এম.মনছুর আলম,চকরিয়া:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানের চাপায় দুই পথচারী নিহত হয়েছে।এসময় আরো পাঁচজন পথচারী গুরুতর আহত হয়েছে।
শুক্রবার(২৩ফেব্রুয়ারী)সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজারের চকরিয়ায় বানিয়ারছড়া স্টেশন সংলগ্ন মহাসড়কের পাশে এই দুর্ঘটনা ঘটে।স্থানীয় লোকজন এগিয়ে এসে
আহত ব্যাক্তিদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।দূর্ঘটনায় নিহত ব্যাক্তি হলেন,চট্রগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার আবদু শুক্কুরের স্ত্রী মেহেরুন্নেছা(৫০),অপর নিহত ব্যাক্তি ও আহতদের তাৎক্ষণিকভাবে পরিচয় মেলেনি।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান,শুক্রবার সন্ধ্যার দিকে বানিয়াছড়া স্টেশন সংলগ্ন মহাসড়কের পাশে বাস গাড়ীতে উঠতে অপেক্ষায় ছিল ১২থেকে১৪ জন নারী-পুরুষ যাত্রী।এসময় চট্রগ্রাম থেকে কক্সবাজারগামী একটি কাভার্ডভ্যান গাড়ী বানিয়ারছড়া ষ্টেশনে পৌছলে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়ানো নারী-পুরুষকে চাপা দিলেই এতে ঘটনাস্থলে দুই জন নিহত হয়।এ সময় অন্তত আরো ৫জন পথচারী গুরুতর আহত হয়।দূর্ঘটনায় সংবাদ পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে।
এ ব্যাপারে বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরে আলম কাছে জানতে চাইলে তিনি এ পপ্রতিবেদককে জানান, সড়ক দূর্ঘটনায় নিহত এক নারীর পরিচয় পাওয়া গেছে।এতে নিহত অপর ব্যাক্তিসহ আহতদের রাত আটটা পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। দূর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলে তিনি জানান।