টেকনাফে ইউএনওদের বিদায়-বরণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ :

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জাহিদ হোসেন সিদ্দিকের বিদায় এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রবিউল হাসানকে বরণ উপলক্ষ্যে এক সভা রবিবার ৪ মার্চ সকাল ১১টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়।

টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ এতে সভাপতিত্ব করেন। বিদায়-বরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টেকনাফ-২ বিজিবির নবাগত অধিনায়ক লে. কর্ণেল আসাদুজ জামান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো. আলী, বিদায়ী ইউএনও মো. জাহিদ হোসেন ছিদ্দিক, নবাগত ইউএনও মো. রবিউল হাসান, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোঃ শফিক মিয়া, নবাগত ওসি রনজিত কুমার বড়–য়া, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মিস তাহেরা আক্তার মিলি, সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এইচএম ইউনুছ বাঙ্গালী।

টেকনাফ উপজেলার এবং সীমান্তের সার্বিক পরিস্থিতি বিশেষতঃ ইয়াবা চোরাচালান ও রোহিঙ্গা সংকটের বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সিরাজুল ইসলাম, হোয়াইক্যং ইউপির চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ নুর আহমদ আনোয়ারী, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান মো. শাহাজাহান মিয়া, বাহারছড়া ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ আজিজ উদ্দিন, জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সোনা আলী। সভা পরিচালনা করেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোঃ নুরুল আবসার।

সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো. আলী বলেন ‘টেকনাফ সীমান্তে বিজিবি, কোস্টগার্ড ও পুলিশ চাইলে ইয়াবা ব্যবসা বন্ধ হয়ে যেত। বড় বড় ইয়াবার চালান আটক করলেও সোর্সকে টাকার পরিবর্তে ইয়াবা দেওয়ার অভিযোগ থাকায় এবং মালিকবিহীন ইয়াবা আটকের ঘটনা বৃদ্ধি পাওয়ায় ইয়াবা ব্যবসা বন্ধ হচ্ছেনা’। তিনি আরও বলেন, ‘এক সপ্তাহের মধ্যে টেকনাফে নতুন করে যোগদানকারী ২-বিজিবির অধিনায়ক লে. কর্নেল আসাদুজ জামান চৌধুরী, ইউএনও মো. রবিউল হাসান এবং ওসি রনজিত কুমার বড়–য়ার সমন্বয়ে এ অভিশপ্ত ইয়ারার দুর্নাম থেকে টেকনাফবাসীকে কিছুটা হলেও মুক্ত করার আহবান জানাচ্ছি। নবাগত কর্মকর্তাদের কাছ থেকে ইয়াবাসহ যাবতীয় অপরাধ মূলক কর্মকান্ডে প্রতিরোধে টেকনাফবাসী অনেক কিছু আশা করছেন। আমি দৃঢ়ভাবে আশাবাদী উক্ত ৩ জন আন্তরিক হলে অবশ্যই পারবেন’।

টেকনাফ-২ বিজিবির নবাগত অধিনায়ক লে. কর্নেল আসাদুজ জামান চৌধুরী বলেন, ‘আমি নবাগত। তাই বেশি কিছু বলবনা। আমার কাজেই পরিচয় হবে। টেকনাফ নিয়ে আমি আগেই কাজ করেছি। স্থানীয়রা সহযোগিতা করলে মাদকসহ সবকিছুই নিয়ন্ত্রণে আনা সম্ভব হবে’।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

লামায় মাতামুহুরী নদী ওপর কাঠের সেতু

পর্দা উঠলো ওয়ালটন বীচ ফুটবল টূর্ণামেন্ট’র উদ্বোধন

কক্সবাজার জেলা পুলিশে ১০০ নতুন কনস্টেবলের যোগদান

মহেশখালী-কুতুবদিয়া আসনে সালাহউদ্দিন আহমদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ

বিএনপি মনোয়নপত্র নিলেন নাইক্ষ্যংছড়ির তৌফাইল!

উখিয়ায় খাদ্য নিরাপত্তা, পুষ্টিমান উন্নয়ন ও ভিজিডি প্রকল্পের সভা 

নির্বাচন চূড়ান্ত সিঁড়িতে!

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন লামা উপজেলা বিএনপির দুই নেতা

কক্সবাজার-৩ আসনে আ. লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন মন্ত্রী মোশাররফ পুত্র সুমু 

এসিল্যান্ড নাজিমের ভাইরাল হওয়া সেই ভিডিও নিয়ে মুখ খুললেন সাংবাদিক আহমদ গিয়াস

মরহুম হেলালের রুহের মাগফিরাত কামনায় দু’আ মাহফিল

রোয়াংছড়িতে বন্দুকযুদ্ধে যুবকের মৃত্যু

মনোনয়ন জ্বরে ‘কাঁপছে’ মহেশখালীর মানুষ

প্রসঙ্গ-নির্বাচন হোক অধিকার আদায়ের হাতিয়ার

কক্সবাজার-২: নৌকার সম্ভাব্য প্রার্থী ড. আনসারুল করিম

লামায় মাতামুহুরী নদী ওপর কাঠের সেতু

একজন ইয়াছমিন ম্যাডাম

নুরুল আবছারও কক্সবাজার-৩ আসনে মনোনয়ন সংগ্রহ করলেন

কক্সবাজার সিটি কলেজে স্নাতক(পাস/প্রফেশনাল),মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট)এ ভর্তি চলছে

কক্সবাজার সিটি কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি