেদা জিয়া নির্বাচন করলে আওয়ামী লীগের পরাজয় নিশ্চিত- এটা তাদের কাছে দিবালোকের পরিস্কার হয়ে গেছে। তাই তারা দিশেহারা হয়ে মিথ্যা মামলা দিয়ে অবৈধভাবে খালেদা জিয়াকে জেলে বন্দী করে রেখেছে। দেশের মানুষ খালেদা জিয়া মুক্তি চেয়ে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে রাজপথে নেমে আসায় সরকার তাদের উপর দমন-পীড়ন চালাচ্ছে। নিষ্ঠুর নির্যাতন চালিয়ে তারা গণতন্ত্রকে ভূলুণ্ঠিত করেছে। শুধু তাই নয়; আগামী নির্বাচনেও মানুষের ভোটের অধিকার ভূলুণ্ঠিত করার ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু এদেশের দেশপ্রেমিক জনতা তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।’

তিনি খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে গণতন্ত্র, আইনের শাসন ও মৌলিক অধিকার ফিরিয়ে আনার লক্ষ্যে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে শান্তিপূর্ণ আন্দোলনে সম্পৃক্ত থাকার আহ্বান জানান।

জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সওয়ার রোমনের পরিচালনায় আয়োজিত উক্ত অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন- পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহামদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. জিসান উদ্দীন জিসান, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন মনির।

অবস্থান কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে অংশ নেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ, পৌর বিএনপির সহ-সভাপতি জয়নাল আবেদীন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, পৌর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল, শহর স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাজী আবদুর রহীম, কক্সবাজার সিটি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাইফুর রহমান নয়ন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার রানা, আইন কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুল আলম, কক্সবাজার কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইদু সিকদার। এছাড়াও বিএনপি ও অঙ্গসংগঠন এবং সহযোগী সংগঠনের জেলা, শহরসহ বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন

খরুলিয়ায় মাদকবিরোধী মতবিনিময় সভা

ঈদগাঁও-খুটাখালী থেকে দিনদুপুরে কাঠ পাচার!

কর্মসুচিতে যোগ দিতে ২২ সেপ্টেম্বর চট্টগ্রাম আসছেন ইলিয়াস কাঞ্চন

টেকনাফ উপজেলা যুবদলের সম্মেলনকে ঘিরে প্রাণচাঞ্চল্য : চাপিয়ে দেয়া কমিটি মানবে না!

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা