টেকনাফের রাজনীতিতে ইতিবাচক অবদান রাখছে স্বেচ্ছাসেবক লীগ : শেখ সোহেল রানা টিপু

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু বলেন-বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী রাজনীতিতে ও টেকনাফে ইতিবাচক অবদান রেখে যাচ্ছে। একটি সু-শৃঙ্খল এবং আদর্শবাহী সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবকলীগ ইতিমধ্যে তার শ্রেষ্ঠত্ব প্রমাণ করে চলেছে। তিনি আগামী নির্বাচনে উখিয়া-টেকনাফে শেখ হাসিনার মনোনিত নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান। তিনি সেন্টমার্টিনে আওয়ামী লীগ সরকারের আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে আরো বলেন, দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনকে ঘিরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের অনেক কর্ম পরিকল্পনা রয়েছে। সেই পরিকল্পিত উন্নয়নের যাত্রায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। তিনি স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মিদের সু-শৃঙ্খল এবং সাংগঠনিকভাবে প্রজ্ঞা প্রদর্শন করে স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক শক্তিমত্তা দেখাতে আহবান জানান। সম্মেলনে অন্যান্য বক্তারা বলেন-বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

রবিবার ৪ মার্চ দুপুরে সেন্টমার্টিন বিএন ইসলামিক উচ্চ বিদ্যালয় মাঠে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মানিত অতিথি ছিলেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউরোপ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শামিম হক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী কমিটির সদস্য এ.আর জিহান চৌধুরী।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্বে¡ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবদুল হক এর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি আলহাজ¦ জহির হোসেন এম.এ, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান ও সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক আলহাজ¦ নুর আহমদ, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী আবদুস সালাম মেম্বার, সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ছৈয়দ আলম প্রমূখ।

সম্মেলনে উপস্থিত ছিলেন, টেকনাফ পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ হোসেন খোকন, সদর ইউনিয়ন আহবায়ক আজিজুল হক, সাবরাং ইউনিয়ন আহবায়ক আবদুল মতলব সিকদার, হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিন শাখার সভাপতি সিরাজুল মোস্তফা, হ্নীলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা ওয়াজ করিম, বাহারছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আজিজুল হক ও শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ উল্লাহ, সেন্টমার্টিন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু বক্কর মেম্বার ও ছাত্রলীগনেতা শফিকুর রহমান শাহীনসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মী।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ঈদগাঁও-খুটাখালী থেকে দিনদুপুরে কাঠ পাচার!

কর্মসুচিতে যোগ দিতে ২২ সেপ্টেম্বর চট্টগ্রাম আসছেন ইলিয়াস কাঞ্চন

টেকনাফ উপজেলা যুবদলের সম্মেলনকে ঘিরে প্রাণচাঞ্চল্য : চাপিয়ে দেয়া কমিটি মানবে না!

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন