সেলিব্রিটি হওয়ার পথে ডুলাহাজারার শাকিব

এম.জিয়াবুল হক, চকরিয়া:

ইউটিউবে ফানি (vines) ভিডিও – তে এগিয়ে যাচ্ছে অজো পাড়া গায়ের ছেলে ইউটিউবার শাকিব। ডুলাহাজারা ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী শাকিব এখন সেলিব্রিটির পথে..। গেল বছর অক্টোবরে এক হাজার সাবস্ক্রাইবার্স পূর্ন হলে, তাকে নিয়ে মিডিয়া লেখালেখি করে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগায়। সেই অনুপ্রেরণা ও ভক্তদের সাপোর্ট এবং ভালবাসায় তাকে আরো বেশি অনুপ্রেরণিত করে। সে লেখাপড়ার ফাঁকে ফাঁকে বিভিন্ন সমস্যা নিয়ে ভিডিও তার ইউটিউব চ্যানেলে আপলোড করে। সেক ১ হাজার সাবস্ক্রাইবার্স থেকে ৫ হাজার ছাড়িয়ে ৭০০০ সাবস্ক্রাইবার্স পেয়েছেন।

ইউটিউবে এগিয়ে যাওয়ার মধ্যে কারো অবদান আছে কিনা জানতে চাইলে শাকিব জানান, “অবশ্যয় অনেকের অবদান আছে। তন্মধ্যে সাংবাদিক এম. জিয়াবুল হক, শাহজাহান চৌধুরী শাহিন, রাইয়ান ওয়াহিদ এবং বড় ভাই শাহ নেওয়াজ, আবু রাশেদ, শিমশন বাড়ৈ, আমেরিকা প্রবাসী শেখ মুকুল তারা সার্বিক সহযোগীতা করছেন। আর শুরু থেকে আমার শ্রদ্ধেয় পিতা সাংবাদিক বাবা রুস্তম গণি মাহমুদ সহযোগীতা করে আসছেন, তিনি অনুমতি এবং আর্থিক ভাবে সাহায্য না করলে আমি ইউটিউব এ এভাবে বিচরন করতে পারতাম না। আমার শ্রদ্ধেয় মা ডুমখালী (সঃ) প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শাহনাজ পারভিন তাঁকেও ধন্যবাদ জ্ঞাপন করছি। আর আমার এক মাত্র বড় ভাই পটিয়া কলেজের অনার্স (৩য় বর্ষ)’র ছাত্র ইকরামুল গণি (রাকিব) আমার পাশে ছিলেন সব সময়, সাহস জুগিয়েছেন। বন্ধুদের মধ্যে সব সময় পাশে ছিল প্রিন্স, শীতল, পিয়াল, জিম।

উল্লেখ্য আমার লেপটপ দীর্ঘ ৩মাস ধরে অচল/নষ্ট.. আমি আমার এক বড় ভাই আহাসানুল হাসান (মালুমঘাটস্থ Computer Tech It-Solution) এর কম্পিউটার ট্রেনিং সেন্টারের লেপটপে আমার ভিডিওর যাবতীয় ইডিট এখনো করে থাকি। ভাইয়ার প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করি। নাম না বলতে বলা একজন যে ভিডিও বানানোর খরচ হিসেবে আমাকে ১৫০০/- টাকা দেন। আমি তাদের সহযোগীতার জন্য ধন্যবাদ জানাই।” ফানি ভিডিও বানানোর সুবাধে তার এলাকায় – গ্রামে ভাল কদর বেড়েছে তার। সে সবার দোয়া ও ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। তার স্বপ্ন একটাই কক্সবাজারের ছেলে হয়ে ইউটিউব এ প্রথম ১লক্ষ সাবস্ক্রাইবার্স এবং ইউটিউব এর সম্মাননা স্বরূপ “সিলভার প্লে বাটন” টি পেতে চান । (তার চ্যানেল লিংক : www.youtube.com/c/ShakibIrshadul))

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মৃত্যু ঝুঁকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কক্সবাজার-৩ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাজনীন সরওয়ার কাবেরী

নয়া পল্টনে বিএনপির নাশকতা জাতির জন্য অশনি সংকেত: মেয়র নাছির

সুষ্ঠু নির্বাচন বনাম অসুস্থ মনোনয়ন!

‘অবৈধ উপায়ে অর্জিত টাকায় ‘আয়কর’ দিয়ে রেহাই মিলবেনা’

অর্ন্তজালের জনপ্রিয়তা এবং নৈতিকতা

‘স্বেচ্ছায়’ ফিরলেই প্রত্যাবাসন: কমিশনার

সেনা মোতায়েন ভোটের দুই থেকে দশদিন আগে: ইসি সচিব

প্রস্তুত প্রত্যাবাসন ঘর, দুপুরে ফিরছে রোহিঙ্গারা

শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

যেভাবে প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

নায়ক হয়ে এসে ভিলেন হিসেবে দেশ কাঁপিয়েছিলেন রাজীব

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

অসুখী হতাশা বাড়াচ্ছে স্মার্টফোন

ফিরতে চান না রোহিঙ্গারা, প্রত্যাবাসনে অনিশ্চয়তা

রোহিঙ্গা প্রত্যাবাসনে মন্ত্রণালয়ের চূড়ান্ত সম্মতি

নয়াপল্টনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর ঘটনায় ৩ মামলা

বিএনপির তান্ডবের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ