‘এক টাকায় আনন্দ ভ্রমণ’!

সংবাদ বিজ্ঞপ্তি :
শায়েস্থা খাঁর আমলে টাকায় আট মণ চাল পাওয়া যেত।কিন্তু বর্তমানেও যে এক টাকায় ঢাকা বিশ্ববিদ্যালয় টু সোনারগাঁও পিকনিক করা যায় তা একেবারেই অবিশ্বাস্য নয়।এমনটি হয়েছে রামু-কক্সবাজার ছাত্র পরিষদ,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বেলায়।এমনি না হওয়ার কোন কারণ নাই।এখন শায়েস্তা খাঁ আমল না হলেও এম পি কমলের মাহাত্ম্যে মাত্র এক টাকায় এমন একটি বার্ষিক পিকনিক হয়েছে প্রায় ১২০ জনকে সাথে নিয়ে।
৩ রা মার্চ রামু ও কক্সবাজার থেকে অধ্যয়নরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থীদের নিয়ে এম পি কমলের অনুপ্রেরণায় রামু-কক্সবাজার ছাত্র পরিষদ,ঢাবি আয়োজন করে দিন ব্যাপী সফর,ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান,কৃতি সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।এতে প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।সম্প্রতি সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হওয়ার কামাল উদ্দীনকে সংবর্ধিত করা হয়।
সাইমুম সরওয়ার কমল এম পি সবাইকে সহযোগিতার মাধ্যমে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।তিনি আগামী বছর সবাইকে নিয়ে কলকতা ভ্রমণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।সবার মাঝে উপস্থিত ছিলেন আমাদের সময় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক বাবু সন্তোষ শর্মা।তিনি সব সময় সবার সাথে থাকার সম্মতি দিয়েছেন।অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেদ্দা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম,রামু সমিতি-ঢাকার যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম,লিটন শর্মা,সবুজ বড়ুয়া, রাজউক কর্মকর্তা ইয়াছির আরাফাত রুবেল,ব্যবসায়ী আব্দুল হাকিম,মোয়াজ্জেম হোসন,ব্যারিস্টার ফারজানা, শিক্ষানবিশ আইনজীবী আনোয়ারুল হাকিম আরাফাত,ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মিনহাজ,সেলিম বাহাদুর, এরশাদ,মাহমুদ,সংগঠনর সভাপতি সেলিম,সাধারণ সম্পাদক খোরশেদ প্রমুখ।
রামু-কক্সবাজার ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক এম. খোরশেদ আলম বলেন, অতীতের ন্যায় এবারও কমল ভাই আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন,আশা করি ভবিষ্যতেও তিনি আমাদের পাশে থাকবেন।তাঁর মত জন প্রতিনিধি প্রত্যেক সমাজে প্রয়োজন।
মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।কক্সবাজারের বিখ্যাত শিল্পী বুলবুল আক্তার,পেটান আলী চ্যানেল আই সেরা তিশা উক্ত অনুষ্ঠানে গান পরিবেশন করেন।

সর্বশেষ সংবাদ

উখিয়ার বড়বিলের আমির হামজা আর নেই : বিকেল ৫টায় জানাজা

ভেনেজুয়েলার কাছে ৩-১ গোলে হেরেছে আর্জেন্টিনা

নাফ ট্যুরিজম পার্কে হচ্ছে ক্যাবলকার

‘মসজিদে সন্ত্রাসী হামলাকারীকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হবে’

রাতে ঘুম হয় না টেকনাফ থানার ওসি’র

কক্সবাজার জেলায় ১৯৫টি গণহত্যা

আজ ডাকসুর দায়িত্ব নেবেন নুর-রাব্বানীরা

কো-চেয়ারম্যান পদ থেকে জিএম কাদেরকে অব্যাহতি

জালালাবাদে কাইয়ুম উদ্দিনের ব্যাপক গণসংযোগ ও পথসভা

বান্দরবানে জাতীয়করণ না হওয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা বিপাকে 

মক্কা প্রবাসী ঐক্য কল্যাণ পরিষদের ইউনিয়ন ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

কক্সবাজার পরিবেশ, মানবাধিকার ও উন্নয়ন ফোরামের বিশ্ব পানি দিবস উদযাপন

‘আনারস’ প্রতীক নিয়ে সেলিম আকবরের বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ

সদর উপজেলাকে মডেল উপজেলা করার সুযোগ দিন : কায়সারুল হক জুয়েল

কচ্ছপিয়ায় জীপ গাড়ীর চাকায় পিষ্ট হয়ে ৪ বছরের শিশুর মৃত্যু

উখিয়ায় ২ হাজার ইয়াবাসহ আটক-১

পেকুয়ায় নৌকার পক্ষে প্রচারণায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সাঈদী

কাল রামু উপজেলা পরিষদ নির্বাচন

অবেহেলিত জনপদে উন্নয়নের ছোঁয়া লাগাতে বই মার্কায় ভোট দিন : রশিদ মিয়া

মাদক ও জন হয়রানিমুক্ত আধুনিক টেকনাফ গড়তে নৌকায় ভোট দিন