টেকনাফে যুব আন্দোলনের পরিচিতি ও শপথ সভা

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ
ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা শাখার ২০১৮-১৯ সেশনের নবগঠিত কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শাখা সভাপতি হাফেজ এনামুল হক মঞ্জুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইয়াহিয়া কলিমের পরিচালনায় ২ মার্চ জুমাবার বিকালে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সভাপতি মাওঃ মোঃ তৈয়ব আরমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি আবদূল খালেক নিজামী, সেক্রেটারী মাওঃ ইসমাঈল কাসেমী। প্রধান আলোচক ছিলেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য চট্রগ্রাম মহানগর সভাপতি নুরুল বশর আজিজী। বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার অর্থ সম্পাদক হাফেজ জসিম উদ্দীন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাজী মোঃ ইসমাইল, সাংগঠনিক সম্পাদক আবদূল খালেক জিহাদী, মাওঃ আবদূশ শাকূর, ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার সভাপতি আখতার কামাল প্রমুখ।
পরিচিতি সভা শেষে প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সভাপতি মাওঃ মোঃ তৈয়ব আরমান সবাইকে শপথ বাক্য পাঠ করান। এসময় বক্তারা বলেন যুব সমাজকে মাদক মুক্ত করে ইসলামের সুশীতল ছায়তলে ঐক্য বদ্ধ করতে ইসলামী যুব আন্দোলন কাজ করে যাচ্ছে। দেশের সর্বস্থরের যুব সমাজকে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ঐক্যদ্ধ হওয়ার আহবান জানান। এবং আগামী ৭, ৮, ৯ মার্চ বরিশালে চরমোনাই বার্ষিক মাহফিল সফল কতে দল মত নির্বিশেষে সবাইকে জমায়েত হওয়ার ও আহবান জানান।
নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি :
হাফেজ এনামূল হক মঞ্জুর সভাপতি, সাংবাদিক মুহাম্মদ জুবাইর সহ-সভাপতি, হাফেজ মোঃ ইয়াহিয়া কলিম সাধারণ সম্পাদক, হাফেজ কবির আহমদ সাংগঠনিক সম্পাদক, হাফেজ ফরিদুল আলম অর্থ সম্পাদক, মাওঃ ইকবাল আজিজ প্রচার সম্পাদক, হাফেজ মোঃ রফিক দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক, কামাল হোছাইন যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক, গিয়াস উদ্দীন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মাওঃ জামাল হোছাইন সমাজ কল্যাণ সম্পাদক, মাওঃ আবূ জ্বর ওসমান মানবাধিকার সম্পাদক, জয়নাল আবেদীন মহিলা ও পরিবার কল্যান সম্পাদক, নূর নবী সংখ্যালঘু সম্পাদক, মুহাম্মদ নূর, মোঃ তোফায়েল, হাফেজ শামসুল ইসলামকে উপ সম্পাদক মনোনিত করা হয়।

সর্বশেষ সংবাদ

জেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবসের আলোচনা সভা

এপ্রিলে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

সদর উপজেলায় প্রার্থীতা ফিরে পেলেন নুরুল আবছার

ইকবাল বদরী : একজন বিরল সমাজ সেবক

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক কোরক বিদ্যাপীঠের আনচারুল করিম

সাগরপাড়ের শিশুদের নিরাপত্তায় পদক্ষেপ নেয়া হবে

সোমবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন কক্সবাজারের শহীদ জাফর আলম

ঈদগাঁও পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসকে জোনালে উন্নতিকরন

আমিরাতে রিহ্যাব ক্ষুদে আঁকিয়ে সিরিজের চিত্রাংকন প্রতিযোগিতা

দল হিসেবে জামায়াতের বিচার: সংশোধিত আইনের খসড়া মন্ত্রিপরিষদে

‘আমি আছি, আমি থাকবো’

মেয়র মুজিবের চাচা জালাল আহমদ কোম্পানী আর নেই

জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আটক

ঐক্যফ্রন্টের ‘ব্যথায়’ বিএনপি, অবহেলায় ২০ দল

আজ ১ মিনিট নিঃশব্দ থাকবে বাংলাদেশ

বাঙালির রাষ্ট্রহীন সেই কালো রাতের গল্প

আজ ভয়াল ২৫ মার্চ

ক্রাইস্টচার্চে নিহতদের জাতীয়ভাবে স্মরণ করবে নিউজিল্যান্ড

ভোট পড়ার হার নিয়ে মাথাব্যথা নেই ইসির

কক্সবাজারে বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষক কামাল হোসেন চৌধুরী