চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ যুবক গ্রেপ্তার

এম.মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২হাজার পিস ইয়াবা ট্যালেটসহ মো.আরমান (২২)নামের এক পাচারকারী যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত পাচারকারী যুবক চট্রগ্রাম জেলার সাতকানিয়া  উপজেলার বাজালিয়া বড়দোয়ারা এলাকার মুবিন আলমের পুত্র বলে সূত্রে জানায়।শুক্রবার(২৩ফেব্রুয়ারী)সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান বন অফিসের সামনে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী যুবককে যাত্রীবাহী গাড়ী তল্লাসী করে গ্রেপ্তার করা হয়।

এনিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে ধৃত পাচারকারী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শুক্রবার থানায় মামলা দায়ের করেন।

কক্সবাজার মহাসড়কের উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো:আলমগীর হোসেন  জানান, শুক্রবার সকালে কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে প্রতিদিনের অংশ বিশেষ মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করেছিল।এ সময় চকরিয়া অভিমুখী একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ীতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেলে সড়কে দায়িত্বরত হাইওয়ে পুলিশের এস আই সেলিম মিয়া ও এটিএস আই আবদুল হাকিমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ম্যাজিক গাড়ীতে তল্লাসী করে সন্দেহজনক ভাবে মো.আরমান নামের যুবককে গ্রেপ্তার করা হয়।এসময় পুলিশ ধৃত যুবকের দেহ তল্লাসী করে কসট্যাব মুড়ানো ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্ধ করা হয়।

তিনি আরো বলেন,পাচারকারী যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে যাত্রী হিসেবে ম্যাজিক গাড়ীতে করে চকরিয়া পৌরশহরের দিকে যাচ্ছিল।ধৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করা হয়েছে। এনিয়ে সংশ্লিষ্ট আইনে হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

অপর দিকে চকরিয়া থানা পুলিশের অভিযানে ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ মো:কাদের(২২) নামের এক ইয়াবা বিক্রেতাকে চিরিংগা সোসাইটি পাড়া স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় পৌর কাউন্সিল মুজিবুল হকের সহয়তায় থানার এস আই অপু বড়ুয়া ধৃত বিক্রেতাকে গ্রেপ্তার করে।এ নিয়ে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,থানা ও হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ

রশিদ আহমদ সওদাগরের ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

‘খুঁজছি রামু উপজেলার ‘আবছার’কে!’

সোনাইছড়িতে অবৈধভাবে উত্তোলিত পাথর জব্দ

কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও আদালতের রায় বাস্তবায়ন করতে হবে

কক্সবাজার থেকে হজ্বযাত্রীদের প্রশিক্ষণ বৃহস্পতিবার

শিশু সুরক্ষায় ধর্মীয় শিক্ষাও চেতনার কোন বিকল্প নেই

রামুতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তির কারাদণ্ড

উখিয়ায় প্রজনন স্বাস্থ্য অধিকার সচেতনতা বিষয়ক কমিউনিটি সমাবেশ অনুষ্টিত

উখিয়ায় প্রসাশনের অনুমতি না নিয়ে নল কুপ স্থাপনের অভিযোগ!

সুনামগঞ্জে সোর্সদের পাচাঁরকৃত ৪০মে.টন চোরাই কয়লা জব্দ

লামায় অবৈধভাবে পাথর উত্তোলনকারী দুই শিক্ষকসহ ৩৯ ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

চকরিয়ায় বিদ্যালয়ের জায়গা দখলমুক্ত করল প্রশাসন

সড়ক উঁচু করে জলাবদ্ধতার নিরসন হবে না

উচ্চ আদালত থেকে জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ

ড. নাজনীন কাউসার চৌধুরী যুগ্মসচিব হিসেবে পদোন্নতি পেলেন

ধর্ষণ করলেই ইনজেকশন দিয়ে নপুংসক

ফার্মেসির মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের ভেতর সরিয়ে নেওয়ার নির্দেশ

‘খাদ্যপণ্যে রঙ অ্যান্টিবায়োটিক ব্যবহার হচ্ছে, বাঁচার উপায় নেই’

রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা

গোপনেই মুরসির দাফন সম্পন্ন