প্রেমের বিয়ে: টেকনাফে তিনমাসের মাথায় নববধূ লাশ

হুমায়ূন রশিদ, টেকনাফ:

টেকনাফে প্রেম করে বিয়ের ৩মাসেই স্বামীর বাড়িতে লাশ হলো নববধু তসলিমা। পিতার মামলার প্রেক্ষিতে পুলিশ স্বামীকে আটক করলেও সন্দেহভাজন  শ্বশুর পলাতক রয়েছে।

জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারী ভোররাত ৪টারদিকে উপজেলার হোয়াইক্যং খারাইগ্যাঘোনার আলী আকবরের পুত্র নুরুল বশর প্রকাশ ভাইয়া (২৫) এর স্ত্রী হ্নীলা জাদিমোরাস্থ নয়াপাড়ার জালাল আহমদের মেয়ে তসলিমা আক্তার (১৮) এর মৃত দেহ পাওয়া যায়। তাকে গোপনে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার উখিয়া থানা পুলিশে খবর দিলে পুলিশ স্বামীকে আটকে রাখে। এরপর পোস্ট মর্টেম শেষে লাশ স্থানীয় গোরস্থানে দাফন করা হয়।

এই ঘটনায় নিহত তসলিমার পিতা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় (মামলা নং-৪৩/২৬-০২-২০১৮ইং) একটি হত্যা মামলা দায়ের করলে থানার এসআই মহির উদ্দিন খান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক স্বামী বিভিন্ন ধরনের উলট-পাল্ট তথ্য দেওয়ায় সন্দেহ আরো বাড়ছে।

এই ব্যাপারে নিহত তসলিমার পিতার সাথে কথা বলতে চাইলে মুঠোফোন বন্ধ থাকায় কোন ধরনের বক্তব্য ও মন্তব্য পাওয়া যায়নি। এইদিকে নিহত তসলিমার মামা কালা মিয়া ওরফে কালা ভাই বলেন, তারা উভয়ে আমার আতœীয়। মেয়ে বেড়াতে আসার সুযোগে তাদের মধ্যে সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। কিন্তু ছেলের পিতা মেয়ে না নিয়ে এই ন্যাক্কারজনক ঘটনার আশ্রয় নিয়েছে বলে মনে করেন।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়–য়া জানান, আটক স্বামীকে সংশ্লিষ্ট মামলায় আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

এদিকে তথ্যানুসন্ধানে জানা যায়,তসলিমা বিয়ের পূর্বে মামার বাড়িতে (নাইয়্যুর)দাওয়াত উপলক্ষ্যে বেড়াতে গিয়েই নুরুল বশরের সাথে পরিচয়ের সুত্রধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

ছেলে নুরুল বশর পিতার অবাধ্য হয়েই তসলিমাকে বিয়ে করে। এই কারণে পিতাসহ পরিবারের অন্যরা তসলিমা ও বশরকে মেনে নেয়নি। তাই তাদের সংসারে প্রায় সময় ঝগড়া-বিবাদ লেগেই থাকত। ২৫ ফেব্রুয়ারী ঘটনার দিন সকালে নুরুল বশর ও পিতা আলী আকবরের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এরপর নুরুল বশর রাতে নাফনদীর ওই পারের প্রজেক্টে মাছ শিকারে যায়। ভোরে এসে স্ত্রীর এই অবস্থা দেখে এক সহযোগী নিয়ে হাসপাতালে দেখতে গিয়েই সন্দেহভাজন হিসেবে আটক হয়। এই ঘটনার পর পরই শ^াশুড় আলী আকবরসহ পরিবারের সবাই পলাতক রয়েছে।

সর্বশেষ সংবাদ

শ্রীলঙ্কায় ছয়টি ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪২, আহত ২৮০

গোশতের বাজারে মগের মুল্লুক!

কোচিং করলে মেলে অগ্রিম প্রশ্ন!

সেন্টমার্টিন বি এন স্কুলে কলেজ শাখার পাঠদানের অনুমোদন

৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি এমপিদের আসন শূন্য

ঈদগাঁওতে ঘন ঘন দিবারাত্রী লোডশেডিং

রাঙামাটি থেকে গ্রেফতার হলো নুসরাত হত্যা মামলার অন্যতম পরিকল্পনাকারি রানা

অসহায় প্রতিবন্ধী পরিবারের আর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে

সামিটের এলএনজির জাহাজ এখন মহেশখালীতে

শনিবার রাত থেকে ইন্টারনেটের গতি ধীর হতে পারে

আজ পবিত্র শবে বরাত

ঈদের পর সরকারকে ১০ নম্বর হুঁশিয়ারি!

এবার খুরুশ্কুল আশ্রয়ণ প্রকল্পের সড়কের জমিতে ভবন নির্মাণ

মাতামুহুরী ব্রীজে ফের দেবে গেছে,  দূর্ঘটনার আশঙ্কা

চকরিয়ায় মাংসের মূল্য নির্ধারণ করলেন প্রশাসন

ভালুকিয়া যুব কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাশেমের অকাল মৃত্যু

সব ধর্মের অনুসারীদের নিজ ধর্ম পালনের সমান সুযোগ নিশ্চিত করেছে সরকার-ধর্ম প্রতিমন্ত্রী

শহরের বায়তুশ শরফ এলাকা থেকে ৪ দিন ধরে কন্যা শিশু নিখোঁজ

সীতাকুণ্ডে কক্সবাজারের ‘ইয়াবাপ্রেমী’ দুই প্রেমিক যুগল আটক,২০ হাজার ইয়াবা উদ্ধার

‘ধারালো দা’সহ আটক হামলাকারীর বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ’