চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ যুবক গ্রেপ্তার

এম.মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২হাজার পিস ইয়াবা ট্যালেটসহ মো.আরমান (২২)নামের এক পাচারকারী যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত পাচারকারী যুবক চট্রগ্রাম জেলার সাতকানিয়া  উপজেলার বাজালিয়া বড়দোয়ারা এলাকার মুবিন আলমের পুত্র বলে সূত্রে জানায়।শুক্রবার(২৩ফেব্রুয়ারী)সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান বন অফিসের সামনে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী যুবককে যাত্রীবাহী গাড়ী তল্লাসী করে গ্রেপ্তার করা হয়।

এনিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে ধৃত পাচারকারী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শুক্রবার থানায় মামলা দায়ের করেন।

কক্সবাজার মহাসড়কের উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো:আলমগীর হোসেন  জানান, শুক্রবার সকালে কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে প্রতিদিনের অংশ বিশেষ মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করেছিল।এ সময় চকরিয়া অভিমুখী একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ীতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেলে সড়কে দায়িত্বরত হাইওয়ে পুলিশের এস আই সেলিম মিয়া ও এটিএস আই আবদুল হাকিমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ম্যাজিক গাড়ীতে তল্লাসী করে সন্দেহজনক ভাবে মো.আরমান নামের যুবককে গ্রেপ্তার করা হয়।এসময় পুলিশ ধৃত যুবকের দেহ তল্লাসী করে কসট্যাব মুড়ানো ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্ধ করা হয়।

তিনি আরো বলেন,পাচারকারী যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে যাত্রী হিসেবে ম্যাজিক গাড়ীতে করে চকরিয়া পৌরশহরের দিকে যাচ্ছিল।ধৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করা হয়েছে। এনিয়ে সংশ্লিষ্ট আইনে হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

অপর দিকে চকরিয়া থানা পুলিশের অভিযানে ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ মো:কাদের(২২) নামের এক ইয়াবা বিক্রেতাকে চিরিংগা সোসাইটি পাড়া স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় পৌর কাউন্সিল মুজিবুল হকের সহয়তায় থানার এস আই অপু বড়ুয়া ধৃত বিক্রেতাকে গ্রেপ্তার করে।এ নিয়ে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,থানা ও হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ

লামায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধার মৃত্যু

সংরক্ষিত আসনে ৪৯ নারীকে নির্বাচিত ঘোষণা করল ইসি

ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

ঈদগাঁওতে ওয়ার্ড আ’লীগ সভাপতির মৃত্যু : জানাজা সম্পন্ন

চকরিয়া কোরক বিদ্যাপীঠকে জাতীয়করণের দাবী

১১ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল এখন বাংলাদেশে

কক্সবাজারে অটোবাইক মালিক চালক ও শ্রমিকদের বিক্ষোভ

আবুধাবি IDEX-2019 এ যোগ দিতে যুদ্ধ জাহাজ ধলেশ্বরী এখন আমিরাতে

আমিরাতে পৌছেছেন প্রধানমন্ত্রী : উৎফুল্ল প্রবাসিরা

ক্ষমা চাইবে না জামায়াত, নতুন উদ্যোগ নিয়ে সংশয়

রোহিঙ্গাদের ওপর নিপীড়ন হয়েছে, তবে সেনাবাহিনী জড়িত নয়: মিন হ্লায়াং

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

প্রাথমিকের পেনশন সুবিধা ১৫ দিনেই

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৮ জনের মৃত্যু

চকরিয়ার মেধাবী ছাত্র আরিফ বাঁচতে চায়

বিচার বিভাগ জন্মথেকেই বিচারক ও আইনজীবী নিয়ে একটি বৃক্ষ : জেলা জজ

ঝাড়ু ফুলে ফুলে ভাগ্য বদল 

মাদক প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা ও করণীয় 

‘তাদের সিবিএনে ভয়’