রামুতে নতুন নিবন্ধিত ভোটার ৪৫৯৪

আল মাহমুদ ভূট্টো:

ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৭ এর আওতায় রামুতে নতুন ভোটার নিবন্ধিত হয়েছে চার হাজার ৫৯৪ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে দুই হাজার ৬৩৪ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ২১১ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ রামু উপজেলার মোট ভোটার সংখ্যা এক লক্ষ ৫৩ হাজার ৪৭৭।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,

ঈদগড় ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ২৫৮ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ১৮১ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে পাঁচ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ ঈদগড় ইউনিয়নে মোট ভোটার সংখ্যা নয় হাজার ৯১৪।

গর্জনিয়া ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ২৬৩ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২০৫ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে নয় জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ গর্জনিয়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৬২৩।

কচ্ছপিয়া ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৩৫৭ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২২৬ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে দশ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ কচ্ছপিয়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৪৪৮।

কাউয়ারখোপ ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ১৭৩ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২৪৯ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে আট জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ কাউয়ারখোপ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৯৭২।

ফতেখাঁরকুল ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৫৫৫ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ১৩৯ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ৪৩ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ ফতেখাঁরকুল ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৪২।

রাজারকুল ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৪৩০ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২৯৫ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ২০ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ রাজারকুল ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৩৬৬।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৫২৯ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২৫২ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ১৬ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৬৯৭।

খুনিয়াপালং ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৭২৫ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ৩৪০ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ২৭ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ খুনিয়াপালং ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৫৯১।

চাকমারকুল ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৪১২ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২৫৭ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ১৪ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ চাকমারকুল ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৪৭১।

রশিদনগর ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৩৭২ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ১৮৯ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ২৪ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ রশিদনগর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ২৫০।

জোয়ারিয়ানালা ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৫২০ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ৩০১ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ৩৫ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ জোয়ারিয়ানালা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৩০৩।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

একান্ত সাক্ষাৎকারে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন অপরাধীর সাথে আপোষ নয়

প্রসঙ্গ : প্রাথমিক বিদ্যালয়ে চলতি দায়িত্ব

বৃহত্তর ঈদগাঁওয়ের প্রায় ১শ কি.মি সড়ক চলাচলের অনুপযোগী, সেতুমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

টেকপাড়ায় মাঠে গড়াল বৃহত্তর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ৫ম আসর

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্প পরিদর্শনে গেলেন বিভাগীয় কমিশনার

নতুন বাহারছড়ার সেলিমের অকাল মৃত্যু: মেয়র মুজিবসহ পৌর পরিষদের শোক

জেলা আ’ লীগের জরুরী সভা

মাদক কারবারীদের বাসাবাড়ীতে সাঁড়াশি অভিযান, ইয়াবাসহ আটক ৩

সৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্ট

পেকুয়ায় অটোরিকশা চালককে তুলে নিয়ে মারধর

পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ

ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এর সভাপতি সংবর্ধিত

কাউন্সিলর হেলাল কবিরকে বিশাল সংবর্ধনা

কলাতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ, দুইজনকে জরিমানা

আ. লীগের কেন্দ্রীয় টিমের জনসভায় সফল করতে জেলা শ্রমিকলীগ প্রস্তুত

মানবপাচারকারী রুস্তম আলী গ্রেফতার

দেশে গণতান্ত্রিক অধিকার নেই, পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে : শাহজাহান চৌধুরী

১২দিনেও খোঁজ মেলেনি মহেশখালীর ১৭ মাঝিমাল্লার

শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ড. আনসারুল করিম

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১০