‘এক টাকায় আনন্দ ভ্রমণ’!

সংবাদ বিজ্ঞপ্তি :
শায়েস্থা খাঁর আমলে টাকায় আট মণ চাল পাওয়া যেত।কিন্তু বর্তমানেও যে এক টাকায় ঢাকা বিশ্ববিদ্যালয় টু সোনারগাঁও পিকনিক করা যায় তা একেবারেই অবিশ্বাস্য নয়।এমনটি হয়েছে রামু-কক্সবাজার ছাত্র পরিষদ,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বেলায়।এমনি না হওয়ার কোন কারণ নাই।এখন শায়েস্তা খাঁ আমল না হলেও এম পি কমলের মাহাত্ম্যে মাত্র এক টাকায় এমন একটি বার্ষিক পিকনিক হয়েছে প্রায় ১২০ জনকে সাথে নিয়ে।
৩ রা মার্চ রামু ও কক্সবাজার থেকে অধ্যয়নরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থীদের নিয়ে এম পি কমলের অনুপ্রেরণায় রামু-কক্সবাজার ছাত্র পরিষদ,ঢাবি আয়োজন করে দিন ব্যাপী সফর,ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান,কৃতি সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।এতে প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।সম্প্রতি সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হওয়ার কামাল উদ্দীনকে সংবর্ধিত করা হয়।
সাইমুম সরওয়ার কমল এম পি সবাইকে সহযোগিতার মাধ্যমে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।তিনি আগামী বছর সবাইকে নিয়ে কলকতা ভ্রমণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।সবার মাঝে উপস্থিত ছিলেন আমাদের সময় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক বাবু সন্তোষ শর্মা।তিনি সব সময় সবার সাথে থাকার সম্মতি দিয়েছেন।অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেদ্দা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম,রামু সমিতি-ঢাকার যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম,লিটন শর্মা,সবুজ বড়ুয়া, রাজউক কর্মকর্তা ইয়াছির আরাফাত রুবেল,ব্যবসায়ী আব্দুল হাকিম,মোয়াজ্জেম হোসন,ব্যারিস্টার ফারজানা, শিক্ষানবিশ আইনজীবী আনোয়ারুল হাকিম আরাফাত,ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মিনহাজ,সেলিম বাহাদুর, এরশাদ,মাহমুদ,সংগঠনর সভাপতি সেলিম,সাধারণ সম্পাদক খোরশেদ প্রমুখ।
রামু-কক্সবাজার ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক এম. খোরশেদ আলম বলেন, অতীতের ন্যায় এবারও কমল ভাই আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন,আশা করি ভবিষ্যতেও তিনি আমাদের পাশে থাকবেন।তাঁর মত জন প্রতিনিধি প্রত্যেক সমাজে প্রয়োজন।
মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।কক্সবাজারের বিখ্যাত শিল্পী বুলবুল আক্তার,পেটান আলী চ্যানেল আই সেরা তিশা উক্ত অনুষ্ঠানে গান পরিবেশন করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফ উপজেলা যুবদলের সম্মেলনকে ঘিরে প্রাণচাঞ্চল্য : চাপিয়ে দেয়া কমিটি মানবে না!

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?