চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ যুবক গ্রেপ্তার

এম.মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২হাজার পিস ইয়াবা ট্যালেটসহ মো.আরমান (২২)নামের এক পাচারকারী যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত পাচারকারী যুবক চট্রগ্রাম জেলার সাতকানিয়া  উপজেলার বাজালিয়া বড়দোয়ারা এলাকার মুবিন আলমের পুত্র বলে সূত্রে জানায়।শুক্রবার(২৩ফেব্রুয়ারী)সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান বন অফিসের সামনে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী যুবককে যাত্রীবাহী গাড়ী তল্লাসী করে গ্রেপ্তার করা হয়।

এনিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে ধৃত পাচারকারী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শুক্রবার থানায় মামলা দায়ের করেন।

কক্সবাজার মহাসড়কের উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো:আলমগীর হোসেন  জানান, শুক্রবার সকালে কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে প্রতিদিনের অংশ বিশেষ মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করেছিল।এ সময় চকরিয়া অভিমুখী একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ীতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেলে সড়কে দায়িত্বরত হাইওয়ে পুলিশের এস আই সেলিম মিয়া ও এটিএস আই আবদুল হাকিমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ম্যাজিক গাড়ীতে তল্লাসী করে সন্দেহজনক ভাবে মো.আরমান নামের যুবককে গ্রেপ্তার করা হয়।এসময় পুলিশ ধৃত যুবকের দেহ তল্লাসী করে কসট্যাব মুড়ানো ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্ধ করা হয়।

তিনি আরো বলেন,পাচারকারী যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে যাত্রী হিসেবে ম্যাজিক গাড়ীতে করে চকরিয়া পৌরশহরের দিকে যাচ্ছিল।ধৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করা হয়েছে। এনিয়ে সংশ্লিষ্ট আইনে হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

অপর দিকে চকরিয়া থানা পুলিশের অভিযানে ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ মো:কাদের(২২) নামের এক ইয়াবা বিক্রেতাকে চিরিংগা সোসাইটি পাড়া স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় পৌর কাউন্সিল মুজিবুল হকের সহয়তায় থানার এস আই অপু বড়ুয়া ধৃত বিক্রেতাকে গ্রেপ্তার করে।এ নিয়ে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,থানা ও হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

প্রকৃত নেতা মাত্রই পল্টিবাজ : ইমরান খান

ক্যারিবীয়দের বিপক্ষে অধিনায়ক সাকিব, ফিরেছেন সৌম্য

বিজয় ফুল তৈরী প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে প্রথম উখিয়ার নওশিন

চকরিয়ার রুবেল বাঁচতে চায়

দূর্নীতির দায়ে চট্টগ্রামের কারা ডিআইজি প্রিজন ও জেল সুপারের বদলী

মহেশখালী উন্নয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন

রোহিঙ্গা শিবিরে কলেরা টিকা ক্যাম্পেইন শুরু

শহর পরিচ্ছন্নতায় নামলেন কক্সবাজার পৌর মেয়র

‘বাবা লাগবে? সবুজ গোলাপি লাল সব আছে’

সংসদ নির্বাচনে কেন আসতে চাচ্ছে না বিদেশী পর্যবেক্ষকেরা?

জোট করা ছাড়া কি এবার জয় সম্ভব নয়?

বাংলাদেশের নির্বাচন : কেন কৌশল পাল্টাল ভারত?

কক্সবাজার সদর-রামু আসনে নৌকা পাচ্ছেন কে?

ভারতের রাজনীতিতে যেভাবে প্রভাব ফেলবে বাংলাদেশের নির্বাচন

চার পয়েন্টকে গুরুত্ব দিয়ে তৈরি হচ্ছে আ.লীগের ইশতেহার

মহেশখালীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

দলের সিদ্ধান্ত কতটুকু মানবেন বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা?

মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ

বিয়ের আগেই ৪৫০ কোটি টাকার বাংলো উপহার

ভারতের তামিলনাডুতে ‘গাজা’র আঘাতে প্রাণ গেল ৩০ জনের