রামুতে নতুন নিবন্ধিত ভোটার ৪৫৯৪

আল মাহমুদ ভূট্টো:

ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৭ এর আওতায় রামুতে নতুন ভোটার নিবন্ধিত হয়েছে চার হাজার ৫৯৪ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে দুই হাজার ৬৩৪ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ২১১ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ রামু উপজেলার মোট ভোটার সংখ্যা এক লক্ষ ৫৩ হাজার ৪৭৭।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,

ঈদগড় ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ২৫৮ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ১৮১ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে পাঁচ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ ঈদগড় ইউনিয়নে মোট ভোটার সংখ্যা নয় হাজার ৯১৪।

গর্জনিয়া ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ২৬৩ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২০৫ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে নয় জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ গর্জনিয়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৬২৩।

কচ্ছপিয়া ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৩৫৭ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২২৬ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে দশ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ কচ্ছপিয়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৪৪৮।

কাউয়ারখোপ ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ১৭৩ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২৪৯ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে আট জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ কাউয়ারখোপ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৯৭২।

ফতেখাঁরকুল ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৫৫৫ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ১৩৯ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ৪৩ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ ফতেখাঁরকুল ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৪২।

রাজারকুল ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৪৩০ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২৯৫ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ২০ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ রাজারকুল ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৩৬৬।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৫২৯ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২৫২ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ১৬ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৬৯৭।

খুনিয়াপালং ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৭২৫ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ৩৪০ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ২৭ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ খুনিয়াপালং ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৫৯১।

চাকমারকুল ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৪১২ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ২৫৭ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ১৪ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ চাকমারকুল ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৪৭১।

রশিদনগর ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৩৭২ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ১৮৯ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ২৪ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ রশিদনগর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ২৫০।

জোয়ারিয়ানালা ইউনিয়নে নতুন নিবন্ধিত ভোটার ৫২০ জন, মৃত্যুজনিত বা স্থানান্তরের কারনে ভোটার তালিকা থেকে বাদ পড়েছে ৩০১ জন এবং অন্য উপজেলা থেকে স্থানান্তরিত হয়ে সংযুক্ত হয়েছে ৩৫ জন ভোটার। নতুন নিবন্ধিত ভোটারসহ জোয়ারিয়ানালা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৩০৩।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ আনোয়ার আর নেই

আরব আমিরাতে উখিয়া প্রবাসীদের মিলনমেলা উপলক্ষে আলোচনা সভা

আ’লীগ জনগনের সংগঠন, নির্বাচনের বিধি মেনে কাজ করুন : মেয়র নাছির

গায়েবি মামলা প্রত্যাহার চেয়ে প্রধানমন্ত্রীর কাছে তালিকা দিল বিএনপি

রোহিঙ্গা সংকট নিয়ে সু চিকে ভর্ৎসনা মাহাথিরের

হালদা নদীকে দুষণমুক্ত করতে সবার সহযোগিতা চাইলেন ইউএনও রুহুল আমিন

সুব্রত চৌধুরীকে দিয়ে অলির রাজত্ব খতম করতে চায় গণফোরাম

দলীয় পরিচয় বহাল রেখে অন্যের প্রতীকে ভোট নয় অনিবন্ধিতদের

জাতীয় হিফযুল কুরআন প্রতিযোগিতায় বিচারক মনোনীত হলেন মাওলানা মুহাম্মদ ইউনুস ফরাজী

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল

আবারও স্পেনের সেরা লিওনেল মেসি

ট্রাম্পের বিরুদ্ধে সিএনএনের মামলা

জিএম রহিমুল্লাহ, ভিপি বাহাদুরসহ ৬ জনের আগাম জামিন

লক্ষ্যারচরে দরিদ্রদের মাঝে স্বল্প মূল্যে খাদ্যশস্য বিতরণ

কক্সবাজার ১ ও ২ থেকে সালাহউদ্দিন ও হাসিনা আহমদ’র মনোয়নপত্র গ্রহণ

চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ক্যানসারের রেডিওথেরাপি চালু 

পেশকার পাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রামান্য চিত্র প্রদর্শন

পেকুয়ায় শ্রমিকলীগ নেতা শাহাদাতকে হত্যাচেষ্টার ঘটনায় অবশেষে মামলা

নুরুল বশর চৌধুরী কক্সবাজার-২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন

পর্দা উঠলো ওয়ালটন বীচ ফুটবল টূর্ণামেন্ট’র উদ্বোধন