উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে : সালাহউদ্দিন সিআইপি

এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন আহমদ সিআইপি বলেছেন, বাংলাদেশে সরকার পরিচালনার ইতিহাসে জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও দূরদর্শী নেতৃত্বের কোন তুলনা নেই। তিনি বিশ্বব্যাংকের সাথে চ্যালেঞ্জ দিয়ে পদ্মা সেতু নির্মাণের মতো একটি বিশাল ব্যয় বহুল প্রকল্প বাংলাদেশের অর্থায়ণে বাস্তবায়ণ করে চলেছেন, গত ৯ বছরের ইতিহাসে প্রভূত উন্নয়ন কর্মকান্ডের মধ্যদিয়ে দেশের বিদ্যুৎ, কৃষি, শিক্ষা এবং মানুষের সামাজিক নিরাপত্তা সহ সার্বিক খাতে অনন্য সফলতার নজির স্থাপন করেছেন, সেজন্য তিনি আজ বিশ্বের একজন অন্যতম সফল নেত্রী।

তিনি বলেন, দেশের বিদ্যমান সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো বাংলাদেশ আওয়ামীলীগকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী পদে আসীন করতে হবে। অন্যথায় আবারো বঙ্গবন্ধুর মর্মান্তিক মৃত্যু-উত্তর বাংলাদেশের মতো ক্ষুধা, দারিদ্র নেমে আসবে আর বাংলাদেশ জঙ্গী এবং বোমায় ভরে গিয়ে দেশের অরাজক পরিস্থিতি তৈরী হবে। কারণ রাষ্ট্র পরিচালনায় জননেত্রী শেখ হাসিনার যে অভিজ্ঞতা অন্য কোন নেতার নেই। তিনি গত ৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষণ বিশ^ ঐতিহ্যের প্রমাণ্য দলিল হিসেবে স্বীকৃতি পাওয়ায় আওয়ামীলীগের উন্নয়ন প্রচার পরিষদ, পেকুয়ার উদ্যোগে স্থাণীয় চৌমুহনীতে আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন । কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম এ সভায় সভাপতিত্ব করেন।

অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতিবৃন্দ যথাক্রমে সাবেক পৌর প্রশাসক এডভোকেট আমজাদ হোসেন, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান এম. কামাল হোছাইন, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য লায়ন কমর উদ্দিন আহামদ, জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী, চকরিয়া পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ এ.কে.এম. গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন জয়নাল, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ্, আওয়ামীলীগ নেতা সেলিম উল্লাহ বাহাদুর, উপজেলা আওয়ামীলীগ নেতা কাজিউল ইনসান, আওয়ামীলীগ নেতা এম. কামাল (এম.কম.)।

বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা কৃষক লীগের সভাপতি রশিদ আহামদ, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, রাজাখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল আবছার, পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম. আজম খাঁন, ওলামা লীগ নেতা ইউনুস কাদেরী, বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা শহীদুল ইসলাম হিরু, ছাত্রলীগ নেতা মিরাজ উদ্দিন, ফারুক আজাদ ও জিয়াউদ্দিন বাবলু প্রমুখ। ##

সর্বশেষ সংবাদ

এলএ অফিসে সক্রিয় ভয়ংকর প্রতারক চক্র !

শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের ২৭ জন বিদেশি

ব্রুনাইয়ে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

মহেশখালী সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজ কেন্দ্রে ভুল প্রশ্নে এইচএসসি পরীক্ষা, কেন্দ্রসচিব অব্যাহতি

রাঙামাটিতে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : নরপশু গোপাল কৃঞ্চ আটক

শ্রীলঙ্কায় বোমা হামলায় শেখ সেলিমের নাতি নিহত, জামাতা আহত

শেখ সেলিমের মেয়ের পরিবার শ্রীলংকায় বোমা হামলার শিকার হয়েছে: প্রধানমন্ত্রী

শ্রীলঙ্কায় ধারাবাহিক বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২১৫

কলেজে ভর্তি কার্যক্রম শুরু ১২ মে

বলী খেলার নামে জুয়ার আসর বসাতে মরিয়া প্রভাবশালী মহল!

পেকুয়ায় ৪’শ কৃষকদের মাঝে বিনামূল্যের বীজ ও সার বিতরণ

শ্যালিকাকে ঢিল ছোড়ার প্রতিবাদ করায় বোন জামাইয়ের বাড়িতে বখাটের হামলা

পটিয়ার কেলিশহরে আন্তঃধর্মীয় সম্মেলন

হালিশহরে অজ্ঞাত বস্তাবন্দী লাশ উদ্ধার

মাহফুজউল্লাহ মারা যাননি, জানাল বিএনপি

সৌদি আরবেও ভয়াবহ সন্ত্রাসী হামলা : চার হামলাকারী নিহত

রমজানের পবিত্রতা রক্ষায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ৮ দফা দাবি

‘মিথ্যা’ মামলায় খরুলিয়ার মা-মেয়ে কারাগারে:  এএসপির ঘটনাস্থল পরিদর্শন

সাতকানিয়ায় ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নতুন কমিটি পেয়ে সৌদিআরব প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের মিষ্টি বিতরণ