টেকনাফের রাজনীতিতে ইতিবাচক অবদান রাখছে স্বেচ্ছাসেবক লীগ : শেখ সোহেল রানা টিপু

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু বলেন-বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী রাজনীতিতে ও টেকনাফে ইতিবাচক অবদান রেখে যাচ্ছে। একটি সু-শৃঙ্খল এবং আদর্শবাহী সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবকলীগ ইতিমধ্যে তার শ্রেষ্ঠত্ব প্রমাণ করে চলেছে। তিনি আগামী নির্বাচনে উখিয়া-টেকনাফে শেখ হাসিনার মনোনিত নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান। তিনি সেন্টমার্টিনে আওয়ামী লীগ সরকারের আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে আরো বলেন, দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনকে ঘিরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের অনেক কর্ম পরিকল্পনা রয়েছে। সেই পরিকল্পিত উন্নয়নের যাত্রায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। তিনি স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মিদের সু-শৃঙ্খল এবং সাংগঠনিকভাবে প্রজ্ঞা প্রদর্শন করে স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক শক্তিমত্তা দেখাতে আহবান জানান। সম্মেলনে অন্যান্য বক্তারা বলেন-বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

রবিবার ৪ মার্চ দুপুরে সেন্টমার্টিন বিএন ইসলামিক উচ্চ বিদ্যালয় মাঠে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মানিত অতিথি ছিলেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউরোপ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শামিম হক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী কমিটির সদস্য এ.আর জিহান চৌধুরী।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্বে¡ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবদুল হক এর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি আলহাজ¦ জহির হোসেন এম.এ, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান ও সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক আলহাজ¦ নুর আহমদ, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী আবদুস সালাম মেম্বার, সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ছৈয়দ আলম প্রমূখ।

সম্মেলনে উপস্থিত ছিলেন, টেকনাফ পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ হোসেন খোকন, সদর ইউনিয়ন আহবায়ক আজিজুল হক, সাবরাং ইউনিয়ন আহবায়ক আবদুল মতলব সিকদার, হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিন শাখার সভাপতি সিরাজুল মোস্তফা, হ্নীলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা ওয়াজ করিম, বাহারছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আজিজুল হক ও শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ উল্লাহ, সেন্টমার্টিন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু বক্কর মেম্বার ও ছাত্রলীগনেতা শফিকুর রহমান শাহীনসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ

নাফে মাছ ধরার অনুমতি ও ইয়াবা বন্ধে সীমান্তে কাঁটাতারের বেড়া দিন : এমপি শাহীন আক্তার

সিবিএন এর প্রতিষ্ঠা বার্ষিকীতে সৌদি প্রবাসী বিএনপি নেতা ফরিদের শুভেচ্ছা

এমপি বদি’র সাথে ইউএই টেকনাফ সমিতি’র সৌজন্য সাক্ষাৎ

চাকরিচ্যুতির ভয় দেখিয়ে উপজাতি এনজিও কর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ 

বন্ধ হলো অনলাইনে জুয়া খেলার ১৭৬ সাইট

শাজাহান খানকে সংসদে বেশি কথা বলতে দেয়ায় প্রতিবাদ

যুদ্ধ বিমানের প্রহরায় পাকিস্তানে নামলেন সৌদি যুবরাজ

অনুমোদন পেল আরও তিন ব্যাংক

আ’লীগের ভাবমুর্তি উজ্জ্বল করতে জনগনের সমর্থন চাই : ফজলুল করিম সাঈদী

তিন দিনের সফর শেষে স্বরাষ্ট্রমন্ত্রীর কক্সবাজার ত্যাগ

শহরে দুর্বৃত্তদের হামলায় অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহত

কৈয়ারবিল আইডিয়াল হাই স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

কুতুবদিয়ায় মাহিন্দ্রা গাড়ী দূর্ঘটনায় স্কুল ছাত্র আহত

নির্বাচিত হলে শাসক নয়, সেবক হয়েই কাজ করবো- গিয়াসউদ্দিন চৌধুরী

রামুতে রেল লাইনে যাচ্ছে ব্যক্তি মালিকানাধিন জমির বালি

কেরুনতলী ইউনিয়ন ভূমি অফিসে দালালদের উৎপাত চরমে, অতিষ্ঠ মানুষ

শহর আ. লীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার কালামের প্রতিবাদ

চট্টগ্রামে স্বামীকে গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে স্ত্রী

গ্যাস লাইন কেটে যাওয়ায় চরম দুর্ভোগে চট্টগ্রামের মানুষ

দুই হাজার শিক্ষাপ্রতিষ্ঠান পর্যায়ক্রমে এমপিওভুক্ত হচ্ছে