উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে : সালাহউদ্দিন সিআইপি

এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন আহমদ সিআইপি বলেছেন, বাংলাদেশে সরকার পরিচালনার ইতিহাসে জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও দূরদর্শী নেতৃত্বের কোন তুলনা নেই। তিনি বিশ্বব্যাংকের সাথে চ্যালেঞ্জ দিয়ে পদ্মা সেতু নির্মাণের মতো একটি বিশাল ব্যয় বহুল প্রকল্প বাংলাদেশের অর্থায়ণে বাস্তবায়ণ করে চলেছেন, গত ৯ বছরের ইতিহাসে প্রভূত উন্নয়ন কর্মকান্ডের মধ্যদিয়ে দেশের বিদ্যুৎ, কৃষি, শিক্ষা এবং মানুষের সামাজিক নিরাপত্তা সহ সার্বিক খাতে অনন্য সফলতার নজির স্থাপন করেছেন, সেজন্য তিনি আজ বিশ্বের একজন অন্যতম সফল নেত্রী।

তিনি বলেন, দেশের বিদ্যমান সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো বাংলাদেশ আওয়ামীলীগকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী পদে আসীন করতে হবে। অন্যথায় আবারো বঙ্গবন্ধুর মর্মান্তিক মৃত্যু-উত্তর বাংলাদেশের মতো ক্ষুধা, দারিদ্র নেমে আসবে আর বাংলাদেশ জঙ্গী এবং বোমায় ভরে গিয়ে দেশের অরাজক পরিস্থিতি তৈরী হবে। কারণ রাষ্ট্র পরিচালনায় জননেত্রী শেখ হাসিনার যে অভিজ্ঞতা অন্য কোন নেতার নেই। তিনি গত ৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষণ বিশ^ ঐতিহ্যের প্রমাণ্য দলিল হিসেবে স্বীকৃতি পাওয়ায় আওয়ামীলীগের উন্নয়ন প্রচার পরিষদ, পেকুয়ার উদ্যোগে স্থাণীয় চৌমুহনীতে আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন । কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম এ সভায় সভাপতিত্ব করেন।

অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতিবৃন্দ যথাক্রমে সাবেক পৌর প্রশাসক এডভোকেট আমজাদ হোসেন, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান এম. কামাল হোছাইন, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য লায়ন কমর উদ্দিন আহামদ, জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী, চকরিয়া পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ এ.কে.এম. গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন জয়নাল, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ্, আওয়ামীলীগ নেতা সেলিম উল্লাহ বাহাদুর, উপজেলা আওয়ামীলীগ নেতা কাজিউল ইনসান, আওয়ামীলীগ নেতা এম. কামাল (এম.কম.)।

বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা কৃষক লীগের সভাপতি রশিদ আহামদ, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, রাজাখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল আবছার, পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম. আজম খাঁন, ওলামা লীগ নেতা ইউনুস কাদেরী, বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা শহীদুল ইসলাম হিরু, ছাত্রলীগ নেতা মিরাজ উদ্দিন, ফারুক আজাদ ও জিয়াউদ্দিন বাবলু প্রমুখ। ##

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ইয়াবা ব্যবসায়ীর হাত ধরে পালিয়েছে ২ সন্তানের জননী

চকরিয়া-পেকুয়া আসনে এনডিএমের একক প্রার্থী ফয়সাল চৌধুরী

হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপি

চট্টগ্রামে ২ ভুঁয়া সাংবাদিক আটক

আ’লীগ ও জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনেছেন সেনা কর্মকর্তা মাসুদ চৌধুরী

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

মহেশখালীতে অগ্নিকান্ডে ৬ দোকান ভস্মিভূত, ১০ লক্ষ টাকার ক্ষতি

নয়াপল্টনে সংঘর্ষ : মামলা হবে ভিডিও ফুটেজ দেখে

নিম্ন আদালতের সাজা উচ্চ আদালতে স্থগিত না হলে প্রার্থিতা বাতিল হবে

এমপি মৌলভী ইলিয়াছকে চ্যালেঞ্জ আরেক প্রার্থী সামশুল আলমের

পেকুয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের কৃতজ্ঞতা

চট্টগ্রামের বিএনপি কার্যালয় পুলিশের কড়া পাহাড়া

মাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন

বিএনপির মনোনয়নপত্র নিলেন আলমগীর ফরিদ ও শহীদুজ্জামান

বান্দরবান ৩০০নং আসনে মনোনয়ন নিয়ে বেসামাল বিএনপি

কলেরা টিকা পাবে আরো দু’লক্ষাধিক রোহিঙ্গা

নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার: ফখরুল

খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!

সেন্টমার্টিনে ২ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

ডেসটিনির চেয়ারম্যানের ৩ বছর কারাদণ্ড