সংবাদদাতা:
কক্সবাজার শহরের গোলদীঘির পাড় এলাকায় ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে দিদারুল ইসলাম (৩০) নামে ব্যবসায়ীর সর্বস্ব ছিনিয়ে নিয়ে গেছে। ৫ মার্চ দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ঘটনাটি ঘটে। আহত ব্যবসায়ী শহরের পশ্চিম পাহাড়তলী এলাকার সিরাজুল হকের ছেলে। তাকে গুরুতর রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িত কেউ আটক হয়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে আহতের ছোট ভাই একরামুল হক জানায়, তার ভাই দিদারুল হক ব্যবসায়ীক কাজে গোলদীঘির পাড় এলাকায় গেলে ৪/৫ জন স্বশস্ত্র দুর্বৃত্ত গতিরোধ করে তাকে এলোপাতাড়ী মারধর করে। তার কাছে ‘কি আছে বের করে দেয়’ বলে হামলে পড়ে পকেটে থাকা ব্যবসায়ীক ১ লাখ টাকা ও ব্যবহারের অপ্পো ব্রান্ডের মোবাইল সেট ছিনিয়ে নেয়। ব্যবসায়ী দিদারের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে দুর্বৃত্তের দল পালিয়ে যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী এক ব্যবসায়ী জানান, পূর্ব পাহাড়তলী ইছুলুরঘোনা এলাকার মো. রাহাত ও পশ্চিম পাহাড়তলী বড়–য়া পাড়া এলাকার ছৈয়দের নেতৃত্বে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। তাদের সাথে আরো ৪/৫ জন ছিল। সবার হাতে অস্ত্র থাকায় ভিকটিমকে রক্ষায় প্রথমে কেউ এগিয়ে যেতে সাহস করেনি। পরে বেশী মারধর করতে দেখে এলাকাবাসী এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, ঘটনার বিষয়ে কেউ অবগত করেনি। লিখিত অভিযোগের ভিত্তিকে ব্যবস্থা নেয়া হবে। তবে, ছিনতাইসহ সব ধরণের অপরাধরোধে পুলিশ ‘জিরো টলারেন্স’ ভূমিকায় রয়েছে বলে জানান ওসি।