হাফিজুল ইসলাম চৌধুরী :
রামুর গর্জনিয়ার দুর্গম বেলতলী ও মাঝিরকাটা গ্রামের পাঁচ শ অসহায় মানুষকে শীতবস্ত্র বিতরণ করেছে ‘অগ্রযাত্রা’। এলাকার সমাজসেবক ও গণমাধ্যমকর্মী এসএম হুমায়ুন কবিরের প্রচেষ্টায় স্বেচ্ছাসেবী ওই সংগঠনের পক্ষ থেকে সাধারণ মানুষ ও শিশুরা কম্বল আর সোয়েটার পেয়ে উল্লাস প্রকাশ করেছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামশুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘গর্জনিয়ার সার্বিক উন্নয়নের বিষয়ে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল খুবই আন্তরিক। বিশেষ করে ঘরে ঘরে বিদ্যুতায়ন, রাস্তাঘাট সংস্কার, গর্জনিয়া সেতুকে রক্ষার জন্য তিনি প্রানপণ চেষ্টা অব্যাহত রেখেছেন। তাই আগামী সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কমল ভাইয়ের পক্ষে কাজ করতে হবে।’

মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এসএম হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সিকদার সোহেল, জুমছড়ি বদিউল আলম স্মৃতি বিদ্যাপীঠের পরিচালক আজিজ মওলা, যুবলীগ নেতা লোকমান হাকিম সিকদার, সংবাদকর্মী হাবিবুর রহমান সোহেল, সমাজকর্মী দিদারুল আলম, গিয়াস উদ্দিন প্রমূখ।