মো. নোমান হোসেন প্রিন্সকে জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় অভিনন্দন

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নোমান হোসেন প্রিন্স। ইতিমধ্যে তিনি সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে প্রশাসনিক ও সাধারণ মানুষের জন্য কাজ করে অত্যন্ত সুনাম কুড়িয়েছেন। আমরা মনে করি তিনি তাঁর কাজের যথাযথ স্বীকৃতি পেয়েছেন। এই জন্য তাঁকে আমরা অত্যন্ত শ্রদ্ধাবনত চিত্তে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি। একই সাথে ইউএনও মো. নোমান হোসেন মহোদয়কে তাঁর কাজের স্বীকৃতিতে ভূষিত করার জন্য মাননীয় জেলা প্রশাসক মো. আলী হোসেন মহোদয়কে সাধুবাদ জানাচ্ছি।
প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক মেধাবী ছাত্র মো. নোমান হোসেন ইতিমধ্যে চট্টগ্রামে সিনিয়র সহকারী কমিশনার ও মহেশখালীতে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। মহেশখালীতে তিনি ভূমি সেবায় নতুনত্ব ও সাধারণ মানুষের সেবা প্রাপ্তিতে এক প্রশংসনীয় উদ্যোগ নিয়ে কাজ করেছিলেন। কক্সবাজার সদর উপজেলায় ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর ইউএনও হিসেবে যোগদান করার পর থেকে তিনি পর্যটন শহর কক্সবাজারের সৌন্দর্য্য বর্ধন, জনগণের দোরগোড়ায় সেবা পোঁছানো, প্রশাসনিক কাজে অবিশ্বাস্য সচলতা-স্বচ্ছতা আনয়ন, ধর্মীয় ক্ষেত্রে সহযোগিতা, অনিয়ম-অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হয়ে কাজ করে যাচ্ছেন। কাজের ক্ষেত্রে তিনি রাত-দিনের পরিক্রমাকে কখনো পাত্তা দেননি। গভীর রাতেও দু:খ-দুর্দশায় তিনি জনগণের কাছে ছুটে যান- এমন অনেক নজির রয়েছে। এসব কাজের মাধ্যমে মো. নোমান হোসেন প্রিন্স মাননীয় প্রধানমন্ত্রীর বর্তমান ডিজিটাল সরকারের অগ্রযাত্রায় অসামান্য অবদান রাখছেন বলে আমরা মনে করি। এই জন্য তিনি কক্সবাজার জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন। আমাদের বিশ্বাস আগামীতে তাঁর কাজের অগ্রগতি আরো বাড়বে। কাজের মাধ্যমে তিনি দেশ ও মানুষের জন্য অবিশ্বাস্য অবদান রাখবেন- এই প্রত্যাশা। পরিশেষে কক্সবাজার লাবণী, ঝিনুক মার্কেটস্থ আলিফ-লাম-মীম জামে মসজিদের সম্মানিত সভাপতি শ্রদ্ধেয় মো. নোমান হোসেন প্রিন্স মহোদয়কে আবারো স্বশ্রদ্ধ অভিনন্দন জানাচ্ছি।

শুভেচ্ছান্তে
মাওলানা মো. আরিফ উল্লাহ
খতিব, আলিফ-লাম-মীম জামে মসজিদ, সদস্য- বাইতুল মা’মুন জামে মসজিদ, প্রভাষক (আরবী) বদরখালী এমএস ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা ও পিএইচডি গবেষক- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৪ আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে পরিচ্ছনতা অভিযান

কক্সবাজারে কিন্ডার গার্ডেন এসোসিয়েশন’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

দুর্নীতিবাজ, ঘুষখোর ও হত্যা চেষ্টাকারীরা সরকারের পতন ঘটাতে চায় : নিউইয়র্কে শেখ হাসিনা

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর আগমন উপলক্ষে সেক্টর কমান্ডারস ফোরাম’র জরুরী সভা

রামুর গর্জনিয়ায় অপহরণ ১

টেকনাফ উপজেলা যুবদলের কমিটি গঠিত

সাপ্তাহিক মাতামুহুরী’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে বিদেশী মদ বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে হত্যা ও মানব পাচার মামলার আসামী গ্রেফতার

চকরিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

খালেকুজ্জামান বেঁচে আছেন জনতার মাঝে

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে ৫ম দিনেও বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত