উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে : সালাহউদ্দিন সিআইপি

এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন আহমদ সিআইপি বলেছেন, বাংলাদেশে সরকার পরিচালনার ইতিহাসে জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও দূরদর্শী নেতৃত্বের কোন তুলনা নেই। তিনি বিশ্বব্যাংকের সাথে চ্যালেঞ্জ দিয়ে পদ্মা সেতু নির্মাণের মতো একটি বিশাল ব্যয় বহুল প্রকল্প বাংলাদেশের অর্থায়ণে বাস্তবায়ণ করে চলেছেন, গত ৯ বছরের ইতিহাসে প্রভূত উন্নয়ন কর্মকান্ডের মধ্যদিয়ে দেশের বিদ্যুৎ, কৃষি, শিক্ষা এবং মানুষের সামাজিক নিরাপত্তা সহ সার্বিক খাতে অনন্য সফলতার নজির স্থাপন করেছেন, সেজন্য তিনি আজ বিশ্বের একজন অন্যতম সফল নেত্রী।

তিনি বলেন, দেশের বিদ্যমান সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো বাংলাদেশ আওয়ামীলীগকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী পদে আসীন করতে হবে। অন্যথায় আবারো বঙ্গবন্ধুর মর্মান্তিক মৃত্যু-উত্তর বাংলাদেশের মতো ক্ষুধা, দারিদ্র নেমে আসবে আর বাংলাদেশ জঙ্গী এবং বোমায় ভরে গিয়ে দেশের অরাজক পরিস্থিতি তৈরী হবে। কারণ রাষ্ট্র পরিচালনায় জননেত্রী শেখ হাসিনার যে অভিজ্ঞতা অন্য কোন নেতার নেই। তিনি গত ৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষণ বিশ^ ঐতিহ্যের প্রমাণ্য দলিল হিসেবে স্বীকৃতি পাওয়ায় আওয়ামীলীগের উন্নয়ন প্রচার পরিষদ, পেকুয়ার উদ্যোগে স্থাণীয় চৌমুহনীতে আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন । কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম এ সভায় সভাপতিত্ব করেন।

অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতিবৃন্দ যথাক্রমে সাবেক পৌর প্রশাসক এডভোকেট আমজাদ হোসেন, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান এম. কামাল হোছাইন, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য লায়ন কমর উদ্দিন আহামদ, জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী, চকরিয়া পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ এ.কে.এম. গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন জয়নাল, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ্, আওয়ামীলীগ নেতা সেলিম উল্লাহ বাহাদুর, উপজেলা আওয়ামীলীগ নেতা কাজিউল ইনসান, আওয়ামীলীগ নেতা এম. কামাল (এম.কম.)।

বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা কৃষক লীগের সভাপতি রশিদ আহামদ, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, রাজাখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল আবছার, পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম. আজম খাঁন, ওলামা লীগ নেতা ইউনুস কাদেরী, বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা শহীদুল ইসলাম হিরু, ছাত্রলীগ নেতা মিরাজ উদ্দিন, ফারুক আজাদ ও জিয়াউদ্দিন বাবলু প্রমুখ। ##

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করেছেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?

উদীচী কক্সবাজার সরকারি কলেজ শাখার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত

পেকুয়ায় বৃদ্ধকে কুপিয়ে জখম

আনিস উল্লাহ টেকনাফ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

চকরিয়া উপজেলা যুবদলের কমিটি বিলুপ্ত ও আহবায়ক কমিটি গঠিত

জেলা আ.লীগের জরুরি সভা শুক্রবার

চবি উপাচার্যের সাথে হিস্ট্রি ক্লাবের সাক্ষাৎ

পেকুয়ায় কুপে আহত ব্যবসায়ী হাসপাতালে যন্ত্রনায় কাতরাচ্ছে

সদর-রামু আসনে নজিবুল ইসলামকে নৌকার একক প্রার্থী ঘোষণা পৌর আ. লীগের

যোগাযোগ মন্ত্রীর আগমনে ঈদগাঁওতে চলছে ব্যাপক প্রস্তুতি

রাষ্ট্রপতির প্রতি আহবান: ডিজিটাল নিরাপত্তা আইনে স্বাক্ষর না সংসদে ফেরৎ পাঠান

উত্তপ্ত চট্টগ্রাম কলেজ, সক্রিয় বিবদমান তিনটি গ্রুপ

চকরিয়া কোরক বিদ্যাপীঠে আন্ত:ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

রোহিঙ্গা ক্যাম্পে হোপ ফাউন্ডেশনের ৪০শয্যার হসপিটাল উদ্বোধন

পৌর কাউন্সিলরসহ ৪ মাদক কারবারির বাড়িতে অভিযান, নারীসহ দুই জনের সাজা