সংবাদ বিজ্ঞপ্তি :
বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার রায়কে কেন্দ্র করে সারা দেশের ন্যায় মহেশখালী থেকে গ্রেফতার হওয়া তিন ছাত্রদল নেতার বাড়িতে গিয়ে মা-বাবার সাথে কথা বলেছেন জেলা ছাত্রদলের সভাপতি ও জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক রাশেদুল হক রাসেল। জেলা সভাপতির নেতৃত্বে একটি দল দ্বীপ উপজেলা মহেশখালীতে গিয়ে কারান্তরীণ এই তিন ছাত্রদল নেতা পরিবারের সাথে কথা বলেন এবং শান্তনা দেন। কারান্তরীণ হওয়া ছাত্রদল নেতাদের মধ্যে মহেশখালী উপজেলা ছাত্রদলের সভাপতি রিয়াদ মোঃ আরাফাত, মহেশখালী কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুর রহমান মিজান ও মহেশখালী পৌরসভা ছাত্রদলের প্রচার সম্পাদক মোহাম্মদ রিফাত।
ছাত্রদলের অভিযোগ, তাদের গত ৫ ফেব্রæয়ারী সম্পুর্ণ বিনা উষ্কানিতে ধরে নিয়ে গিয়ে মিথ্যা মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ। এই তিন ছাত্রদল নেতাদের পরিবারের সাথে দেখা করে ছাত্রদল সভাপতি বলেন, অবৈধ হাসিনা সরকারের বিরুদ্ধে যে আন্দোলন চলছে সে আন্দোলনে এই নেতাদের ভূমিকা ছাত্রদল চিরদিন স্মরণ রাখবে এবং রাজনৈতিক ঋতু পরিবর্তন হলে তাদের কে যথাযথ মুল্যায়ন করা হবে।
রাসেল ওইসময় গ্রেফতারকৃত ছাত্রনেতাদের বাবা-মাকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদের পক্ষে সালাম পৌছিয়ে দেন এবং সর্বোচ্চ ধর্য্য ধারণ করতে বলে সমাবেদনা জ্ঞাপন করেন। এই সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি সরওয়ার রুমন, সহ সভাপতি আবদুল্লাহ আল মামুন, যুগ্ন সম্পাদক মোজাম্মেল হক, সহ সাধারণ সম্পাদক আহমদ ছফা, মহেশখালী উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহ সভাপতি খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন, কক্সবাজার জেলা ছাত্রদলের সহ প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমূখ নেতৃবৃন্দ।