প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপার্সন ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সাজানো মামলায় সাজা প্রদানের প্রতিবাদ এবং নেত্রীর নিঃশর্ত মুক্তির দাবীতে মহেশখালীতে গণস্বাক্ষর কর্মসূচি শুরু হয়েছে।
শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল ১০টায় উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা গণসবাক্ষর কর্মসূচিতে স্বঃস্ফূর্ত অংশগ্রহণ করে দলীয় নেত্রী মুক্তি দাবী জানায়।
এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আতাউল্লাহ বোখারী। এ সময় তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন, গণস্বাক্ষরসহ বিভিন্ন কর্মসূচী পালন করবে। সরকারের কোন প্রতিবন্ধকতা তারা মানবেনা।
তিনি আরো বলেন, দেশের গনতন্ত্র গিলে খেয়ে আওয়ামী বাকশাল প্রতিষ্ঠার পাঁয়তারা করছে স্বৈরাচারী সরকার। বাকশাল সরকার পতনের আন্দোলনে দেশের সর্বস্থরের জনগন রাজপথে নেমেছে।
জেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারী আরো বলেন, মহেশখালীর জাতীয়তাবাদী পরিবারসহ সর্বস্থরের জনগণ বাকশাল সরকার পতনের আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সফল মন্ত্রী সালাহ উদ্দিন আহমদ ও মহেশখালী উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সদস্য আনোয়ার পাশা, হোসাইন মাসুম, ওসমান সরওয়ার খোকন, এরশাদ উল্লাহ, জসিম উদ্দিন, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাস্টার কবির আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম-সম্পাদক শফিউল আলম শফি, উপজেলা যুবদল নেতা আব্দুল মালেক, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ কাশেম, পৌর শ্রমিক দলের সভাপতি মকছুদুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ, উপজেলা যুবদল নেতা মোজাম্মেল হক, উপজেলা শ্রমিকদলের দপ্তর সম্পাদক মো. শাহ জালাল, উপজেলা শ্রমিকদল নেতা মো. শাহজাহান, ছাত্রদল নেতা নাজমুল হুদা, তালিমুল ইসলাম তালিম, মোহাম্মদ ইসমাঈল ও মোহাম্মদ আবছার সহ সংগঠনের নেতাকর্মী ও সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।