সিবিএন :

কক্সবাজারের সর্বজন শ্রদ্ধেয় বর্ষীয়ান সাংবাদিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত সহচর, কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক কক্সবাজার পত্রিকার সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের অবস্থা সংকটাপন্ন । গুরুতর অসুস্থ হওয়ায় গতকাল দুপুরে কক্সবাজারের সর্বজন শ্রদ্ধেয় এই গুনীজনকে চট্টগ্রামের সেন্ট্রাল হাসপাতালের সিসিইউতে রাখা হয়। রাতে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলাম আজ দুপুরে চট্টগ্রামে তার মেঝ ছেলে কক্সবাজার পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলামের বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ধ্রুত সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক নুরুল ইসলামের বড় ছেলে দৈনিক কক্সবাজারের পরিচালনা সম্পাদক মুজিবুল ইসলাম চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন, তার পিতার ফুসফুসে জটিলতা দেখা দিয়েছে। চিকিৎসকদের পরামর্শে তাকে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।

মোহাম্মদ নুরুল ইসলামের সুস্থতা কামনার জন্য তার পরিবারের পক্ষ থেকে জেলা বাসির কাছে দোআ চেয়েছেন তার বড় মেয়ে কক্সবাজার জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজল।

এদিকে প্রবীণ এই সাংবাদিক ও কক্সবাজারের সংবাদপত্র জগতের পথিকৃৎ মোহাম্মদ নুরুল ইসলামের আশু রোগ মুক্ত কামনা করেছেন কক্সবাজারনিউজ ডটকম সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী ।