মো. নোমান হোসেন প্রিন্সকে জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় অভিনন্দন

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নোমান হোসেন প্রিন্স। ইতিমধ্যে তিনি সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে প্রশাসনিক ও সাধারণ মানুষের জন্য কাজ করে অত্যন্ত সুনাম কুড়িয়েছেন। আমরা মনে করি তিনি তাঁর কাজের যথাযথ স্বীকৃতি পেয়েছেন। এই জন্য তাঁকে আমরা অত্যন্ত শ্রদ্ধাবনত চিত্তে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি। একই সাথে ইউএনও মো. নোমান হোসেন মহোদয়কে তাঁর কাজের স্বীকৃতিতে ভূষিত করার জন্য মাননীয় জেলা প্রশাসক মো. আলী হোসেন মহোদয়কে সাধুবাদ জানাচ্ছি।
প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক মেধাবী ছাত্র মো. নোমান হোসেন ইতিমধ্যে চট্টগ্রামে সিনিয়র সহকারী কমিশনার ও মহেশখালীতে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। মহেশখালীতে তিনি ভূমি সেবায় নতুনত্ব ও সাধারণ মানুষের সেবা প্রাপ্তিতে এক প্রশংসনীয় উদ্যোগ নিয়ে কাজ করেছিলেন। কক্সবাজার সদর উপজেলায় ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর ইউএনও হিসেবে যোগদান করার পর থেকে তিনি পর্যটন শহর কক্সবাজারের সৌন্দর্য্য বর্ধন, জনগণের দোরগোড়ায় সেবা পোঁছানো, প্রশাসনিক কাজে অবিশ্বাস্য সচলতা-স্বচ্ছতা আনয়ন, ধর্মীয় ক্ষেত্রে সহযোগিতা, অনিয়ম-অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হয়ে কাজ করে যাচ্ছেন। কাজের ক্ষেত্রে তিনি রাত-দিনের পরিক্রমাকে কখনো পাত্তা দেননি। গভীর রাতেও দু:খ-দুর্দশায় তিনি জনগণের কাছে ছুটে যান- এমন অনেক নজির রয়েছে। এসব কাজের মাধ্যমে মো. নোমান হোসেন প্রিন্স মাননীয় প্রধানমন্ত্রীর বর্তমান ডিজিটাল সরকারের অগ্রযাত্রায় অসামান্য অবদান রাখছেন বলে আমরা মনে করি। এই জন্য তিনি কক্সবাজার জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন। আমাদের বিশ্বাস আগামীতে তাঁর কাজের অগ্রগতি আরো বাড়বে। কাজের মাধ্যমে তিনি দেশ ও মানুষের জন্য অবিশ্বাস্য অবদান রাখবেন- এই প্রত্যাশা। পরিশেষে কক্সবাজার লাবণী, ঝিনুক মার্কেটস্থ আলিফ-লাম-মীম জামে মসজিদের সম্মানিত সভাপতি শ্রদ্ধেয় মো. নোমান হোসেন প্রিন্স মহোদয়কে আবারো স্বশ্রদ্ধ অভিনন্দন জানাচ্ছি।

শুভেচ্ছান্তে
মাওলানা মো. আরিফ উল্লাহ
খতিব, আলিফ-লাম-মীম জামে মসজিদ, সদস্য- বাইতুল মা’মুন জামে মসজিদ, প্রভাষক (আরবী) বদরখালী এমএস ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা ও পিএইচডি গবেষক- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

সর্বশেষ সংবাদ

টেকনাফে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবাকারবারী রোহিঙ্গা নিহত

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ

সমঝোতার জন্য দুই পক্ষকে ডেকে মারা গেলেন ওসি

বাংলাদেশকে শপিংমল ও হাসপাতাল দেবে লুলু-এনএমসি গ্রুপ

ভিডিও সরানোর শর্তে সালমানকে ছেড়ে দিয়েছে পুলিশ

দিল্লি পৌঁছেছেন সৌদি যুবরাজ সালমান

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

কক্সবাজারের প্রথম পাকা শহীদ মিনার

এডভোকেট মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রামুর ২ ইয়াবা ব্যবসায়ী ৩০ হাজার ইয়াবাসহ চট্টগ্রামে গ্রেপ্তার

কক্সবাজার আইনজীবী সমিতির নির্বাচনে প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন আবদুর রহমান

স্যালুট লোকমান হাকিম মাস্টার

নিবার্হী ম্যাজিস্ট্রেট জয়ের সুমধুর আবৃতির ভিডিও প্রকাশ

 প্রথম আলোয় সংবাদ প্রকাশ,  মুক্তিযোদ্ধার সন্তানের সংবাদ সম্মেলন

চকরিয়া-পেকুয়াকে এগিয়ে নিতে সহযোগিতা চাই : চট্টগ্রামে এমপি জাফর আলম

উখিয়ার ভূমিদস্যু নুরুল হক মুন্সি আটক, জনমনে স্বস্তি

গর্জনিয়াতে সরকারী পাহাড় কেটে ভবন নির্মাণ

দুই প্যানেলের ৩৪ প্রার্থীর প্রচারণায় সরগরম আদালত প্রাঙ্গণ

বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে ফেরেনি কক্সবাজার বায়তুশ শরফের ছাত্রী